শুক্রবার ২২ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চকবাজারে ধাওয়া খেয়ে ভবনের ছাদ থেকে পড়ে নিহত ১

  • মিরপুরে দুই শ্রমিক দগ্ধ

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর চকবাজারে ধাওয়া খেয়ে ভবনের ছাদ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এদিকে মিরপুরে একটি বাড়িতে পানির রিজার্ভ ট্যাঙ্ক পরিষ্কার করার সময় বিস্ফোরণে দুই শ্রমিক দগ্ধ হয়েছেন। অন্যদিকে পুরান ঢাকার লালবাগে অস্ত্র ও ৫০ কোটি টাকার সাপের বিষসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

মঙ্গলবার সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর চকবাজারে ধাওয়া খেয়ে ভবনের ছাদ থেকে পড়ে মোঃ জাহাঙ্গীর (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। চকবাজার থানার এএসআই তাজুল ইসলাম জানান, সোমবার রাত ২টার দিকে পশ্চিম ইসলামবাগের ৭০/১০ নম্বর ভবনের ছয়তলার ছাদ থেকে পড়ে জাহাঙ্গীর নামে ওই ব্যক্তি নিচে পড়ে গুরুতর আহত হন। খবর পেয়ে ঘটনাস্থল ওই ভবনের সামনে থেকে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়।

দুই শ্রমিক দগ্ধ ॥ মিরপুরে একটি বাড়িতে পানির রিজার্ভ ট্যাঙ্ক পরিষ্কার করার সময় বিস্ফোরণে দুই শ্রমিক দগ্ধ হয়েছেন। দগ্ধ হচ্ছেন, শারীরিক প্রতিবন্ধী ইউসুফ (১৭) ও মোঃ মাজগর উল্লাহ (৫২)। পরে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউডিনটে ভর্তি করা হয়েছে। কর্তব্যরত চিকিৎসক জানান, তাদের অবস্থা আশঙ্কাজনক।

দগ্ধ মাজগর উল্লাহ জানান, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে মিরপুর-১১ নম্বর সেকশনের সবুজ-বাংলা আবাসিক এলাকার সি ব্লকের ৪ নং এভিনিউয়ের মিজানুর রহমানের টিনশেড বাড়িতে বৈদ্যুতিক বাতি দিয়ে পানির রিজার্ভ ট্যাঙ্ক পরিষ্কারের জন্য তিনি ও ইউসুফ ভেতরে নামেন। কাজ করার কিছুক্ষণ পর হঠাৎ বিকট শব্দে হয়ে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে তারা দগ্ধ হন। পরে স্থানীয়রা প্রথমে তাদের উদ্ধার করে কুর্মিটোলা মেডিক্যাল কলেজ হসপিটালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

৫০ কোটি টাকার সাপের বিষসহ ৪ জনকে গ্রেফতার ॥ লালবাগে অস্ত্র ও ৫০ কোটি টাকার সাপের বিষসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হচ্ছে, মোঃ রিয়াদ আরেফিন, আসিফ রহমান, মেহেদী হাসান ও সুখেন্দু রায়। সোমবার রাতে র‌্যাব-১০ এর একটি দল লালবাগের মাদ্রাসা রোড এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। র‌্যাব-১০ এর সিপিসি-৩ এর অধিনায়ক মেজর মোহাম্মদ আনিসুজ্জামান জানান, রাতে সাপের বিষ ও অস্ত্র বেচাকেনা হতে পারে এমন তথ্যের ভিত্তিতে লালবাগ মাদ্রাসা রোডে অবস্থান নেই। সেখানে একটি মাইক্রোবাস অবস্থা করতে দেখে সন্দেহ হয়। এ সময় চারজনকে আটক করা হয়।

শীর্ষ সংবাদ:
সোনার বাজারে আগুন ॥ দাম বাড়ছে লাফিয়ে লাফিয়ে         বিনিয়োগ পরিবেশ আরও আকর্ষণীয় করতে হবে         আত্মসমর্পণের পর ওসি প্রদীপসহ ৭ জন রিমান্ডে         দুর্নীতি তদন্তে স্বাস্থ্য অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের দুদকে তলব         বন্যার কোথাও উন্নতি কোথাও অবনতি ॥ নতুন এলাকা প্লাবিত         বৈরুতে এখনও অনেকে নিখোঁজ, ধ্বংসস্তূপে আটকা পড়ার শঙ্কা         বলির পাঁঠা সিফাত ও শিপ্রা         ঘুষ নিয়ে দ্বন্দ্বের জের, কৃষককে কুপিয়ে হত্যা         কাঁচা চামড়া কেনার আগ্রহ ২০ জুতা কোম্পানির         স্বাস্থ্যের কর্মকর্তা ও কর্মচারীদের মিডিয়ায় সাক্ষাতকারে অনুমতি লাগবে         সিনহা হত্যা : ওসি প্রদীপ ও ইন্সপেক্টর লিয়াকতসহ তিনজন রিমান্ডে         দ্বিতীয় প্রান্তিকে বিনিয়োগ প্রস্তাব হ্রাস ৬৭ শতাংশ         বেড়িবাঁধ নির্মাণ ও রক্ষণাবেক্ষণে স্থানীয় জনগণকে সম্পৃক্ত করতে হবে         ‘ইসির নতুন আইন চাপিয়ে দেওয়া হবে না ’         সরকারি কর্মকর্তাদের অফিস করতে হবে ৯টা-৫টা         কোটি টাকা আত্মসাৎ ॥ সাহেদকে হেফাজতে চায় দুদক         স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী কিনতে ৩০ লাখ ডলার দেবে এডিবি         মাতারবাড়ী প্রকল্পের কাজের অগ্রগতি হয়েছে ॥ নৌ প্রতিমন্ত্রী         ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য করোনায় আক্রান্ত        
//--BID Records