মঙ্গলবার ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ছিনতাই চাঁদাবাজি রোধে পুলিশের জিরো টলারেন্স রয়েছে ॥ ডিআইজি

ছিনতাই চাঁদাবাজি রোধে পুলিশের জিরো টলারেন্স রয়েছে ॥ ডিআইজি

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বলেছেন, এবারের ঈদে সবচেয়ে বড় চমক প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ অঞ্চলসহ চট্টগ্রাম ও সিলেট এলাকার জন্য মেঘনা ও গোমতি নব-নির্মিত চার লেনের সেতু খুলে দিয়েছেন। যার ফলে ঈদ উপলক্ষে ঘরমুখী মানুষ নির্বিঘ্নে-স্বাচ্ছন্দে বাড়ি যেতে পারবে। আমরা মনে করি এবারের ঈদ যাত্রা অতীতের যে কোন সময়ের চেয়ে স্বচ্ছল ও নির্বিঘ্নে ঘরমুখী মানুষ যানজট মুক্ত পরিবেশে যেতে পারবে। তিনি বলেন, যে কোন ধরণের ছিনতাই, চাঁদাবাজি রোধ করার জন্য পুলিশের জিরো টলারেন্স রয়েছে। যদি কোন শ্রমিক সংগঠন কিংবা স্থানীয় কোন ব্যক্তিবর্গ কিংবা চাঁদাবাজি চক্র সড়ক-মহাসড়কে চাদা দাবি করে তবে কাউকে ছাড় দেয়া হবে না। যদি কোন পুলিশ সদস্যও এ ধরণের চক্রের সঙ্গে জড়িত থাকে এ ব্যাপারে জিরো টলারেন্স নীতি গ্রহণ করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জের বন্দরের মদনপুর চৌরাস্তায় আসন্ন ঈদ উপলক্ষে ঢাকা-সিলেট ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সার্বিক পরিস্থিতি পরিদর্শনে এসে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন-অতিরিক্ত ডিআইজি মোঃ আসাদুজ্জামান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-ক) মেহেদী ইমরান সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) সুবাস চন্দ্র সাহা, বন্দর থানার ওসি মোঃ রফিকুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহীন শাহ্ পারভেজ, সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান, ট্রাফিক ইন্সপেক্ট (প্রশাসন) মোল্যা তাসলিম হোসেন ও জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআইও-২) মোঃ সাজ্জাদ রোমন প্রমুখ।

শীর্ষ সংবাদ:
জুলাইয়েও দেশে রেমিটেন্স এসেছে ২২ হাজার কোটি টাকা         সঞ্চয়পত্রে বিনিয়োগ কমেছে ৭১ শতাংশ         বাউফলে পুকুরে ডুবে তিন বোনের মর্মান্তিক মৃত্যু         বনানীর সামরিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত মেজর(অব.) সিনহা         বিশেষ মর্যাদা বাতিলের বর্ষপূর্তিতে কাশ্মীরে কারফিউ জারি         পদত্যাগ করলেন লেবাননের পররাষ্ট্রমন্ত্রী         মিশরে মিনিবাস দুর্ঘটনায় নিহত ৮         এবার সীমান্তে হেলিপ্যাড তৈরী করছে নেপাল         এবার করোনা ভাইরাস ছড়িয়ে পড়ল নরওয়ের প্রমোদ তরীতে         পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু        
//--BID Records