মঙ্গলবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পূজার দুঃখ প্রকাশ

 পূজার দুঃখ প্রকাশ

স্টাফ রিপোর্টার ॥ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় ব্যবসায় শিক্ষা শাখায় অংশ নিয়ে ৪.৩৩ পেয়েছেন বলে গণমাধ্যমকে জানান চিত্রনায়িকা পূজা চেরী। কিন্তু ফল নিয়ে পূজা গণমাধ্যমকে ভুল তথ্য দিয়েছেন বলে জানা যায়। পরে তার রোল নম্বরসহ ফল ঘেঁটে জানা যায় তিনি ৩.৩৩ পেয়েছেন। বিষয়টি প্রকাশ হওয়ার পর ফেসবুকে সমালোচনার ঝড় ওঠে। মঙ্গলবার রাতে নিজের ফেসবুক ওয়ালে এই ভুল ফল নিয়ে দুঃখ প্রকাশ করেন পূজা। তিনি এক স্ট্যাটাসে লিখেছেন, আসলে আমি দুঃখিত। আমাকে ভুল তথ্য দেয়া হয়েছিল। তখন এ্যাডমিট কার্ড হাতে না থাকার কারণে আমি নিজে জানতে পারিনি। তিনি আরও লেখেন, আসলে আমাকে যে তথ্যটি দিয়েছে সে নিজেও দুঃখ প্রকাশ করেছে। আমি কাউকে ইচ্ছা করে ভুল তথ্য দিতে চাইনি। এখন আমি নিজেই দেখছি। আমি এতেও খুশি। আমি হঠাৎ ঘাবড়ে গিয়েছিলাম এবং ভাবছিলাম যতক্ষণ পর্যন্ত আমি নিজে শিওর না হব ততক্ষণ আমি কিছু বলব না। আমার সব সাংবাদিক ভাইয়েরা, আমি আসলেই দুঃখিত। এতটুকুর জন্য আমি ভাবলাম আমার ভক্তরা এবং সকল সাংবাদিক ভাইরা আমার ওপর অসন্তুষ্ট। আপনাদের ভালবাসা এবং সাপোর্টই আমার কাছে বড়। আপনারা আছেন বলেই আজ আমি পূজা চেরী। যারা এ রকম নিউজ করছেন তাদের কাছে আমি অনুরোধ করছি আমি অত্যন্ত দুঃখিত।

সবশেষে তিনি বলেন, আপনারা আমার ওপর আশীর্বাদ রাখবেন যাতে আমি পরবর্তীতে আরও ভাল ফল করতে পারি। এটাই আমার চাওয়া। প্রসঙ্গত, পূজা চেরী রাজধানীর মগবাজার গার্লস হাইস্কুল থেকে ২০১৯ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় অংশ নেন। তিনি বাণিজ্য বিভাগের ছাত্রী। ২০১৮ সালে চিত্রনায়িকা হিসেবে অভিষেক হয় তার। পূজা চেরী অভিনীত এখন পর্যন্ত তিনটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। সেগুলো হলো ‘নূর জাহান’, ‘পোড়ামন টু’ ও ‘দহন’।

শীর্ষ সংবাদ:
রিজার্ভ বাড়াতে মরিয়া ॥ নানামুখী কৌশল সরকারের         আঞ্চলিক সঙ্কট মোকাবেলায় প্রধানমন্ত্রীর পাঁচ প্রস্তাব         শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই সেঞ্চুরিতে বাংলাদেশের দিন         রোহিঙ্গা প্রত্যাবাসন দুঃস্বপ্ন         দুর্নীতির মামলায় কারাগারে ওসি প্রদীপের স্ত্রী         একগুচ্ছ প্রণোদনায় ঘুরে দাঁড়াল শেয়ারবাজার         প্রভাবশালীদের দখলে উত্তরবঙ্গের অর্ধেক খাস জমি         সিলেটে বন্যাকবলিত এলাকায় খাবার পানির তীব্র সঙ্কট         মাঙ্কিপক্স নিয়ে সব বিমানবন্দরে সতর্ক অবস্থা         গম নিয়ে রাশিয়ার সঙ্গে বোঝাপড়ায় আগ্রহী আমদানিকারকরা         পদ্মা সেতু নিয়ে বড়াই করা উচিত নয় ॥ ফখরুল         শিক্ষক ও বিমানবাহিনীর সদস্যসহ সড়কে প্রাণ গেল ১৫ জনের         প্রমাণ ছাড়া স্বাস্থ্যকর পুষ্টিকর বলে প্রচার করা যাবে না         ফখরুলের বক্তব্য নতুন ষড়যন্ত্রের বহির্প্রকাশ ॥ কাদের         প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু         পাম তেল রপ্তানিতে ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞা প্রত্যাহার         বাংলাদেশের কাছে অপরিশোধিত জ্বালানি তেল বিক্রি করতে চায় রাশিয়া         রাজধানীতে ট্রাকে পণ্য বিক্রি করবে না টিসিবি         জাফরুল্লাহ চৌধুরীর ‘জাতীয় সরকার’ প্রস্তাবে বিব্রত বিএনপি         মঙ্গলবার আত্মসমর্পণ করে জামিন চাইবেন সম্রাট