শনিবার ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চট্টগ্রামে নিখোঁজ কিশোরী সঙ্গীসহ ঢাকায় আটক

চট্টগ্রামে নিখোঁজ কিশোরী সঙ্গীসহ ঢাকায় আটক

অনলাইন রিপোর্টার ॥ কোচিংয়ের উদ্দেশে বাসা থেকে বের হওয়ার পর নিখোঁজ কিশোরীকে দুইদিন পর ঢাকার যাত্রাবাড়ী এলাকা থেকে সঙ্গীসহ আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে তাদের আটক করা হয়। আটকের পর তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এটা অপহরণ নাকি প্রেম ঘটিত বিষয় এটি নিয়ে তদন্ত করা হচ্ছে।

এ বিষয়ে জানতে চাইলে চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দীন জানান, রাতে অভিযান চালিয়ে তাদের উদ্ধার করা হয়। উদ্ধারের পর তাদের ফেরত আনা হয়েছে। তবে, এখনই বিস্তারিত বলা সম্ভব না।

জানা যায়, মঙ্গলবার দুপুরে ওসি নিজাম জানিয়েছিলেন, কিশোরীর ফোন নম্বর থেকে এক যুবক প্রথমে বিয়ে এবং আরেক পর্যায়ে ৩০ হাজার মুক্তিপণ দাবি করেছিল। তখন নিজেদের মধ্যেকার প্রেমের বিরোধ নাকি অপহরণ এ নিয়ে চলে গুঞ্জন। পরে সে ফোন কলের সূত্র ধরে ঢাকায় অভিযান চালানো হয়।

তবে এ বিষয়ে বক্তব্যের জন্য কিশোরীর ভাই রিয়াদকে একাধিক ফোন করেও সাড়া পাওয়া যায়নি। এর আগে সোমবার সকাল সাতটায় নগরীর খুলশী এলাকা থেকে কোচিংয়ের উদ্দেশে বের হয় তাছমিনা আকতার নিশু (১৮)। নগরীর চকবাজার এলাকায় গুলজার টাওয়ারের রেটিনা কোচিং সেন্টারে নিয়মিত শিক্ষার্থী ছিলেন তিনি। কিন্তু নির্ধারিত রুমে ক্লাস না হওয়ায় সে ভবনের নিচে নামেন। এরপর তার আর কোনো খবর পাওয়া যায়নি। সারাদিন তার খোঁজ না পেয়ে সংশ্লিষ্ট থানায় অভিযোগ করে পরিবার।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে ব্রাজিলে প্রতি মিনিটেই মারা যাচ্ছেন একজন         মেক্সিকোতে মাস্ক না পরায় পিটিয়ে হত্যা!         যুক্তরাজ্যের গবেষণায় উঠে এল ভারতের ওষুধ হাইড্রক্সিক্লোরোকুইনের ব্যর্থতা         হাঁটু গেড়ে মাটিতে বসে বিক্ষোভে সমর্থন জাস্টিন ট্রুডোর         দশ খাতে সর্বোচ্চ বরাদ্দ ॥ বাজেটে করোনা মোকাবেলা ও অর্থনীতি পুনরুদ্ধারে বিশেষ গুরুত্ব         সংক্রমণের ভয়ে ঢাকা চিড়িয়াখানা শীঘ্র চালু হচ্ছে না         স্ট্রোকে আক্রান্ত নাসিমের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার         ডিজিটাল বাংলাদেশের অনন্য স্বীকৃতি জাতিসংঘের         ১৬ দিনেই করোনায় আক্রান্ত ৩৪ হাজার         করোনায় মৃতের সংখ্যা ৮শ’ ছাড়াল         ভারতে একদিনে ১০ হাজার করোনা আক্রান্ত         লকডাউনে ১৪৯ সড়ক দুর্ঘটনায় ১৬৮ জন নিহত         বজ্রপাতে টাঙ্গাইল পাবনা ও নওগাঁয় ৯ জনের মৃত্যু         কিছু মানুষ কখনও করোনায় আক্রান্ত হবে না ॥ গবেষণা         লিবিয়া ট্র্যাজেডি ॥ ১৬ জনকে আসামি করে পল্টন থানায় মামলা         শেষতক কতয় বিক্রি হবে জয়নুলের স্কেচ, যাবে কার সংগ্রহে?         বর্ষণে রাজধানীর বাজারে শাক-সবজির দাম বেড়েছে         চোর দেখে ফেলায় আইনজীবীকে গলা কেটে হত্যা         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩০ জনের, শনাক্ত ২৮২৮         কক্সবাজারে আগামীকাল থেকে কঠোরভাবে শুরু হচ্ছে লকডাউন        
//--BID Records