বৃহস্পতিবার ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এ মাসের শেষে র‌্যাবের নতুন ইউনিট হচ্ছে

  • লক্ষ্য মাদক ও জঙ্গী নির্মূল

স্টাফ রিপোর্টার ॥ নতুন বছরে পূর্ণ উদ্যমে মাদক ও জঙ্গী নির্মূলে কাজ করবে র‌্যাব। এজন্য নতুন বছরের জানুয়ারির শেষ সপ্তাহে কক্সবাজারে গঠন করা হবে র‌্যাবের একটি স্থায়ী ব্যাটেলিয়ন। সোমবার রাতে রাজধানীর গুলশান-২ চত্বরে থার্টি ফার্স্টের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শনে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ। তিনি বলেন, জঙ্গীবাদ ও মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান রয়েছে। আমরা নতুন বছরেও এর ধারাবাহিকতা বজায় রাখব। নতুন বছরে মাদক নির্মূল করাই আমাদের মূল লক্ষ্য থাকবে। নির্বাচনে মানুষ শান্তিপূর্ণভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে জানিয়ে তিনি বলেন, নির্বাচনী পরবর্তী সময় যাতে কোন সহিংসতা না ঘটে সেজন্য র‌্যাব মাঠে কাজ করছে। সার্বিক নিরাপত্তা দিতে র‌্যাব প্রস্তুত রয়েছে।

ইংরেজী নববর্ষের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে তিনি বলেন, ইংরেজী নববর্ষ উপলক্ষে সারাদেশে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা রয়েছে। যদিও এর আগেই স্বরাষ্ট্রমন্ত্রী জাতীয় নির্বাচনের বিষয়টি সামনে রেখে থার্টি ফার্স্ট নাইটের অনুষ্ঠান না করার জন্য আহ্বান জানিয়ে ছিলেন। নাগরিকরা এই আহ্বানে সারা দিয়েছেন। সারাদেশে বড় ক্লাব থেকে শুরু করে কোন জায়গায়ই অনুষ্ঠান হচ্ছে না। এজন্য সবাইকে আমরা ধন্যবাদ জানাই।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
সেনাবাহিনী বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে         ইংল্যান্ডের কাছে বড় ব্যবধানে হার বাংলাদেশের         নীলনক্সা লন্ডনে         ‘গরিবের আইনজীবী’ বাসেত মজুমদারের ইন্তেকাল         পাটুরিয়ায় তলদেশ দিয়ে পানি ঢুকে ফেরিডুবি         দেশে প্রতি চারজনে একজন স্ট্রোকে আক্রান্ত         মূল্যস্ফীতি সরকারের নিয়ন্ত্রণে ॥ অর্থমন্ত্রী         প্রধানমন্ত্রীর প্রণোদনা প্যাকেজে অর্থনীতি ঘুরে দাঁড়িয়েছে         জ্বালানি তেলের দাম বাড়ানোর চিন্তা ॥ জনজীবনে চাপ পড়ার শঙ্কা         বাবুলের মামলার চূড়ান্ত প্রতিবেদনে নারাজির শুনানি         কুমিল্লার ঘটনায় জড়িতদের শনাক্ত করা হচ্ছে         হামলা করে সার্বভৌমত্ব হুমকির মধ্যে ফেলে দেয়া হয়েছে         ফ্লাইওভারের র‌্যাম্পে কোন ফাটল সৃষ্টি হয়নি         বৃহস্পতিবার গণটিকার দ্বিতীয় ডোজ         ১ ফেব্রুয়ারিতে হচ্ছে না এসএসসি পরীক্ষা : শিক্ষামন্ত্রী         বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান         করোনা: গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, নতুন শনাক্ত ৩০৬         কোচিং সেন্টার বন্ধ থাকবে ১৮ দিন         গুলশানে ট্রান্সফরমার বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৪         টেকসই উন্নয়নের জন্য চাই ঐক্যবদ্ধ সামাজিক শক্তি