মঙ্গলবার ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কেমন হলো পাসওয়ার্ডের ট্রেলার

কেমন  হলো পাসওয়ার্ডের ট্রেলার

অনলাইন ডেস্ক ॥ ছবির পরিচালক মালেক আফসারী বলেছেন, বিশ্বমানের সিনেমা হবে 'পাসওয়ার্ড'। তার এই ছবিতে যা দেখা যাবে ভারতবর্ষের আর কোনো সিনেমায় এমনটা দেখা যায়নি এখনো।

ছবির প্রযোজক ও নায়ক শাকিব খান সম্প্রতি সাংবাদিকদের কাছে উচ্চাশা প্রকাশ করেছেন ছবিটি নিয়ে। তিনি বলেছেন, এই ছবিটি হবে ১৬ কোটি মানুষের। 'পাসওয়ার্ড' প্রমাণ করবে সত্যি এই দেশে ইন্টারন্যাশনাল মানের সিনেমা হয়।

এমন চমকপ্রদ উত্তেজনা জাগিয়ে প্রকাশ হলো 'পাসওয়ার্ড' ছবির প্রথম ট্রেলার। সিনেমাপ্রেমীরা অপেক্ষায় ছিলেন কেমন আভাস দেয় ছবিটি তা দেখার। অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটলো গতকাল সন্ধ্যায়। এদিন ইফতারের পরপরই প্রকাশ হয় ট্রেলারটি।

সেখানে আভাস মিলেছে অ্যাকশানধর্মী সিনেমা হবে 'পাসওয়ার্ড'। জমজমাট সংলাপ আর অ্যাকশনে সাজানো পুরো ট্রেলারে নজর কেড়েছেন শাকিব খান, বুবলী ও মিশা সওদাগর।

তবে এই ছবিতে অভিনয় করে সেন্সর বোর্ডের সদস্যদের প্রশংসা পাওয়া নায়ক ইমনকে দেখা যায়নি ট্রেলারে। ছবির আরেক প্রযোজক মোহাম্মদ ইকবাল জানিয়েছেন, তার চরিত্রটি চমক হিসেবেই রাখা হয়েছে।

শাকিব ভক্তরা ট্রেলারটির প্রশংসায় পঞ্চমুখ। তবে অনেকে দাবি করছেন তুরস্কে গানের দৃশ্যায়ন ছাড়া আন্তর্জাতিক মানের নতুন কিছুই চোখে পড়েনি। পুরনো বোতলে মালেক-শাকিব জুটি নতুন পানীয় নিয়েই হাজির হবেন বলেই আভাস পাচ্ছেন তারা।

তবে ছবির গানগুলোতে শাকিব-বুবলী দর্শকদের মন ভরাবেন বলে প্রত্যাশা করা যায়।

ট্রেলারে দেখা গেল একটি 'পাসওয়ার্ড'কে ঘিরেই এই ছবির গল্প এগিয়ে যাবে। এসকে ফিল্মসের ব্যানারে রোজার ঈদে শতাধিক সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি।

শীর্ষ সংবাদ:
এইচএসসি পরীক্ষা গ্রহণে বোর্ডের তিন প্রস্তাব         বিশ্বে করোনায় প্রতি ২৪ ঘণ্টায় ৫৪০০ জনের বেশি প্রাণহানি         পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতায় লেনদেন চলছে         আজারবাইজানে চার হাজার যোদ্ধা পাঠিয়েছে তুরস্ক : আর্মেনিয়া         এমসি কলেজে ধর্ষণ ॥ মামলার এজাহারভুক্ত শেষ আসামি গ্রেফতার         মালির নতুন প্রধানমন্ত্রীর নাম ঘোষণা         আজারবাইজান- আর্মেনিয়া যুদ্ধ ॥ নিহত বেড়ে ৯৫         মার্কিন নিষেধাজ্ঞা অকার্যকর করে ফের ভেনিজুয়েলায় ইরানি ট্যাংকার         যুক্তরাষ্ট্র থেকে ২২৯০ কোটি টাকার অস্ত্র কিনছে ভারত         সাহেদের যাবজ্জীবন ॥ আড়াই মাসেই অস্ত্র মামলায় রায়         আনুষ্ঠানিকতা ছাড়াই শেখ হাসিনার জন্মদিন পালন         বেসরকারী মেডিক্যাল ও ডেন্টাল কলেজ আইনের খসড়া অনুমোদন         এ পর্যন্ত ৭ জন গ্রেফতার ৩ জন রিমান্ডে বিক্ষোভ, সমাবেশ         বিদেশী ঋণে জর্জরিত ঢাকা ওয়াসা         সুপ্রীমকোর্ট প্রাঙ্গণে মাহবুবে আলমকে শেষ শ্রদ্ধা         দেশে করোনা রোগী শনাক্তের হার বেড়েছে         দুর্ভোগ পিছু ছাড়ছে না সৌদি প্রবাসীদের         মুজিববর্ষে গৃহহীনদের ৯ লাখ ঘর দেবে সরকার         তদারকির অভাব নৌ যোগাযোগ খাতে