শনিবার ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভ্যানিটি ভ্যান ‘ফ্যালকন’ কিনলেন আল্লু অর্জুন

ভ্যানিটি ভ্যান ‘ফ্যালকন’ কিনলেন আল্লু অর্জুন

অনলাইন ডেস্ক ॥ জনপ্রিয় তেলেগু অভিনেতা আল্লু অর্জুন বর্তমানে তার অভিনয় ক্যারিয়ারের বেশ ভালো সময় পার করছেন। একের পর এক সুপার হিট ছবি উপহার দিয়ে চলেছেন তিনি। ক্যারিয়ারের সুদিনে দারুণ একটি ভ্যানিটি ভ্যান কিনেছেন এই নায়ক। সাত কোটি রুপি দিয়ে কেনা এই গাড়িটির নাম ‘ফ্যালকন’।

এমন একটি গাড়ি কিনতে পেরে উচ্ছ্বসিত এই অর্জুন। সদ্য কেনা গাড়িটির ছবি টুইটারে পোস্ট করেছেন তিনি। আল্লু অর্জুন গাড়ির ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “এটা আমার ভ্যানিটি ভ্যান ‘ফ্যালকন’। আমি তাদের প্রতি কৃতজ্ঞ যাদের ভালোবাসার কারণে এমন গাড়ি কিনতে পারি।

ভ্যানিটি ভ্যান একটি বিলাসবহুল গাড়ি। এতে বেডরুম, বাথরুম, হোম থিয়েটার, মিনি জিমনেসিয়াম, ড্রয়িং রুম, কিচেনসহ নানা সুবিধা থাকে। পাঁচতারকা হোটেলের চেয়ে কম কিছু নয় এই গাড়ি।”

বলিউড অভিনেতা শাহরুখ খান, অজয় দেবগন, ঋত্বিক রোশন, সালমান খান, ঐশ্বর্য রাই বচ্চন, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাটসহ অনেকেরই ভ্যানিটি ভ্যান আছে।

আল্লু অর্জুন বর্তমানে বিক্রম শ্রীনিবাসের ‘এএ১৯’ সিনেমা নিয়ে ব্যস্ত। তার হাতে আরও দুটি সিনেমা রয়েছে- ‘এএ২০’ এবং ‘আইকন’।

শীর্ষ সংবাদ:
দশ খাতে সর্বোচ্চ বরাদ্দ ॥ বাজেটে করোনা মোকাবেলা ও অর্থনীতি পুনরুদ্ধারে বিশেষ গুরুত্ব         সংক্রমণের ভয়ে ঢাকা চিড়িয়াখানা শীঘ্র চালু হচ্ছে না         স্ট্রোকে আক্রান্ত নাসিমের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার         ডিজিটাল বাংলাদেশের অনন্য স্বীকৃতি জাতিসংঘের         ১৬ দিনেই করোনায় আক্রান্ত ৩৪ হাজার         করোনায় মৃতের সংখ্যা ৮শ’ ছাড়াল         ভারতে একদিনে ১০ হাজার করোনা আক্রান্ত         লকডাউনে ১৪৯ সড়ক দুর্ঘটনায় ১৬৮ জন নিহত         বজ্রপাতে টাঙ্গাইল পাবনা ও নওগাঁয় ৯ জনের মৃত্যু         কিছু মানুষ কখনও করোনায় আক্রান্ত হবে না ॥ গবেষণা         লিবিয়া ট্র্যাজেডি ॥ ১৬ জনকে আসামি করে পল্টন থানায় মামলা         শেষতক কতয় বিক্রি হবে জয়নুলের স্কেচ, যাবে কার সংগ্রহে?         বর্ষণে রাজধানীর বাজারে শাক-সবজির দাম বেড়েছে         চোর দেখে ফেলায় আইনজীবীকে গলা কেটে হত্যা         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩০ জনের, শনাক্ত ২৮২৮         কক্সবাজারে আগামীকাল থেকে কঠোরভাবে শুরু হচ্ছে লকডাউন         সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে         অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনাভাইরাস আক্রান্ত         করোনাকালের ঈদযাত্রায় সড়কে গেছে ১৬৮ প্রাণ         জনসেবায় অবদানের জন্য জাতিসংঘের সম্মাননা পেল ভূমি মন্ত্রণালয়        
//--BID Records