বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাটোরে ট্রাকের ধাক্কায় পুত্র নিহত ॥ পিতা আহত

নিজস্ব সংবাদদাতা, নাটোর, ২২ এপ্রিল ॥ বড়াইগ্রামের বনপাড়ায় তামাকবাহী ট্রাকের ধাক্কায় লিটন মিয়া(৪৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত ও একজন আহত হয়েছে। রবিবার বেলা ১১টার দিকে উপজেলার বনপাড়া বাজারে টিএনটি অফিসের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত লিটন বনপাড়া জোয়ারী ইউনিয়ানের ভবানীপুর এলাকার দুদু মিয়ার ছেলে। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে জব্দ ও চালককে আটক করেছে পুলিশ।

জানা গেছে, সকালে লিটন মিয়া ও তার পিতা দুদু মিয়া মোটরসাইকেলযোগে বনপাড়া বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় টিএনটি অফিসের সামনে পৌঁছালে কুষ্টিয়াগামী তামাক ভর্তি একটি ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলেই পুত্র লিটন মারা যায় এবং পিতা দুদু মিয়া আহত হন। পরে স্থানীয়রা এসে আহতকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করে।

বরিশালে গৃহবধূ

স্টাফ রিপোর্টার বরিশাল থেকে জানান, ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার কাছেমাবাদ নামক এলাকায় সোমবার বিকেল সাড়ে চারটার দিকে সাকুরা পরিবহনের একটি বাসের সঙ্গে অটোরিক্সার সংঘর্ষে ঘটনাস্থলেই স্ত্রী নিহত ও স্বামীসহ দুইজন আহত হয়েছে। নিহত লাবনী আক্তার (৩০) হরিসেনা গ্রামের রাজু ফকিরের স্ত্রী।

আহত অটোরিক্সার চালকসহ নিহতের স্বামীকে গৌরনদীর ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছেন।

শেরপুরে শিশু

নিজস্ব সংবাদদাতা শেরপুর থেকে জানান, শ্রীবরদীতে সিএনজিচালিত অটোরিক্সা উল্টে শাকিবুল হাসান ওরফে শাকিল (১২) নামে এক শিশু নিহত হয়েছে।

সোমবার দুপুরে পৌর শহরের দহেড়পাড় শ্মশানঘাট এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। নিহত শাকিল উপজেলার বকচর গ্রামের কাঠমিস্ত্রি রফিকুল ইসলামের ছেলে ও বকচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র। ওই ঘটনায় নিহত শাকিলের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

বোয়ালমারীতে শিক্ষক

সংবাদদাতা বোয়ালমারী, ফরিদপুর থেকে জানান, বোয়ালমারীতে দুটি মোটরসাইকেলের সামনা সামনি সংঘর্ষে লাল মিয়া (৫০) নামের এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। রবিবার বিকেল তিনটার দিকে উপজেলার চতুল ইউনিয়নের বাইখির মোড়ে মাঝকান্দি-ভাটিয়াপাড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, লাল মিয়া তার ছেলে আল আমিন (২৫) ও প্রতিবেশী মনিরুল ইসলাম (৪০) এক মোটরসাইকেলে বোয়ালমারী থেকে সহস্র্রাইল বাজার দিকে যাচ্ছিলেন। বাইখির মোড়ে পৌঁছালে অপরদিক থেকে আসা অন্য একটি মোটারসাইকেলের সঙ্গে তাদের সামনাসামনি সংঘর্ষ হয়।

টাঙ্গাইলে ভ্যান চালক

নিজস্ব সংবাদদাতা টাঙ্গাইল থেকে জানান, ঘাটাইলে ট্রাক চাপায় এক ভ্যান চালক বাদশা মিয়া (৪৫) নিহত হয়েছে। রবিবার সকালে উপজেলার সাগরদিঘী-সখীপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। ঘাটাইল উপজেলার শালিয়াবহ গ্রামের জবান আলীর ছেলে ভ্যানচালক বাদশা মিয়া সকালে ব্যাটারিচালিত ভ্যানরিক্সা দিয়ে কলা নিয়ে সখীপুর উপজেলার কুতুবপুর বাজারে যাচ্ছিল।

সে ভ্যান নিয়ে সাগরদিঘী-সখীপুর সড়কের পল্টনপাড় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে একটি ট্রাক তার ভ্যানগাড়িকে ধাক্কা দেয়। এতে চালক বাদশা মিয়া ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

সিলেটে ছাত্রলীগ নেতা

স্টাফ রিপোর্টার সিলেট থেকে জানান, সিলেট-ঢাকা মহাসড়কের তেতলি এলাকায় সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা মিজানুর রহমান অপুর মৃত্যু হয়েছে। রবিবার বিকেল ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। অপু নগরীর ২৭নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি। সে দক্ষিণ সুরমার আলমপুরের বশির আহমদ বাবুলের ছেলে। কবর জিয়ারত করতে মোটরসাইকেলযোগে মামাকে সঙ্গে নানাবাড়ি যাচ্ছিলেন অপু।

তেতলি এলাকায় বিপরীত দিক থেকে আসা দুটি মোটরসাইকেলের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অপুর মৃত্যু ঘটে। তার মামাকে গুরুতর আহত অবস্থায় ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কিশোরগঞ্জে ব্যবসায়ী

নিজস্ব সংবাদদাতা কিশোরগঞ্জ থেকে জানান, জেলার পাকুন্দিয়ায় বাস চাপায় মাইন উদ্দিন (৩৫) নামে এক মনোহরী ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি উপজেলার চরফরাদী চরপাড়াতলা গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। সোমবার দুপুরে কিশোরগঞ্জ-পাকুন্দিয়া সড়কের শ্রীরামদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, নিহত মাইন উদ্দিন শ্রীরামদীতে বোনের বাড়ি বেড়াতে গিয়েছিলেন।

সেখান থেকে দুপুরে ফেরার পথে বোনের বাড়ির পাশেই ঢাকা থেকে কিশোরগঞ্জগামী যাত্রীবাহী অনন্যা বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

টঙ্গীতে হেলপার

নিজস্ব সংবাদদাতা টঙ্গী থেকে জানান, শনিবার রাতে টঙ্গী পূর্ব থানার পেছনে ট্রাক চাপায় ট্রাকের হেলপার নিহত হয়েছে। তার নাম মানিক মিয়া (২০)।

পিতার নাম রসুল আহমেদ। দেশের বাড়ি ফেনী জেলার ফরহাদ নগর এলাকায়। নিহতের দুলাভাই নূরনবী জানান, অন্য ট্রাকের হেলপার নিজেদের ট্রাক পার্কিং করার সময় মানিক ট্রাক চাপা পড়ে নিহত হয়।

শীর্ষ সংবাদ:
বাসেত মজুমদারের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ইরাকে আইএস জঙ্গিদের হামলা ॥ নিহত ১১         ‘বাংলাদেশ সেনাবাহিনী বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে’         পিঠের চোটে বিশ্বকাপ শেষ সাইফউদ্দিনের, দলে ফিরলেন রুবেল         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৭৫         মেজর সিনহা হত্যা মামলার ষষ্ঠ দফায় তৃতীয় দিনের সাক্ষ্যগ্রহণ চলছে         ফরিদগঞ্জে মাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক         আইনজীবী বাসেত মজুমদারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         যানবাহন নিয়ে পাটুরিয়া ঘাটে উল্টে গেছে ফেরি আমানত শাহ         ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের হয়ে পার্থক্য গড়ে দিতে পারেন মুস্তাফিজুর         নয়াপল্টনে বিএনপি-পুলিশ সংঘর্ষ ॥ আসামি দেড় হাজার         হাতিয়ায় আধুনিক মৎস্য শিকার প্রযুক্তি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত         ‘বাঙালির পিতার নাম শেখ মুজিবুর’ গ্রন্থের মোড়ক উন্মোচন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা বেড়েছে ২ হাজার ৩৪৯ জন         পাটুরিয়ায় ফেরিঘাটে তীরে ভিড়ার সময় যানবাহনসহ ফেরিডুবি         খুলনায় তিন হত্যার ঘটনায় ৪ জন আটক         আইনজীবী বাসেত মজুমদার আর নেই         জান্তার দোসর আরসা ॥ প্রত্যাবাসন ঠেকাতে মিয়ানমারের নয়া কৌশল         আমরা ইচ্ছে করলেই পারি, সবই করতে পারি         ইংল্যান্ডের বিরুদ্ধে আজ ঘুরে দাঁড়ানোর লড়াই টাইগারদের