বৃহস্পতিবার ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ছাত্রলীগের নতুন কমিটির শ্রদ্ধা নিবেদন

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ছাত্রলীগের নতুন কমিটির শ্রদ্ধা নিবেদন

অনলাইন রিপোর্টার ॥ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর নেতৃত্বে ৩০১ সদস্যবিশিষ্ট নতুন কমিটি আজ সোমবার বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে। দুপুর সাড়ে ১২টার পর ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় তারা।

এ বিষয়ে নবগঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দীন বলেন, রবিবার সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক আমাদের সকালে প্রস্তুত থাকতে নির্দেশ দিয়েছেন। তাদের নির্দেশ অনুযায়ী আমরা শ্রদ্ধা জানাতে এসেছি।

এদিকে, পদবঞ্চিতদের দাবি না মেনে নেওয়ায় তারা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর প্রতিবাদে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে রবিবার রাত ১টা থেকে অবস্থান নিয়েছেন।

অবস্থানকারীরা জানিয়েছেন, বিতর্কিত কমিটি থেকে অভিযুক্তদের বাদ দেওয়া, টিএসসির হামলার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা ও যোগ্যদের কমিটিতে স্থান করে দেওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবেন।

আন্দোলনকারী বাংলাদেশ কুয়েত মৈত্রী হলের সাধারণ সম্পাদক শ্রাবণী শায়লা বলেন, ‘কমিটি থেকে বিতর্কিতদের বাদ দিয়ে প্রধানমন্ত্রী সভাপতি ও সাধারণ সম্পাদককে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাতে যেতে বলেছেন। কিন্তু তারা তা করেনি। তারই প্রতিবাদে আমরা অবস্থান নিয়েছি। দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা অবস্থান কর্মসূচি চালিয়ে যাবো।’

প্রসঙ্গত, ১৩ মে ছাত্রলীগের ৩০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে অছাত্র, বিবাহিত, চাকরিজীবী, ছাত্রদল রয়েছে বলে দাবি করে আন্দোলন করে পদবঞ্চিত এবং পদপ্রত্যাশী না পাওয়া নেতাকর্মীরা। পরে ১৯ মে আওয়ামী লীগ নেতারা দাবি মেনে নেওয়ার আশ্বাস দিলে তারা আন্দোলন প্রত্যাহার করেন।

শীর্ষ সংবাদ:
অর্থনীতি একেবারে স্থবির অবস্থায়, তাই কিছু ক্ষেত্র উন্মুক্ত করেছি ॥ প্রধানমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪২৩         সমালোচনা করাকে রুটিন ওয়ার্কে পরিণত না করতে বিএনপির প্রতি আহ্বান         সরানো হল স্বাস্থ্য সচিব আসাদুল ইসলামকে, নতুন দায়িত্বে আব্দুল মান্নান         জুন থেকে শুরু হবে শ্রমিক ছাঁটাই : ড. রুবানা হক         ‘আইনমন্ত্রী সুস্থ আছেন, করোনা আক্রান্ত নন’         শ্বাসকষ্টে মারা গেলেন ভিকারুননিসার শিক্ষিকা তাজিম রহমান         জামালপুরের আওয়ামী লীগের এমপি দুলাল করোনায় আক্রান্ত         ১৩ বছরের মধ্যে ডিএসইতে সর্বনিম্ন লেনদেন         রাজধানীর বাংলামোটরে বাসের চাপায় নিহত ২         বাস ভাড়া ৬০ শতাংশ বৃদ্ধি চ্যালেঞ্জের রিট কার্যতালিকা থেকে বাদ         মত প্রকাশে বাধা দেওয়ায় জাতিসংঘের গভীর উদ্বেগ         করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন জর্জ ফ্লয়েড ॥ ময়নাতদন্তের প্রতিবেদন         ইউনাইটেড হাসপাতালের বিরুদ্ধে মামলা দায়ের         ত্রিপোলি বিমানবন্দর পুনর্দখলে নিল লিবিয়া সরকার         বিশ্বে করোনা ভাইরাস পরিস্থিতির উন্নতি, দেশে অবনতি ॥ রিজভী         চীনের স্কুলে ছুরি হামলায় আহত অন্তত ৪০         করোনাভাইরাস সংক্রমণে ব্রিটেনে বসবাসরত বাংলাদেশিরা মৃত্যুর উচ্চ ঝুঁকিতে         জর্জ ফ্লয়েড হত্যাকাণ্ডের প্রতিবাদে সরব খোদ ট্রাম্প কন্যা         নিন্দা করায় নিজের সাবেক প্রতিরক্ষামন্ত্রীকে 'পাগলা কুকুর' বললেন ট্রাম্প        
//--BID Records