রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আবারও শীর্ষে লিভারপুল

আবারও শীর্ষে লিভারপুল

অনলাইন ডেস্ক ॥ অবনমন অঞ্চলে থাকা কার্ডিফ সিটির মাঠে পয়েন্ট হারানোর শঙ্কায় পড়েছিল লিভারপুল। তবে দ্বিতীয়ার্ধে জর্জিনিও ভাইনালডাম ও জেমস মিলনারের গোলে শেষ পর্যন্ত ২-০ ব্যবধানের জয় পেয়েছে ইয়ুর্গেন ক্লপের দল।

আর এই জয়ে ম্যানচেস্টার সিটিকে পেছনে ফেলে আবার প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে লিভারপুল। ৮৮ পয়েন্ট নিয়ে শীর্ষে তারা। ৮৬ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে সিটি। লিভারপুলের বাকি আর ৩ ম্যাচ, সিটির ৪টি।

রবিবার প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই একচেটিয়াভাবে বলের দখল রেখেছিল লিভারপুল। প্রথমার্ধে এগিয়ে যাওয়ার একাধিক ভালো সুযোগও পেয়েছিল তারা। কিন্তু রবার্তো ফিরমিনো কিংবা মোহাম্মদ সালাহ গোল এনে দিতে পারেননি।বিরতির পর ৫৭ মিনিটে ‘ডেডলক’ ভাঙেন ভাইনালডাম। ট্রেন্ট আলেক্সান্ডার-আর্নল্ডের নিচু কর্নার থেকে দারুণ শটে বল জালে পাঠিয়ে স্বাগতিকদের এগিয়ে দেন নেদারল্যান্ডসের এই মিডফিল্ডার।

৮১ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান বাড়ানোর পাশাপাশি লিভারপুলের জয় নিশ্চিত করেন মিলনার। ডি বক্সের ভেতর কার্ডিফ অধিনায়ক শেন মরিসন সালাহকে ফেলে দিলে ভিএআরের সাহায্য নিয়ে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি।

দিনের আরেক ম্যাচে নিজেদের মাঠে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ৩-২ গোলে হেরেছে আর্সেনাল। এভারটনের মাঠে ৪-০ গোলের হার সঙ্গী করেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

শীর্ষ সংবাদ:
ক্ষমতায় থাকতে দেওয়া না দেওয়ার বিএনপি কে?         মীরসরাইয়ে ওসির আল্টিমেটামের পর র‌্যাবের খোয়া যাওয়া অস্ত্র উদ্ধার         ‘বিশ্ব শান্তি প্রতিষ্ঠার চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত বাংলাদেশ’         শিক্ষাঙ্গনে অরাজকতা সৃষ্টিকারীদের অভিপ্রায় বাস্তবায়িত হবে না ॥ শিক্ষামন্ত্রী         দক্ষ মানবসম্পদ সরবরাহ ও গবেষণা বৃদ্ধিতে কাজ করছে রাবি ॥ ভিসি         কুয়াকাটায় আর্টিজানাল ফিশারস্ কংগ্রেস ২০২২ অনুষ্ঠিত         প্লাস্টিক পরিষ্কার করলো সোনাইছড়ি ট্রেইলে জবি ট্যুরিজম সোসাইটি         বরিশালে সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত         শাহজিবাজার বিদ্যুত উৎপাদন কেন্দ্রে আগুন         চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে রিয়াল ১-০ গোলে হারিয়েছে লিভারপুলকে         চার ভারতীয়সহ ২২ যাত্রী নিয়ে নেপালের প্লেন নিখোঁজ         ৬ অঞ্চলে কালবৈশাখীর শঙ্কা         ‘পল্লী উন্নয়ন’ পদক পেলেন শেখ হাসিনা         কলকাতা থেকে খুলনার পথে বন্ধন এক্সপ্রেস         ঢাকা থেকে ১৬৫ যাত্রী নিয়ে কলকাতার উদ্দেশ্য মৈত্রী এক্সপ্রেস