শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিরাজগঞ্জে দুই মহল্লার সংঘর্ষে আহত ১৫

সিরাজগঞ্জে দুই মহল্লার সংঘর্ষে আহত ১৫

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ আজ মঙ্গলবার সকালে সিরাজগঞ্জ শহরের পৌর এলাকার গয়লা ও একডালা মহল্লায় আধিপত্য বিস্তার কেন্দ্র করে সংঘর্ষে ১৫ জন আহত হয়। আহতদের মধ্যে মালা খাতুন, সাগর হোসেন, আলাউদ্দিন, মেরাজ উদ্দিন, হৃদয়, শাহীন ও সালামকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল সহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

সংঘর্ষ চলাকালে ৩টি বাড়ি, ১টি দোকান, একটি মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে। অগ্নীসংযোগ করা হয়েছে পৌর এলাকার ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক রুবেল হোসেনের দোকান। সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

সরেজমিন ঘুরে জানা যায়, আধিপত্য বিস্তার নিয়ে পৌর এলাকার গয়লা ও একডালা মহল্লাবাসীর মধ্যে বিরোধ চলে আসছিলো। এঘটনার জের ধরে একডালা মহল্লার হাবিবুর রহমানের ছেলে নাসিরের নেতৃত্বে সোমবার রাতে যুবলীগনেতা রুবেল হোসেনের বাড়িতে হামলা করা হয়। এঘটনায় সকালে উভয় মহল্লাবাসী সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপে মহিলা সহ অন্ততত ১৫ জন আহত হয়। সংঘর্ষ চলাকালে ৩টি বাড়ি, ১টি দোকান, একটি মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে। অগ্নীসংযোগ করা হয়েছে পৌর এলাকার ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক রুবেল হোসেনের দোকান। যুবলীগ নেতা রুবেল হোসেন বলেন, রাতে হঠাৎ করে আমার বাড়িতে হামলা করা হয়। আমার ঘরের আসবাপত্র ভাংচুর, ৩ ভরি স্বর্ণ, নগদ দেড় লাখ টাকা লুট করে নিয়ে গেছে এবং আমার ব্যবহৃত মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শ (এসআই) শরীফুল ইসলাম বলেন, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সংঘর্ষ এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে ॥ দুদক চেয়ারম্যান         সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র         করোনায় স্বামীর মৃত্যু ॥ সন্তানদের নিয়ে রেললাইনে ঝাঁপ স্ত্রীর!         এবার ভারতীয় সব টিভি চ্যানেল বন্ধ করল নেপাল         ভারতের সেই কুখ্যাত মাফিয়াকে গুলি করে হত্যা         ‘মিথ্যা এবং অভিযোগ করা’ হচ্ছে মার্কিন পররাষ্ট্র নীতির প্রধান উপকরণ: ইরান         ইরানের সঙ্গে যুদ্ধ চায় না আমেরিকা: মার্কিন জেনারেল ম্যাকেনজি         চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা        
//--BID Records