শনিবার ৮ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অন্য রকম

কান্না থামাতে ঠোঁটে আঠা

কান্না থামাতে এক নারী তার ছেলের ঠোঁট আঠা দিয়ে বন্ধ করে দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। উদ্ভট এ ঘটনাটি শনিবার ঘটে ভারতের বিহার রাজ্যের চাপড়াতে। ওই শিশুটির বাবা জানিয়েছেন, কিছু কাজ সেরে বাসায় ফিরে তিনি দেখেন তার ছেলে চুপ করে আছে আর তার বন্ধ মুখ থেকে শব্দ বের হচ্ছে। শিশুটির বাবা বলেন, ‘স্ত্রী শোভাকে জিজ্ঞেস করি ওর কী হয়েছে। সে আমাকে জানায় সারাক্ষণ কান্নাকাটি করায় কান্না বন্ধ করতে সে তার ঠোঁট আঠা দিয়ে বন্ধ করে দিয়েছে।’ এরপরই শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শিশুটিকে বিপদমুক্ত করা হয়েছে বলে জানা গেছে।

-এনডিটিভি

সুদানে বিস্ফোরণে আট শিশু নিহত

সুদানের ওমদুরমান নগরীর উত্তরাঞ্চলে রবিবার বিস্ফোরণে আট শিশু নিহত হয়েছে। পুলিশের এক মুখপাত্র এএফপি’কে একথা জানান। জেনারেল হাশিম আব্দেল রহিম বলেন, বিস্ফোরণে ঘটনাস্থলেই সাত শিশু নিহত ও হাসপাতালে চিকিৎসা নেয়ার সময় এক শিশু মারা যায়।

তিনি বলেন, ছেঁড়া কাগজ ও কাপড় কুড়ানোর সময়ে শিশুরা একটি ‘অদ্ভূত জিনিস’ খুঁজে পেয়ে তা নিয়ে নাড়াচাড়া করছিল। তখন এটি বিস্ফোরিত হয়। কয়েক বছর আগে এলাকাটিতে জঙ্গীদের আস্তানা ছিল।

সুদানের রাষ্ট্রীয় গণমাধ্যম এই বিস্ফোরণে আট শিশুর নিহতের কথা নিশ্চিত করেছে।

শীর্ষ সংবাদ:
স্কুল-কলেজে সরাসরি ক্লাস এখন আর বাড়ছে না ॥ শিক্ষামন্ত্রী         রোহিঙ্গা ক্যাম্পে ৬ জনকে হত্যার ঘটনায় আটক ৮         ৭ দিনের রিমান্ডে ইকবাল         হাইতিতে অপহৃত ১৭ জন মিশনারিদের হত্যার হুমকি         ধর্ম অবমাননা মামলা ॥ কুমিল্লার আদালতে নেওয়া হয়েছে ইকবালকে         শাহবাগ মোড়ে গণঅনশন, তীব্র যানজট         আইএসের পশ্চিম আফ্রিকা শাখার প্রধান নিহত         যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১         গ্রিসের ক্রিট দ্বীপে পাওয়া পায়ের ছাপ ৬০ লক্ষ বছরের পুরনো         ৩ বিভাগে বৃষ্টি হতে পারে         ৫০ কিলোমিটার সড়কের বেহাল দশা         বিএফইউজে নির্বাচনের ভোটগ্রহণ চলছে         মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭৩, মামলা ৪৯         পায়রা সেতু কাল উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         ঢাবির ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু         রোহিঙ্গা ক্যাম্পে নিরাপত্তা জোরদারের আহ্বান         ভারতে আবার বাড়ছে করোনাভাইরাসের সংক্রমণ         ভারতের উত্তরাখণ্ডে পর্বতারোহী ১১ সদস্যের মৃত্যু         সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়েছেন ২৪ কোটি ৩৭ লাখ ৪ হাজার ৭০০ জন         সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ কাদের