বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চট্টগ্রামে সোনা ব্যবসায়ীর গলা কাটা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ মহানগরীর ইপিজেড থানার বন্দরটিলা এলাকায় একটি জুয়েলারি থেকে সোনা ব্যবসায়ীর গলা কাটা লাশ উদ্ধার করা হয়েছে। নিহত সঞ্জয় ধরের (৪৬) বাড়ি কক্সবাজারের রামু এলাকায়। রবিবার দুপুরে মণিশ্রি জুয়েলার্স থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। জানা যায়, বন্দরটিলা এলাকায় অবস্থিত মণিশ্রি জুয়েলার্সের মালিক সঞ্জয় ধর। রবিবার ওই দোকান থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে এলাকাবাসী পুলিশকে অবহিত করে। দুপুরে পুলিশ এসে দরজা খুলে ভেতরে ঢুকে দেখতে পায় সঞ্জয়ের গলা কাটা মরদেহ। দোকানটি তালাবদ্ধ ছিল না। তবে গ্রিলের দরজাটি টানা অবস্থায় ছিল।

কক্সবাজারে রোহিঙ্গা নারী

স্টাফ রিপোর্টার কক্সবাজার থেকে জানান, টেকনাফ রোহিঙ্গা শিবিরে রোহিঙ্গা সন্ত্রাসী দলের ছোড়া গুলিতে রহিমা খাতুন (৩৫) নামে এক রোহিঙ্গা নারী নিহত হয়েছে। শনিবার রাতে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। জানা যায়, এর আগে শনিবার দুপুরে টেকনাফ শালবন রোহিঙ্গা ক্যাম্প ২৬ নং শিবিরে সশস্ত্র সন্ত্রাসী ও ডাকাত দলের ছোড়া গুলিতে ওই নারী গুলিবিদ্ধ হয়। নিহত নারী শালবন রোহিঙ্গা ক্যাম্প এ-১ ব্লকের সালেহ আহাম্মদের স্ত্রী।

মাধবপুরে যুবক

নিজস্ব সংবাদদাতা মাধবপুর, হবিগঞ্জ থেকে জানান, মাধবপুরে পুকুর থেকে হাবিবুর রহমান (২৭) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে চৌমুহনী ইউনিয়নের হরিণখোলা গ্রামের মুজিবুর রহমান মদন মিয়ার ছেলে। পুলিশ জানান, রবিবার সকালে স্থানীয় লোকজন হরিণখোলা গ্রামের একটি পুকুরে লাশ ভেসে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

নাটোরে যুবক

নিজস্ব সংবাদদাতা নাটোর থেকে জানান, ৯৯৯ নম্বরে ফোনের মাধ্যমে জানতে পেরে গুরুদাসপুরের বড়াল নদীর একটি নৌকা থেকে আনন্দ হালদার নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে শাহাপুর কালিনগর গ্রামের আয়নাল হকের ধানের চাতালের পাশে বড়াল নদীর একটি নৌকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আনন্দ হালদার সিরাজগঞ্জের কাজিপুরের ভেকুরিয়া গ্রামের খগেন হালদারের ছেলে। সে কয়েক বছর ধরে গুরুদাসপুরের শাহাপুর গ্রামে তার বড় দিদির শ্বশুরবাড়িতে থাকত। গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আনারুল ইসলাম ও স্থানীয়রা জানান, সকালে উপজেলার শাহাপুর কালিনগর গ্রামের আয়নাল হকের ধানের চাতালের পাশে বড়াল নদীতে নৌকার ওপর একটি মরদেহ পড়ে থাকতে দেখে ৯৯৯ নম্বরে কল দেয় স্থানীয়রা।

শীর্ষ সংবাদ:
ক্লাউড সেবার বিস্তারে হুয়াওয়ের নতুন সহযোগী যারা         আসন্ন শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে : প্রধানমন্ত্রী         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭৩         ‘দুই মাসের মধ্যে ই-কমার্স প্রতিষ্ঠানগুলোকে নিবন্ধন নিতে হবে’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬, শনাক্ত ২৯৪         এক বছর মেয়াদ বাড়ছে ডিএমপি কমিশনার শফিকুলের         সাম্প্রদায়িক হামলা ॥ বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ হাইকোর্টের         ডিএমপি কমিশনারের মেয়াদ আরও ১ বছর বাড়ল         ‘বিএনপি কর্মসূচির নামে জনভোগান্তি সৃষ্টি করলে আ'লীগ প্রতিহত করবে’         দেশে করোনাকালেও খাদ্যের সংকট নেই ॥ কৃষিমন্ত্রী         ১ নবেম্বর থেকে স্কুল শিক্ষার্থীদের টিকা দেওয়া শুরু         ‘পুলিশের সব কর্মকাণ্ডে শৃঙ্খলা বজায় রাখার আহ্বান’         রোহিঙ্গাদের সহায়তায় আরও ১২ মিলিয়ন ইউরো দেবে ইইউ         অবশেষে বধ্যভূমি দখলমুক্ত করা হলো         বরিশাল বাজারে ডিমওয়ালা ইলিশ পাওয়া যাচ্ছে         বাংলাদেশে ফাইজারের আরও ৩৫ লাখ টিকা পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র         বিনিয়োগ চাইলেন আফগানিস্তানের তালেবান সরকারের প্রতিরক্ষামন্ত্রী         দেড় বছর পর ঢাকা-সিঙ্গাপুর ফ্লাইট শুরু         চুয়াডাঙ্গায় ৬ স্বর্ণের বারসহ গৃহবধূ আটক         আবাসিক হোটেল থেকে ঢাবি শিক্ষার্থীর মরদেহ উদ্ধার