শনিবার ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বোনকে নিয়ে বিপদে হৃত্বিক

বোনকে নিয়ে বিপদে হৃত্বিক

অনলাইন ডেস্ক ॥ এক মুসলিম যুবকের সঙ্গে প্রেম করছেন বলিউড সুপারস্টার হৃত্বিক রোশনের বোন সুনয়না রোশন। বোনের প্রেমকে ঘিরে নানা প্রশ্নের সামনে পড়তে হচ্ছে রোশন পরিবারকে। মুসলিম ছেলের সঙ্গে প্রেম করেন বলে বাবা রাকেশ রোশনের চড় খেতে হয়েছে বলেও অভিযোগ তুলেছেন সুনয়না।

সুনয়না জানান, প্রেমিক রুহেল আমিন মুসলিম ধর্মাবলম্বী। রুহেলের সঙ্গে সম্পর্কের জন্য রাকেশ রোশন চড় মেরেছেন সুনয়নাকে। ভাই হৃত্বিক রোশনও এ বিষয়ে তাকে সাহায্য করেননি। বলিউডে নানা বিতর্ক চলছে বিষয়টি।

সাংবাদিক হৃত্বিকের কাছে এ বিষয়ে জানতে চাচ্ছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে হৃত্বিক বলেছেন, ‘এটি আমাদের পরিবারের অভ্যন্তরীণ, ব্যক্তিগত ও সংবেদনশীল বিষয়। দিদির বর্তমান মানসিক পরিস্থিতির কথা ভেবে আমার কিছু বলা উচিত হবে না। জানি না আমাদের মতো আরো কত পরিবার একই পরিস্থিতিতে রয়েছে। আমাদের দেশে এ ধরনের সমস্যার সঠিক প্রতিকারের অভাব। সবাই জানেন আমাদের পরিবার ধর্ম নিয়ে বাড়াবাড়ি করে না।’ এর বেশিকিছু বলতে চাননি হৃত্বিক রোশন।

কিছুদিন আগে সুনয়না অভিযোগ করেন, ‘এক মুসলিম ছেলেকে ভালোবেসেছি বলে বাবা আমাকে চড় মেরেছিল। ওর নাম রুহেল। বাবা বলেছিল, রুহেল জঙ্গি। আমি বাবা-মায়ের বাড়ি থেকে বেরিয়ে আলাদা থাকতে শুরু করি।’

এ বিষয়ে অভিনেত্রী কঙ্গনা রানাউত ও তার বোন রঙ্গলি চান্দেলের কাছে সাহায্য চেয়েছিলেন সুনয়না। রঙ্গোলি জানিয়েছেন, একজন মুসলিম ব্যক্তিকে ভালোবাসেন সুনয়না। তাতেই আপত্তি রয়েছে পরিবারের।

রঙ্গোলি দাবি করেছিলেন, সুনয়নাকে মারধর করেছেন বাবা রাকেশ রোশন। হৃত্বিকও মোটেই ভালো চোখে দেখছেন না বোনকে। তিনি নাকি জেলে পাঠানোর চেষ্টা করছেন সুনয়নাকে। সব মিলিয়ে বোনকে নিয়ে বেশ চাপেই আছেন হৃত্বিক। এদিকে আগামী শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে হৃত্বিকের নতুন ছবি ‘সুপার থার্টি’।

শীর্ষ সংবাদ:
মেক্সিকোতে মাস্ক না পরায় পিটিয়ে হত্যা!         যুক্তরাজ্যের গবেষণায় উঠে এল ভারতের ওষুধ হাইড্রক্সিক্লোরোকুইনের ব্যর্থতা         হাঁটু গেড়ে মাটিতে বসে বিক্ষোভে সমর্থন জাস্টিন ট্রুডোর         দশ খাতে সর্বোচ্চ বরাদ্দ ॥ বাজেটে করোনা মোকাবেলা ও অর্থনীতি পুনরুদ্ধারে বিশেষ গুরুত্ব         সংক্রমণের ভয়ে ঢাকা চিড়িয়াখানা শীঘ্র চালু হচ্ছে না         স্ট্রোকে আক্রান্ত নাসিমের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার         ডিজিটাল বাংলাদেশের অনন্য স্বীকৃতি জাতিসংঘের         ১৬ দিনেই করোনায় আক্রান্ত ৩৪ হাজার         করোনায় মৃতের সংখ্যা ৮শ’ ছাড়াল         ভারতে একদিনে ১০ হাজার করোনা আক্রান্ত         লকডাউনে ১৪৯ সড়ক দুর্ঘটনায় ১৬৮ জন নিহত         বজ্রপাতে টাঙ্গাইল পাবনা ও নওগাঁয় ৯ জনের মৃত্যু         কিছু মানুষ কখনও করোনায় আক্রান্ত হবে না ॥ গবেষণা         লিবিয়া ট্র্যাজেডি ॥ ১৬ জনকে আসামি করে পল্টন থানায় মামলা         শেষতক কতয় বিক্রি হবে জয়নুলের স্কেচ, যাবে কার সংগ্রহে?         বর্ষণে রাজধানীর বাজারে শাক-সবজির দাম বেড়েছে         চোর দেখে ফেলায় আইনজীবীকে গলা কেটে হত্যা         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩০ জনের, শনাক্ত ২৮২৮         কক্সবাজারে আগামীকাল থেকে কঠোরভাবে শুরু হচ্ছে লকডাউন         সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে        
//--BID Records