বুধবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তরুণদের স্বপ্ন বাস্তবায়ন করতে হবে : তথ্যমন্ত্রী

তরুণদের স্বপ্ন বাস্তবায়ন করতে হবে :   তথ্যমন্ত্রী

অনলাইন রিপোর্টার ॥ শেখ হাসিনার হাত থেকে যদি অন্য কারো হাতে দেশ যায় তাহলে আবার দুর্নীতিতে দেশ চ্যাম্পিয়ন হবে, খুন-খারাবি বাড়বে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। দেশের অগ্রগতিকে ধরে রাখতে হলে তরুণরা যে স্বপ্ন দেখেন সেই স্বপ্নের বাস্তবায়ন ঘটাতে হবে।

আজ বুধবার দুপুরে চট্টগ্রামের একটি কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ আয়োজিত গণতন্ত্র বন্দি দিবস এর আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ড. হাছান মাহমুদ বলেন, জনগণের সমর্থন ছাড়া রাষ্ট্রক্ষমতায় একদিনও থাকতে চাই না আমরা। শেখ হাসিনা সব সময় জনগণের পাশে ছিলেন বলে জনগণও তার পাশে আছেন।

এসময় কুমিল্লার আদালতে এক আসামির হাতে অন্য আসামির নিহতের ঘটনার সঙ্গে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির কোনও সম্পর্ক নেই বলে মন্তব্য করেন তিনি। তিনি বলেন, এটি একটি বিচ্ছিন্ন ঘটনা।

মন্ত্রী বিএনপির বিভাগীয় সমাবেশ নিয়ে বলেন, অতীতে বিএনপি নিজেরা চেয়ার ছুড়াছুড়ি করে সমাবেশ পণ্ড করেছে। আশা করি এবার তারা নিজেরা নিজেদের সমাবেশ পণ্ড করবে না। বিএনপি নিজেরা নিজেদের সমাবেশ সুশৃঙ্খলভাবে করার যোগ্যতা অর্জন করবে, এটাই আওয়ামী লীগের প্রত্যাশা।

ড. হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগে অনেক সুযোগ সন্ধানী প্রবেশ করেছে তাদের চিহ্নিত করতে হবে। নেতাদের অনুরোধ করবো যারা সুযোগ সন্ধানী তাদের চিহ্নিত করুন। যাদের কারণে দলের বদনাম হয় তাদের চিহ্নিত করে ব্যবস্থা নিতে হবে।

শীর্ষ সংবাদ:
ওয়েবিনার জুম ॥ করোনাকালের গণমাধ্যম         এলো রুশ ভ্যাকসিন         নামছে বন্যার পানি, বাড়িঘরে ফিরছেন মানুষজন         পুলিশী মামলার তিন সাক্ষী গ্রেফতার ॥ রিমান্ডের আবেদন         ভাড়া ডাকাতির মহোৎসব         করোনায় আরও ৩৩ জনের মৃত্যু         ছোট ঋণ সোনার হরিণ ॥ চার মাসে বিতরণ মাত্র ৫শ’ কোটি টাকা         সাম্প্রদায়িকতা-জঙ্গীবাদ ধর্মের মূল শিক্ষাকেই প্রশ্নবিদ্ধ করে         খালেদার চিকিৎসা দেশে না বিদেশে? দ্বিধাবিভক্ত বিএনপি         পঞ্চম ও অষ্টম শ্রেণীর সমাপনী পরীক্ষা বাতিল হতে পারে         ডিজিএফআই ও সিআইডি কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, তিন প্রতারক গ্রেফতার         সাড়ে তিন বছরে যুদ্ধবিধ্বস্ত দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে সমৃদ্ধির দিকে এগোতে থাকে         লেবাননে ৪০ হাজার কর্মী বাংলাদেশে ফিরতে সহযোগিতা চান         উত্তরা থেকে তেজগাঁও, দশ ইউটার্ন নির্মাণ ৩১ ডিসেম্বরের মধ্যে         সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         সাবেক পররাষ্ট্র সচিব শহীদুল হক করোনা ভাইরাসে আক্রান্ত         বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে        
//--BID Records