শুক্রবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এমপি হিসেবে শপথ নিলেন বিএনপির গোলাম সিরাজ

সংসদ রিপোর্টার ॥ একাদশ জাতীয় সংসদের সদস্য হিসেবে শপথ নিয়েছেন বিএনপি দলীয় সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ। বৃহস্পতিবার বিকেলে স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী তার কার্যালয়ে নতুন এই এমপিকে শপথ বাক্য পাঠ করান।

এ নিয়ে বিএনপির সাতজন নির্বাচিত সংসদ সদস্য সংসদে যোগ দিলেন। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শপথ না নেয়ায় বগুড়া-৬ (সদর) আসনে উপ-নির্বাচনে অংশ নিয়ে বিজয়ী হন পরিবহন ব্যবসায়ী গোলাম মোহাম্মদ সিরাজ। নির্বাচনে বিপুল ভরাডুবির পর এ সংসদকে অবৈধ আখ্যা দিয়ে সংসদে অংশ না নেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি। কিন্তু পরে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে জাহিদুর রহমান নামে বিএনপির বিজয়ী এক নেতা প্রথমে শপথ নেন। এরপর অন্যরাও শপথ নেন। শুধু মির্জা ফখরুল বাদ ছিলেন। তিনি শপথ না নেয়ায় তার আসনটি শুন্য হয়। উপ-নির্বাচনে বিজয়ী হন জিএম সিরাজ।

শীর্ষ সংবাদ:
একদিনে সর্বোচ্চ করোনা ভাইরাসের রোগী শনাক্ত, ২৩ জনের মৃত্যু         লিবিয়ায় আহত ১১ বাংলাদেশি হাসপাতালে, আশঙ্কাজনক ৩ জন         গুলি করে ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনা তদন্তে নেমেছে লিবিয়া         নোয়াখালীতে মা ও শিশুর লাশ উদ্ধার         প্রধানমন্ত্রীকে প্রিন্স চার্লসের চিঠি         লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা         নারায়ণগঞ্জে করোনায় গত ২৪ ঘন্টায় আরো দুইজনের মৃত্যু ॥ মোট মৃত্যু ৭৭         ভারতে জেএমবির অন্যতম শীর্ষ নেতা করিম গ্রেফতার         সোনারগাঁয়ে করোনায় মৃত্যু ৭ ॥ লাশ দাফনে ইউএনও         সোশ্যাল মিডিয়ার বিরুদ্ধে নির্বাহী আদেশে সই করলেন ট্রাম্প         চীনের নিন্দায় সরব যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা ও অস্ট্রেলিয়া         যুক্তরাষ্ট্রে করোনা ভাইরাসে আরও ১২৯৭ জনের মৃত্যু         করোনা ভাইরাস ॥ এবার মৃত্যুতেও চীনকে ছাড়িয়ে গেল ভারত         মোদির সঙ্গে কথা হয়েছে, তার মন ভালো নেই         দ. কোরিয়ায় করোনা ভাইরাসের প্রকোপ বাড়ায় ফের বন্ধ হল স্কুল         মহামারির মধ্যে কৃষ্ণাঙ্গ হত্যার জেরে উত্তাল যুক্তরাষ্ট্র         ব্রাজিলে করোনা ভাইরাসে একদিনে আক্রান্ত ২৬৪১৭         নোবেলের বিরুদ্ধে ভারতে মামলা দায়ের         অর্থনীতি সচলের চেষ্টা ॥ সকল কর্মকাণ্ড স্বাভাবিক করার উদ্যোগ         আয় রোজগারের পথ অনির্দিষ্টকাল বন্ধ রাখা সম্ভব নয়        
//--BID Records