রবিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

৬৮ বছর বয়সী বুড়োকে বিয়ে করলেন সেলেনা!

৬৮ বছর বয়সী বুড়োকে বিয়ে করলেন সেলেনা!

অনলাইন ডেস্ক ॥ দুই দুইটা কম বয়সী বয়ফ্রেন্ডের সঙ্গে সম্পর্ক ভেঙে ৬৮ বছর বয়সী বুড়ো অভিনেতা বিল মুরেকে বিয়ে করতে চলেছেন হলিউড গায়িকা, নায়িকা ও প্রযোজক সেলেনা গোমেজ। ২৬ বছর বয়সী সেলেনার চেয়ে তার নয়া প্রেমিকের বয়সের ব্যবধান প্রায় তিনগুণ। একই সঙ্গে তারা ‘দ্য ডেড ডোন্ট ডাই’ ছবিতে অভিনয় করেছেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে মুরেকে বিয়ের কথা জানান সেলেনাই। চলতি ৭২তম কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এই অভিনেতার সঙ্গেই হাজির হন সেলেনা। মূলত মুক্তির অপেক্ষায় থাকা ‘দ্য ডেড ডোন্ট ডাই’ ছবির প্রচারে গিয়েছিলেন তারা। তবে কানের লাল গালিচায় তাদের হাতে হাত রেখে হাটতে দেখা যায়। একে-অপরকে তারা চুম্বনও করেন।

দুই তারকার এমন অন্তরঙ্গ চলাফেরা দেখেই উপস্থিত সবাই ভেবে নেন, ‘কুছ কুছ হোতা হ্যায়’। পরে ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে তার সত্যতা জানান সেলেনা নিজেই। লিখেন, ‘এবারই প্রথম কান চলচ্চিত্র উৎসবে আসলাম। পুরো টিমের সঙ্গে ‘দ্য ডেড ডোন্ট ডাই’ ছবিটির প্রদর্শনীতে অংশ নেয়া ছিল বিশেষ কিছু। যাই হোক, আমি ও বিল মুরে বিয়ে করতে যাচ্ছি।’

তবে নাতনির বয়সী সেলেনার সঙ্গে দাদুর বয়সী বিল মুরের এই বিয়ের খবর প্রকাশের বিষয়টি কতোটা বাস্তব, সেটি নিয়ে প্রশ্ন রয়েছে। অনেকেই মনে করছেন, নতুন ছবির প্রচারণার অংশ হিসেবেই প্রেম ও বিয়ের প্রসঙ্গ টেনে মজা করছেন সেলেনা ও মুরে। তবে সত্য-মিথ্যা জানা যাবে সময় হলেই। তার জন্যই আপাতত অপেক্ষা।

মার্কিন তারকা সেলেনা গোমেজ ২০০৮ সালে প্রথম প্রেমে পড়েছিলেন স্বদেশি গায়ক নিক জোনাসের। যিনি বর্তমানে বলিউড নায়িকা প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী। ২০১০ সালের ডিসেম্বরে নিককে ছেড়ে কানাডিয়ান পপ গায়ক জাস্টিন বিবারের সঙ্গে ডেটিং শুরু করেন সেলেনা। ২০১২ সালের নভেম্বরে তাদের সম্পর্ক ভেঙে যায়।

কিছুদিন আলাদা থাকার পর আবারও কাছাকাছি হন সেলেনা ও বিবার। ২০১৩ সালের জানুয়ারিতে নতুন করে সম্পর্ক তৈরি হয় তাদের। গত বছরের মার্চে আবারও তাদের ব্রেকআপ হয়। এরপর বিবাবের সম্পর্ক তৈরি হয় আমেরিকান মডেল ও টিভি অভিনেত্রী হেইলি বোল্ডউইনের সঙ্গে। গত বছর তারা বিয়েও করেছেন। অন্যদিকে দুই তরুণ প্রেমিককে হারিয়ে সেলেনা উঠেছেন বুড়ো বিল মুরের নায়ে।

শীর্ষ সংবাদ:
আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত         উগ্র-ধর্মান্ধদের এখনই প্রতিরোধ করা না হলে মহাসঙ্কটে পড়তে হবে         মাদকের সঙ্গে জড়িত পুলিশের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা         আখাউড়া-সিলেট রুটে ডুয়েলগেজ লাইন স্থাপন অনিশ্চিত         বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা        
//--BID Records