শনিবার ১৬ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পূজার দুঃখ প্রকাশ

 পূজার দুঃখ প্রকাশ

স্টাফ রিপোর্টার ॥ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় ব্যবসায় শিক্ষা শাখায় অংশ নিয়ে ৪.৩৩ পেয়েছেন বলে গণমাধ্যমকে জানান চিত্রনায়িকা পূজা চেরী। কিন্তু ফল নিয়ে পূজা গণমাধ্যমকে ভুল তথ্য দিয়েছেন বলে জানা যায়। পরে তার রোল নম্বরসহ ফল ঘেঁটে জানা যায় তিনি ৩.৩৩ পেয়েছেন। বিষয়টি প্রকাশ হওয়ার পর ফেসবুকে সমালোচনার ঝড় ওঠে। মঙ্গলবার রাতে নিজের ফেসবুক ওয়ালে এই ভুল ফল নিয়ে দুঃখ প্রকাশ করেন পূজা। তিনি এক স্ট্যাটাসে লিখেছেন, আসলে আমি দুঃখিত। আমাকে ভুল তথ্য দেয়া হয়েছিল। তখন এ্যাডমিট কার্ড হাতে না থাকার কারণে আমি নিজে জানতে পারিনি। তিনি আরও লেখেন, আসলে আমাকে যে তথ্যটি দিয়েছে সে নিজেও দুঃখ প্রকাশ করেছে। আমি কাউকে ইচ্ছা করে ভুল তথ্য দিতে চাইনি। এখন আমি নিজেই দেখছি। আমি এতেও খুশি। আমি হঠাৎ ঘাবড়ে গিয়েছিলাম এবং ভাবছিলাম যতক্ষণ পর্যন্ত আমি নিজে শিওর না হব ততক্ষণ আমি কিছু বলব না। আমার সব সাংবাদিক ভাইয়েরা, আমি আসলেই দুঃখিত। এতটুকুর জন্য আমি ভাবলাম আমার ভক্তরা এবং সকল সাংবাদিক ভাইরা আমার ওপর অসন্তুষ্ট। আপনাদের ভালবাসা এবং সাপোর্টই আমার কাছে বড়। আপনারা আছেন বলেই আজ আমি পূজা চেরী। যারা এ রকম নিউজ করছেন তাদের কাছে আমি অনুরোধ করছি আমি অত্যন্ত দুঃখিত।

সবশেষে তিনি বলেন, আপনারা আমার ওপর আশীর্বাদ রাখবেন যাতে আমি পরবর্তীতে আরও ভাল ফল করতে পারি। এটাই আমার চাওয়া। প্রসঙ্গত, পূজা চেরী রাজধানীর মগবাজার গার্লস হাইস্কুল থেকে ২০১৯ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় অংশ নেন। তিনি বাণিজ্য বিভাগের ছাত্রী। ২০১৮ সালে চিত্রনায়িকা হিসেবে অভিষেক হয় তার। পূজা চেরী অভিনীত এখন পর্যন্ত তিনটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। সেগুলো হলো ‘নূর জাহান’, ‘পোড়ামন টু’ ও ‘দহন’।

শীর্ষ সংবাদ:
বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আত্মহত্যা বেড়েছে         রাবিতে করোনার উর্ধ্বগতি, হাসপাতালে ভর্তির হার শূন্য         বিপিএল চট্রগ্রাম পর্ব ॥ টস হেরে ব্যাটিং করছে বরিশাল         রাতে একাদশে ভর্তির ফল         শৈত্যপ্রবাহ থাকবে আরও দু-তিন দিন         রাজশাহীতে আজ রাত ৮টার পর বন্ধ থাকবে দোকানপাট         রাজশাহীতে করোনা ও উপসর্গে চারজনের মৃত্যু         চীন মিয়ানমারের ‘গৃহযুদ্ধ’ নিরসনে বিশ্বকে তৎপর হওয়ার আহ্বান জানিয়েছে         গত ২৪ ঘণ্টায় চট্রগ্রামে করোনা শনাক্ত ৮০৯ জনের         গত ২৪ ঘণ্টায় মমেক হাসপাতালে করোনায় মারা গেছেন ৫ জন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ১০ হাজার ৩২৯ জন         সভাপতি ইলিয়াস কাঞ্চন, সাধারণ সম্পাদক জায়েদ         সামনে কঠিন ২ সপ্তাহ ॥ নিয়ন্ত্রণের বাইরে করোনা         দুই প্রতিষ্ঠানের সাড়ে ১৮ কোটি টাকা হাতিয়ে নেয়ার চেষ্টা ॥ জালিয়াতি ও অনলাইন প্রতারণা         গণমানুষের ভোটাধিকার নিশ্চিতে মাইলফলক ॥ কাদের         বাড়িতে ঢুকে গৃহবধূকে গলা কেটে হত্যা         হুন্ডুরাসে প্রথম         উৎসবমুখর পরিবেশে শেষ হলো চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন         চিকিৎসা দিতে গিয়ে করোনা আক্রান্ত চিকিৎসক-নার্স         আগামী জুনে উৎপাদনে যাবে দেশী-বিদেশী ৬ প্রতিষ্ঠান