বৃহস্পতিবার ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক অটোরিক্সা সংঘর্ষে নিহত তিন

স্টাফ রিপোর্টার, ব্রাক্ষণবাড়িয়া ॥ বিজয়নগরে ট্রাক অটোরিক্সার সংঘর্ষে তিন যাত্রী নিহত হয়েছে। শনিবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের ইসলামপুর ইউনিয়নের সাতবর্গ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছে তিন যাত্রী।

নিহতরা হলেন- হবিগঞ্জের মাধবপুর উপজেলার আদা ঐরের মিঠু রায় চৌধুরীর স্ত্রী শান্তা রায় চৌধুরী (৩০), একই উপজেলার হালুয়াপাড়ার মিসির আলীর ছেলে আবু তাহের (৬০) ও বিল্লাল উদ্দিন (৪০)।

হাইওয়ে পুলিশ জানায়, ব্রাহ্মণবাড়িয়া থেকে একটি যাত্রীবাহী অটোরিক্সা হবিগঞ্জের মাধবপুরের দিকে যাচ্ছিল। তখন বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক অটোরিক্সাকে ধাক্কা দেয়। এতে অটোরিক্সায় থাকা মাধবপুরের হালুয়াপাড়ার মিনাল উদ্দিন ঘটনাস্থলেই নিহত হয়। গুরুত্বর আহত ৪ জনকে স্থানীয়দের সহযোগিতা উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে এলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক শান্তা রায় চৌধুরী ও আবু তাহেরকে মৃত ঘোষণা করেন। আহত তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। আহতরা হলেন- ফয়সাল মিয়া, ফারজিনা ও জুম্মান।

.

বরিশালে প্রবাসী

স্টাফ রিপোর্টার বরিশাল থেকে জানান, ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর উপজেলার ইচলাদী নামক এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ইলিয়াস হোসেন (৩৫) নামের এক প্রবাসী নিহত হয়েছেন। শুক্রবার রাতে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

পুলিশ জানায়, বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠির উত্তর ঢাপরকাঠী গ্রামের এনায়েত মুন্সির পুত্র সদ্য বিদেশ থেকে ছুটিতে দেশে ফেরা ইলিয়াস হোসেন শুক্রবার নিজে মোটরসাইকেল চালিয়ে ঢাকা থেকে বরিশালের উদ্দেশে রওনা হন। বেলা ১১টার দিকে ইচলাদী এলাকায় পৌঁছলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা কবলিত হয়ে তিনি গুরুত্বর আহত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

.

রংপুরে ছাত্র

নিজস্ব সংবাদদাতা রংপুর থেকে জানান, মহানগরীর বাহারকাছনায় ট্রলির ধাক্কায় হাবিব মিয়া (৯) নামের এক তৃতীয় শ্রেণীর ছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার বেলা ১১টায় স্থানীয় কোচিং থেকে ফেরার পথে ট্রলিটি তাকে ধাক্কা দেয়।

.

ভালুকায় চালক

নিজস্ব সংবাদদাতা ভালুকা ময়মনসিংহ থেকে জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায় শুক্রবার সন্ধ্যায় বাসচাপায় জাহিদুর রহমান রায়হান (৩০) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে।

শীর্ষ সংবাদ:
থেমে নেই মেগা প্রকল্প ॥ করোনা ভাইরাসের মধ্যেও         সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর তিন দফা প্রস্তাব         আসন্ন বাজেটে রেকর্ড ভর্তুকি-প্রণোদনা         করোনায় আক্রান্তের সংখ্যা ৫৫ হাজার ছাড়িয়েছে         করোনাভাইরাস শনাক্তের নমুনা পরীক্ষার জটিলতা কেটে গেছে         গণপরিবহন কতটা নিরাপদ?         ইউএস বাংলা-নভোর সব ফ্লাইট উড়লেও বিমানের সব বাতিল         বিদ্যুত কেন্দ্রের খালি জায়গায় বনায়নের উদ্যোগ         মানুষের পাশে আওয়ামী লীগের জনপ্রতিনিধিরা         চট্টগ্রামে করোনা রোগী ভর্তি করছে না বেসরকারী হাসপাতাল         ঢাকাগামী ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’ চালু হচ্ছে আগামীকাল         করোনা উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধাসহ ১৮ জনের মৃত্যু         করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রীর পাঁচ নির্দেশনা         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৯৫         রাজধানীর চার কলেজে ‘সতন্ত্র’ ভর্তি কার্যক্রম স্থগিত         সচেতন না হলে সরকার আবারও কঠোর হবে : সেতুমন্ত্রী         গণস্বাস্থ্যের কিটে ত্রুটি ॥ পরীক্ষা স্থগিতে বিএসএমএমইউকে চিঠি         পূর্ব লাদাখে ঢুকে পড়েছে চীনা বাহিনী ॥ ভারতের প্রতিরক্ষামন্ত্রী         রাজশাহী বিভাগে করোনায় নতুন আক্রান্তের রেকর্ড         চাঁদপুরে করোনা উপসর্গে নারীসহ ৫ জনের মৃত্যু        
//--BID Records