বৃহস্পতিবার ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাউফলে পুলিশের কাছ থেকে পিস্তল ও গুলি ছিনতাই, আহত ১৬, গ্রেফতার ৮

বাউফলে পুলিশের কাছ থেকে পিস্তল ও গুলি ছিনতাই, আহত ১৬, গ্রেফতার ৮

নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী ॥ বাউফলের নাজিরপুর ইউনিয়নের বড় ডালিমা গ্রামে পুলিশের চোখে মরিচের গুড়া ছিটিয়ে পিস্তল ও ১০ রাউন্ড গুলি ছিনিয়ে নিয়েছে দুবৃত্তরা। সোমবার সাকাল ৮ টায় নাজিরপুর ইউনিয়নের বড় ডালিমা গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিনজন পুলিশসহ কমপক্ষে ১৬ জন আহত হয়েছেন। গ্রেফতার করা হয়েছে ৮ জনকে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার দিন সকাল ৮ টায় জমিজমা বিরোধকে কেন্দ্র করে হাকিম হাওলাদার ও কামাল হোসেন গংদের মধ্যে সংঘর্ষ বাধে। এ খবর পেয়ে বাউফল থানার এএসআই মাইনুদ্দি দুই পুলিশ সদস্য নিয়ে ঘটনাস্থলে যান। সংঘর্ষ চলাকালে এক পর্যায়ে খাদিজা বেগম নামের এক মহিলা পুলিশের চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে দেয়। এ সময় ফিরোজ হাওলাদার নামের এক দুর্বৃত্ত এএসআই মাইনুদ্দিনের কাছ থেকে সরকারী পিস্তল ও ১০ রাউন্ড গুলি ছিনিয়ে নেয়। খবর পেয়ে বাউফল থানার ওসি খন্দোকার মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে গিয়ে অস্ত্র উদ্ধারের অভিযান চালায় এবং দুপুর ১ টার সময় স্থানীয় দুই জন আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়াম্যান ইব্রাহিম ফারুক এবং এসএম ফয়সাল আহমেদ মনির হোসেন মোল্লার সহযোগীতায় দুবৃত্ত ফিরোজ হাওলাদারের বাড়ীর একটি নারিকেল গাছের মাথা থেকে পিস্তল ও গুলি উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ ৮ জনকে গ্রেফতার করেছে। সংঘর্ষে আহতদের মধ্যে এএসআই মাইনুল, পুলিশ সদস্য লক্ষণ সেন ও ইমরানকে বাউফল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ খবর পেয়ে পটুয়াখালীর পুলিশ সুপার মো. মঈনুল হাসান বাউফলে এসে ঘটনাস্থল পরিদর্শন করছেন। এলাকায় থম থমে পরিস্তিতি বিরাজ করছে। পুলিশি টহল জোরদার করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
আইএমএফের ঋণে রিজার্ভে নতুন রেকর্ড         অর্থনীতি একেবারে স্থবির অবস্থায়, তাই কিছু ক্ষেত্র উন্মুক্ত করেছি ॥ প্রধানমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪২৩         স্বাস্থ্যবিধির প্রতি উদাসীনতা করোনা সংকটকে আরও ঘনীভূত করবে ॥ সেতুমন্ত্রী         সরকারি চাকরীজীবিদের নমুনা সংগ্রহ-চিকিৎসা ফুলবাড়িয়া হাসপাতালে         ১৩ বছরের মধ্যে ডিএসইতে সর্বনিম্ন লেনদেন         জুন থেকে শুরু হবে শ্রমিক ছাঁটাই : ড. রুবানা হক         ‘আইনমন্ত্রী সুস্থ আছেন, করোনা আক্রান্ত নন’         সরানো হল স্বাস্থ্য সচিব আসাদুল ইসলামকে, নতুন দায়িত্বে আব্দুল মান্নান         শ্বাসকষ্টে মারা গেলেন ভিকারুননিসার শিক্ষিকা তাজিম রহমান         জামালপুরের আওয়ামী লীগের এমপি দুলাল করোনায় আক্রান্ত         রাজধানীর বাংলামোটরে বাসের চাপায় নিহত ২         বাস ভাড়া ৬০ শতাংশ বৃদ্ধি চ্যালেঞ্জের রিট কার্যতালিকা থেকে বাদ         মত প্রকাশে বাধা দেওয়ায় জাতিসংঘের গভীর উদ্বেগ         করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন জর্জ ফ্লয়েড ॥ ময়নাতদন্তের প্রতিবেদন         ইউনাইটেড হাসপাতালের বিরুদ্ধে মামলা দায়ের         ত্রিপোলি বিমানবন্দর পুনর্দখলে নিল লিবিয়া সরকার         বিশ্বে করোনা ভাইরাস পরিস্থিতির উন্নতি, দেশে অবনতি ॥ রিজভী         চীনের স্কুলে ছুরি হামলায় আহত অন্তত ৪০         করোনাভাইরাস সংক্রমণে ব্রিটেনে বসবাসরত বাংলাদেশিরা মৃত্যুর উচ্চ ঝুঁকিতে        
//--BID Records