রবিবার ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জামিন চাইতে গিয়ে লতিফ সিদ্দিকী জেলে

  জামিন চাইতে গিয়ে লতিফ সিদ্দিকী  জেলে

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ দুর্নীতি মামলায় বগুড়ায় সাবেক পাট ও বস্ত্রমন্ত্রী লতিফ সিদ্দিকীর জামিন নামঞ্জুর করেছে আদালত। জামিনের আবেদন নামঞ্জুর করার পর তাকে জেলহাজতে পাঠানো হয়। বগুড়ার আদমদীঘি থানায় দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা ছিল। বৃহস্পতিবার তিনি বগুড়ার সিনিয়র স্পেশাল জজ আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত শুনানি শেষে তার জামিনের আবেদন নামঞ্জুর করে। পরে তাকে জেলহাজতে পাঠানো হয়।

দুদক ও মামলা সূত্রে জানা যায়, পাট ও বস্ত্রমন্ত্রীর দায়িত্বে থাকাকালে আব্দুল লতিফ সিদ্দিকী বগুড়ার আদমদিঘি থানার দরিয়াপুর মৌজায় অবস্থিত বাংলাদেশ জুট কর্পোরেশনের (বিজিসি) ২ দশমিক ৩৮ একর সম্পত্তি সরকারী বিধি ও নীতিমালা ভঙ্গ করে বগুড়ার কাটনারপাড়ার জাহানারা রশিদের নিকট বিক্রি করেন। দুদক বগুড়া সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক আমিনুল ইসলাম বিষয়টি তদন্ত করে আব্দুল লতিফ সিদ্দিকী ও জাহানারা রশিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলায় বলা হয়, পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের দায়িত্বে থাকার সময় আব্দুল লতিফ সিদ্দিকী ব্যক্তিস্বার্থে লাভবান হওয়ার অসৎ উদ্দেশে ক্ষমতার অপব্যবহার করে অপরাধমূলক বিশ্বাস ও সরকারী সম্পত্তি বিক্রির নীতিমালা ভঙ্গ করেছেন। বৃহস্পতিবার তিনি বগুড়ার সিনিয়র স্পেশাল জজ নরেশ চন্দ্র সরকারের আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। আদালত উভয় পক্ষের শুনানি শেষে সাবেক মন্ত্রীর জামিনের আবেদন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৩৯৫৪৩১
আক্রান্ত
১৬২৪১৭
সুস্থ
৬৪৪৯৯৪৩
সুস্থ
৭২৬২৫
শীর্ষ সংবাদ:
অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দু’দিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী        
//--BID Records