বৃহস্পতিবার ১৮ আষাঢ় ১৪২৭, ০২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চকবাজারে ধাওয়া খেয়ে ভবনের ছাদ থেকে পড়ে নিহত ১

  • মিরপুরে দুই শ্রমিক দগ্ধ

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর চকবাজারে ধাওয়া খেয়ে ভবনের ছাদ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এদিকে মিরপুরে একটি বাড়িতে পানির রিজার্ভ ট্যাঙ্ক পরিষ্কার করার সময় বিস্ফোরণে দুই শ্রমিক দগ্ধ হয়েছেন। অন্যদিকে পুরান ঢাকার লালবাগে অস্ত্র ও ৫০ কোটি টাকার সাপের বিষসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

মঙ্গলবার সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর চকবাজারে ধাওয়া খেয়ে ভবনের ছাদ থেকে পড়ে মোঃ জাহাঙ্গীর (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। চকবাজার থানার এএসআই তাজুল ইসলাম জানান, সোমবার রাত ২টার দিকে পশ্চিম ইসলামবাগের ৭০/১০ নম্বর ভবনের ছয়তলার ছাদ থেকে পড়ে জাহাঙ্গীর নামে ওই ব্যক্তি নিচে পড়ে গুরুতর আহত হন। খবর পেয়ে ঘটনাস্থল ওই ভবনের সামনে থেকে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়।

দুই শ্রমিক দগ্ধ ॥ মিরপুরে একটি বাড়িতে পানির রিজার্ভ ট্যাঙ্ক পরিষ্কার করার সময় বিস্ফোরণে দুই শ্রমিক দগ্ধ হয়েছেন। দগ্ধ হচ্ছেন, শারীরিক প্রতিবন্ধী ইউসুফ (১৭) ও মোঃ মাজগর উল্লাহ (৫২)। পরে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউডিনটে ভর্তি করা হয়েছে। কর্তব্যরত চিকিৎসক জানান, তাদের অবস্থা আশঙ্কাজনক।

দগ্ধ মাজগর উল্লাহ জানান, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে মিরপুর-১১ নম্বর সেকশনের সবুজ-বাংলা আবাসিক এলাকার সি ব্লকের ৪ নং এভিনিউয়ের মিজানুর রহমানের টিনশেড বাড়িতে বৈদ্যুতিক বাতি দিয়ে পানির রিজার্ভ ট্যাঙ্ক পরিষ্কারের জন্য তিনি ও ইউসুফ ভেতরে নামেন। কাজ করার কিছুক্ষণ পর হঠাৎ বিকট শব্দে হয়ে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে তারা দগ্ধ হন। পরে স্থানীয়রা প্রথমে তাদের উদ্ধার করে কুর্মিটোলা মেডিক্যাল কলেজ হসপিটালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

৫০ কোটি টাকার সাপের বিষসহ ৪ জনকে গ্রেফতার ॥ লালবাগে অস্ত্র ও ৫০ কোটি টাকার সাপের বিষসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হচ্ছে, মোঃ রিয়াদ আরেফিন, আসিফ রহমান, মেহেদী হাসান ও সুখেন্দু রায়। সোমবার রাতে র‌্যাব-১০ এর একটি দল লালবাগের মাদ্রাসা রোড এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। র‌্যাব-১০ এর সিপিসি-৩ এর অধিনায়ক মেজর মোহাম্মদ আনিসুজ্জামান জানান, রাতে সাপের বিষ ও অস্ত্র বেচাকেনা হতে পারে এমন তথ্যের ভিত্তিতে লালবাগ মাদ্রাসা রোডে অবস্থান নেই। সেখানে একটি মাইক্রোবাস অবস্থা করতে দেখে সন্দেহ হয়। এ সময় চারজনকে আটক করা হয়।

শীর্ষ সংবাদ:
বিএনপি ১১ বছর ধরে বাজেট প্রত্যাখ্যান করছে : তথ্যমন্ত্রী         বিএসএমএমইউতে চালু হচ্ছে ৩৭০ শয্যার‘করোনা সেন্টার’         ঢামেকে কোনো অনিয়ম হলে তদন্তে বেরিয়ে আসবে : স্বাস্থ্যসচিব         সর্বোচ্চ শনাক্তে আক্রান্ত দেড় লাখ, মৃত্যু ১৯’শ ছাড়াল         সকলকে সাথে নিয়ে জনমুখী পু‌লিশ গঠ‌নে কাজ করছি : আইজিপি         করোনা মোকাবেলায় তৃণমূলের ভূমিকা         চাল আত্মসাত অভিযোগে ইউপি চেয়ারম্যান ও মেম্বার বরখাস্ত         ১৫ হাজার কর্মী ছাঁটাই করার পথে এয়ারবাস         করোনা ভাইরাস ॥ দেশে ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা গ্লোব বায়োটেকের         রাষ্ট্রায়ত্ত পাটকলের উৎপাদন বন্ধের সিদ্ধান্ত         বিজিএমইএর করোনা ফিল্ড হাসপাতাল উদ্বোধন         বুড়িগঙ্গায় লঞ্চডুবি : জীবিত উদ্ধার সুমনের বক্তব্য অসংলগ্ন         হিসাব চেয়ে দলগুলোকে ইসির চিঠি         খাদ্যে ভেজালকারীরা আর জরিমানা নিয়ে প্রশ্ন তুলতে পারবে না : মেয়র তাপস         প্রবাস ফেরতদের কর্মসংস্থানে জাতিসংঘের সহায়তা চান ড. মোমেন         করোনা ভাইরাস ॥ উপসর্গমুক্ত হওয়ার ১৪ দিন পর কাজে ফেরা যাবে         করোনায় আক্রান্ত হলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক         গ্রাম পুলিশের চাকরি জাতীয়করণে হাইকোর্টের রায় প্রকাশ         বাংলাদেশ-ভারতের মধ্যে এক মাসে শতাধিক ট্রেন চলাচলের রেকর্ড         ৩০ সেপ্টেম্বর পর্যন্ত জরিমানা ছাড়াই হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্স নবায়ন        
//--BID Records