রবিবার ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অবসরের ঘোষণা দিয়ে কাঁদলেন অ্যান্ডি মারে

অবসরের ঘোষণা দিয়ে কাঁদলেন অ্যান্ডি মারে

অনলাইন ডেস্ক ॥ সাবেক নাম্বার ওয়ান অ্যান্ডি মারে শুক্রবার মেলবোর্নে টেনিস থেকে অবসরের ঘোষণা দিয়েছেন। ঘোষণা দেয়ার সময় বেশ আবেগাপ্লুত হয়ে পড়েন তিনি। বেশ কিছুক্ষণ ধরে মাথা নিচু করে কাঁদছিলেন। সংবাদ সম্মেলনে বার বার চোখ মুছতে দেখা যায় মারেকে। কথা বলতে পারছিলেন না।

ব্রিটিশ টেনিস তারকা মারের ১৫ বছরের টেনিস ক্যারিয়ার ক্ষতিগ্রস্ত হয়েছে ইনজুরির কারণে। এখনো হিপ সার্জারির রেশ কাটেনি তার। গত বছরের শেষ দিকে তিনি পুনর্বাসন প্রক্রিয়া শুরু করেছিলেন তিনি। উইম্বলডন দিয়ে চলতি মৌসুম শেষে অবসর নিতে চেয়েছেন মারে। কিন্তু তার ধারনা, আগামী সপ্তাহের অস্ট্রেলিয়ার ওপেনই তার ক্যারিয়ারের শেষ টুর্নামেন্ট হতে যাচ্ছে।

শুক্রবার অ্যান্ডি মারে বলেন, এই ব্যথা নিয়ে আমি আরও ৪/৫ মাস খেলতে পারব কী না নিশ্চিত নই। আমি উইম্বলডন দিয়ে থামতে চেয়েছিলাম কিন্তু জানি না সেটা করতে পারবো কী না।

তিনবারের গ্র্যান্ডস্লাম জয়ী মারের বিদায়ে দুঃখ প্রকাশ করেছেন সাবেক ও বর্তমান টেনিস তারকারা। তারা মারের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা জানিয়েছেন।

সূত্র: বিবিসি

শীর্ষ সংবাদ:
জেকেজির চেয়ারম্যান ডা. সাবরিনা গ্রেফতার         কোনও খাতের দুর্নীতিবাজরা ছাড় পাবে না ॥ কাদের         করোনা ভাইরাসে ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু, নতুন শনাক্ত ২৬৬৬         বিদেশ যাওয়ার সুযোগ নেই, সাহেদকে আত্মসমর্পণ করতে হবে         আবুধাবি ও দুবাইগামী যাত্রীদের বিমানের সর্তকতামূলক নির্দেশনা         ই-নথিতে শীর্ষস্থানে শিল্প মন্ত্রণালয়         ৪০ কার্যদিবসে নিম্ন আদালতে জামিন পেলেন ৭৮০৭৩ আসামি         নারীপাচার চক্রের হোতা আজম দুই সহযোগীসহ গ্রেফতার         পাপুলের সঙ্গে সংশ্লিষ্টতায় কুয়েতে সেনা কর্মকর্তা গ্রেফতার         টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবা পাচারকারী নিহত         সাহেদের পাসপোর্ট জব্দ         বোলসোনারোর স্ত্রী ও দুই মেয়ের করোনা ভাইরাসের ফল নেগেটিভ         ঢাকায় ভারতের নতুন রাষ্ট্রদূত হচ্ছেন বিক্রম দোরাইস্বামী         করোনা ভাইরাস ॥ লেজিসলেটিভ সচিব সস্ত্রীক আক্রান্ত         প্রথমবারের মত মাস্ক পড়ে প্রকাশ্যে ট্রাম্প         তৃতীয় ধাপের ট্রায়ালে ক্যানসিনোর করোনা ভাইরাসের টিকা         অস্ত্র-গোলাবারুদ নিয়ে দক্ষিণ আফ্রিকায় চার্চে হামলা, নিহত ৫         নিষেধাজ্ঞার মূল্য দিতে হবে ॥ ব্রিটেনকে উত্তর কোরিয়া         আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন        
//--BID Records