মঙ্গলবার ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ব্যবসায়ীসহ নিহত ৯

  • সড়ক দুর্ঘটনা

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় বগুড়ায় ব্যবসায়ীসহ চারজন, ব্রাহ্মণবাড়িয়ায় ব্যবসায়ী, ভালুকায় যুবক, রাজশাহীতে যাত্রী, মাধবপুরে দুই চালক নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

বগুড়া

পৃথক সড়ক দুর্ঘটনায় বগুড়ায় ৪ জন নিহত ও ৪ জন আহত হয়েছে। সদর, দুপচাঁচিয়া ও শেরপুর উপজেলায় বৃহস্পতিবার রাত ও শুক্রবার সকালে এ দুর্ঘটনায় ঘটে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন- আল আমিন (২৮), বিপ্লব হোসেন (৩০), হাসান আলী (২৫) ও আব্দুল গনি (৩৮)। পুলিশ জানায়, শুক্রবার ভোরের দিকে বগুড়া দ্বিতীয় বাইপাস সড়কে সদর উপজেলার বুজরুগবাড়িয়া নামক স্থানে একটি কাঁঠাল ভর্তি ট্রাক বিকল হয়ে দাঁড়িয়েছিল। এ সময় ওই ট্রাকটি মেরামত করতে অটোরিক্সায় মিস্ত্রি আনা হয়। তারা কাজ করার সময় পিছন দিক থেকে একটি পাথরবাহী ট্রাক ধাক্ক দিলে কাঁঠাল বোঝাই ট্রাক রাস্তার পার্শ্বে পড়ে যায়। দুর্ঘটনায় ২ জন নিহত এবং ২ জন আহত হয়। আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরদিকে সকাল ৬টার দিকে বগুড়া-নওগাঁ সড়কে দুপচাঁচিয়া ব্রিজের নিকট বগুড়া থেকে নওগাঁগামী একটি বাস বগুড়া সদরের দিকে আসা একটি অটোরিক্সাকে চাপা দেয়। এতে অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায়। গুরুতর আহত অটোরিক্সাচালক হাসানকে উদ্ধার করে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায় বলে পুলিশ জানায়। এছাড়া বৃহস্পতিবার রাতে বগুড়া-ঢাকা মহাসড়কে শেরপুর উপজেলার শেরুয়াবটতলা এলাকায় ঢাকার দিকে যাওয়া একটি গরুবাহী ট্রাককে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ধাক্কা দেয়। দুই ট্রাকের সংঘের্ষ গরু ব্যবসায়ী আব্দুল গনি মারা যান।

মাধবপুর

ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার হাড়িয়ায় শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে ট্রাক ও ম্যাক্সি সংঘর্ষে ঘটনাস্থলেই দুই চালক নিহত হয়েছেন। নিহতরা হলেন চুনারুঘাটের ম্যাক্সিচালক জাহেদ মিয়া (২৫) ও ট্রাকচালক অজ্ঞাত (২৫)। আহতরা হলেন উপজেলার জগদীশপুর গ্রামের ৪ বছরের শিশু দিলীপ ঘোষ, নাসিরনগর উপজেলার আমজাদ (২৭), সমর দাশ (৩৫), ফরিদপুর জেলার রামচন্দ্র (২৫) এবং অজ্ঞাত (২২) বছরের যুবক।

ব্রাহ্মণবাড়িয়া

কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় নিতাই দাস নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছে। শুক্রবার সকালে সদর উপজেলার রাধিকা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নিতাই দাস সদর উপজেলার বাসুদেব ইউপির শ্যামনগর গ্রামের বাসিন্দা। এ ঘটানায় আজম ভূঁইয়া ও মাসুম মিয়া নামে আরও ২ ব্যক্তি আহত হয়। সদর থানার ওসি (তদন্ত) মোঃ আতিকুর রহমান জানান, সকালে মাছ ব্যবসায়ী নিতাই দাস অটোরিক্সায় মাছ বোঝাই করে বাসুদেব থেকে শহরে যাওয়ার পথে বিপরীতগামী একটি পণ্যবাহী ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিতাই নিহত হয়।

ভালুকা, ময়মনসিংহ

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার নিশিন্ধা নরটেক্স টেক্সটাইল মিলের সামনে শুক্রবার ভোরে ঢাকাগামী এ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে ১০-১২ ফুট নিচে পাশের খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই এক যুবক নিহত হন। জানা যায়, ঘটনার সময় ঢাকাগামী এ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে ১০-১২ ফুট নিচে পাশের খাদে পড়ে যায়।এতে চালকের সহকারী লক্ষ্মীপুরের রায়পুর থানার বাখালিয়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে মিজান (২২) ঘটনাস্থলেই মারা যান।

রাজশাহী

ট্রাকের ধাক্কায় পিষ্ট হয়ে এক অটোরিক্সা যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার দুপুর দেড়টার দিকে মহানগরীর উপকণ্ঠ মোল্লাপাড়ার লিলি সিনেমা হলের মোড়ে এ দুর্ঘটনা ঘটেছে। নিহত ব্যক্তির নাম বাদশা (৪২)। তার বাড়ি গোদাগাড়ী উপজেলার নিমতলা গ্রামে। নগরীর কাশিয়াডাঙ্গা থানার ওসি মনসুর আলী আরিফ এ তথ্য নিশ্চিত করেছেন।

শীর্ষ সংবাদ:
গার্মেন্টসে প্রচুর অর্ডার ॥ কর্মসংস্থানের বিরাট সুযোগ         দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত         শেয়ারবাজারে বড় দরপতন বিনিয়োগকারীরা রাস্তায়         সাম্প্রদায়িক হামলায় জড়িতদের কঠোর শাস্তি দাবি         প্রশাসনে পদোন্নতি পেতে তদবিরের ছড়াছড়ি         ছোট অপারেশন হয়েছে খালেদা জিয়ার         সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ঐক্যবদ্ধ প্রতিরোধের বিকল্প নেই         রূপপুর পরমাণু বিদ্যুত কেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে শঙ্কা         ইলিশ ধরতে জেলেরা আবার নদীতে ॥ উঠে গেল নিষেধাজ্ঞা         সিডিউলবিহীন বিমানেই চোরাচালান         রবির অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার সুপারিশ         সিনহাকে হত্যা করতে ওসি প্রদীপের নির্দেশে সড়কে ব্যারিকেড         তুচ্ছ ঘটনায় টেকনাফে বৌদ্ধ বিহারে হামলা, অগ্নিসংযোগ         বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আগ্রহী পাকিস্তান         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৯         আবাসিক এলাকায় নতুন গ্যাস সংযোগ কেন নয়, হাইকোর্টের রুল         বিতর্কিতদের নয়, ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা         অনিবন্ধিত ই-কমার্স প্রতিষ্ঠান বন্ধ হবে : বাণিজ্যমন্ত্রী         তদন্তের সময় অনৈতিক সুবিধা দাবি ॥ দুদকের কর্মকর্তাকে হাইকোর্টে তলব         বাংলাদেশকে স্বর্ণ চোরাচালানের রুট বানিয়েছে পার্শ্ববর্তী দেশ