সোমবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুক্তিযোদ্ধা-এতিমদের সঙ্গে রাষ্ট্রপতির ইফতার

বিডিনিউজ ॥ প্রথম রোজায় এতিম, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, বীরশ্রেষ্ঠদের পরিবারের সদস্য, আলেম এবং বঙ্গভবনের কর্মচারীদের সঙ্গে ইফতার করলেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। মঙ্গলবার বঙ্গভবনের দরবার হলে আয়োজিত এই ইফতার অনুষ্ঠানের আগে বাংলাদেশের শান্তি-সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

মোনাজাত পরিচালনা করেন বঙ্গভবন জামে মসজিদের পেশ ইমাম মাওলানা সাইফুল কাবীর। ইফতার অনুষ্ঠানে বীরশ্রেষ্ঠদের পরিবার, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, বিশিষ্ট আলেম, বিভিন্ন এতিমখানা থেকে আসা শিশু-কিশোর এবং বঙ্গভবনের সকল কর্মকর্তা-কর্মচারী অংশ নেন। রাষ্ট্রপতি বিভিন্ন টেবিলে ঘুরে অতিথিদের সঙ্গে কুশল বিনিময় করেন। মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোঃ আবদুল্লাহ, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদসহ রাষ্ট্রপতির পরিবারের সদস্যরা ইফতার অনুষ্ঠানে অংশ নেন।

শীর্ষ সংবাদ:
বৃষ্টি উপেক্ষিত, মুখে কালো কাপড় বেঁধে রাজপথে শিক্ষার্থীরা         তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, দলের নয় ॥ কাদের         জাওয়াদ’র প্রভাবে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি         সু চির ৪ বছরের সাজা         শিশু তামীমকে তাৎক্ষণিক ৫ লাখ দেওয়ার নির্দেশ, ১০ কোটি দিতে রুল         স্কুলে ভর্তি ॥ বেসরকারীর তুলনায় সরকারী স্কুলে দ্বিগুণ আবেদন         বেড়িবাঁধ ভাঙ্গা স্থান দিয়ে ঢুকছে পানি ॥ রবিশস্যের ব্যাপক ক্ষতির শঙ্কা         চকরিয়ায় বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত         নাটোরে ট্রেন-ট্রাক সংঘর্ষ ॥ ৫ ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক         বরিশাল বিআরটিসি বাস ডিপো ॥ সচলের চেয়ে অচলের সংখ্যা বেশী         স্বৈরাচার পতন ও গণতন্ত্র মুক্তি দিবস আজ