সোমবার ১০ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফলাফল যাই হোক মেনে নেবে আওয়ামী লীগ

ফলাফল যাই হোক মেনে নেবে আওয়ামী লীগ

অনলাইন রিপোর্টার ॥ ক্ষমতাসীন আওয়ামী লীগ আশাবাদ ব্যক্ত করে বলেছে যে, আগামীকাল রবিবার দেশের মানুষ নৌকা মার্কায় ভোট দেবে এবং শেখ হাসিনাকে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী করবে। এরপরও যদি জনগণ ভোট না দেয় এবং যে ফলাফল হয় আওয়ামী লীগ তা মেনে নেবে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান আজ শনিবার দুপুরে এক ব্রিফিংয়ে এ কথা বলেন।

আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এ সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর কবির নানক, আহমদ হোসেন, আকতারুজ্জামান, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বিএম মোজাম্মেল হক, বিপ্লব বড়ুয়া, ফজিলাতুনন্নেসা ইন্দিরা, মাহমুদা ক্রিক, ইঞ্জিনিয়ার আবদুস সবুর, যুবলীগ সাধারণ সম্পাদক হারুণ অর রশিদ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোল্লা মো. আবু কাউসার প্রমুখ উপস্থিত ছিলেন।

আবদুর রহমান বলেন, বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিএনপি-জামায়াত অপপ্রচার চালাচ্ছে যে তারা নির্বাচন থেকে সরে দাঁড়াবে। এটা তাদের অপকৌশল হতে পারে। এ ধরনের অপকৌশল থেকে দূরে থাকা এবং বিষয়টিকে গুরুত্ব না দেয়ার জন্য তিনি দলীয় নেতাকর্মী ও জনগণের প্রতি আহ্বান জানান।

দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, নির্বাচনের শেষমুহূর্ত পর্যন্ত ফলাফল ঘোষণা না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে।

তিনি বলেন, বিশ্বের বিভিন্ন বড় বড় পত্র-পত্রিকা এবং সংস্থা আগেই আভাস দিয়েছে যে, শেখ হাসিনা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন। আমরাও বিশ্বাস করি যে জোয়ার উঠেছে তাতে বঙ্গবন্ধুকন্যা আবার প্রধানমন্ত্রী হবেন।

শীর্ষ সংবাদ:
ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         ক্যাচ মিসে ম্যাচ হার বাংলাদেশের         বিএনপির দৃষ্টিসীমা এখন কুয়াশাচ্ছন্ন ॥ কাদের         অপরাধী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা         উদ্ধার করা হবে বুড়িগঙ্গার আদি চ্যানেল         তিন হাজার কনস্টেবল পদের জন্য ৩ লাখ ৩৮ হাজার আবেদন         খোলাবাজারে ডলার ৯০ টাকা         সম্মিলিত প্রচেষ্টায় ইলিশের উৎপাদন বেড়েছে         এনজিও ফাউন্ডেশন দারিদ্র্য নিরসনে কাজ করবে ॥ অর্থমন্ত্রীর আশা         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         কুষ্টিয়ায় ট্রাক চাপায় দুই শিশু নিহত