শুক্রবার ১৩ কার্তিক ১৪২৮, ২৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খালেদার অবস্থার উন্নতি

স্টাফ রিপোর্টার ॥ কেন্দ্রীয় কারাগার থেকে বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তির একদিন পর বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার স্বাস্থ্যের অবস্থা উন্নতির দিকে। মঙ্গলবার দুপুরে হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একে মাহবুবুল হক সংবাদ সম্মেলন করে জানিয়েছেন তার স্বাস্থ্যের অবস্থা আগের চেয়ে ভাল।

এদিকে মঙ্গলবার বিকেলে নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে দলের চেয়ারপার্সন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আন্দোলন করেই খালেদা জিয়াকে মুক্ত করা হবে। তিনি আরও বলেন, আল্লাহ যেন আমাদের নেত্রীকে রোগমুক্ত করে আমাদের মাঝে ফিরিয়ে দেন। এদিকে দুপুরে গণফোরাম নেতা ও জাতীয় ঐক্যফ্রন্টের মনোনয়নে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসন থেকে মোকাব্বির খান শপথ নেয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়া ব্যক্ত করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, মোকাব্বির খান বেইমান ও প্রতারক। শপথ নিয়ে তিনি তার নিজের দলের সঙ্গে, জনগণের সঙ্গে ও জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে প্রতারণা করেছেন। এর আগে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানান, খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে রবিবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত রাজধানীতে অনশন কর্মসূচী পালন করা হবে।

বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় হাসপাতালে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিক্যাল বোর্ডের প্রধান অধ্যাপক ডাঃ জিলন মিয়া সরকার মঙ্গলবার দুপুরে খালেদা জিয়াকে দেখার পর সংবাদ সম্মেলন করেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একে মাহবুবুল হক। তিনি বলেন, সোমবার দুপুরে খালেদা জিয়া এখানে ভর্তির পর ২৪ ঘণ্টা পার হয়ে গেছে। তিনি আগের দিনের চেয়ে আজকে ভাল। মেডিক্যাল বোর্ডের প্রধান তাকে দেখেছেন। আগের দিন যে ওষুধ দেয়া হয়েছে তা উনি খাচ্ছেন। উনি যে সমস্যা নিয়ে এসেছেন সে অনুযায়ী তাকে ওষুধ দেয়া হয়েছে। তিনি এখন ৬২১ নম্বর কেবিনেই আছেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
যোগাযোগে বিপ্লব ॥ উড়াল ও পাতাল রেল আসছে         ই-কমার্সের সঙ্গে যুক্তদের নিবন্ধন করতে হবে         চট্টগ্রামে টিকা নিলেন সাড়ে ৩ লাখ মানুষ         টিকে থাকার লড়াই আজ বাংলাদেশ উইন্ডিজের         ওসিসহ ৫ জনকে বরখাস্তের নির্দেশ হাইকোর্টের         ‘না করলে সময়ক্ষেপণ স্ট্রোক হলেও বাঁচবে জীবন’         চট্টগ্রামে ফ্লাইওভারগুলোর অবস্থা ঝুঁকিপূর্ণ         কুমিল্লাকাণ্ডে ইন্ধনদাতা ১০ প্রভাবশালী যেকোন সময় গ্রেফতার         নতুন ধরনের ইয়াবা ভয়ঙ্কর         সেগুনবাগিচার হোটেল থেকে ঢাবি শিক্ষার্থীর লাশ উদ্ধার         পাটুরিয়ায় ডুবে যাওয়া ফেরি উদ্ধারে ধীরগতি         নদীভাঙ্গনে ভিটেহারারা খুঁজে পেয়েছেন নতুন ঠিকানা         সাম্প্রদায়িক গোষ্ঠীকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে         ক্লাউড সেবার বিস্তারে হুয়াওয়ের নতুন সহযোগী যারা         আসন্ন শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে : প্রধানমন্ত্রী         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭৩         ‘দুই মাসের মধ্যে ই-কমার্স প্রতিষ্ঠানগুলোকে নিবন্ধন নিতে হবে’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬, শনাক্ত ২৯৪         সাম্প্রদায়িক হামলা ॥ বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ হাইকোর্টের