সোমবার ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ে শুরু পূজা দিয়ে

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ে শুরু পূজা দিয়ে

অনলাইন ডেস্ক ॥ অপেক্ষার পালা শেষ। আজ থেকে শুরু হবে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ের আয়োজন। যোধপুরের উমাইদ ভবন বিয়ের সাজে সেজেছে। আজ একটি বিশেষ পূজায় অংশগ্রহণের মধ্য দিয়ে শুরু হবে প্রিয়াঙ্কা ও নিক জোনাসের বিয়ে উৎসব।

বিয়ে নিয়ে ইতিমধ্যে হইচইয়ের শেষ নেই। আমেরিকা থেকে চলে এসেছে নিকের ভাই জো জোনাস। সঙ্গে এসেছেন জোর বান্ধবী হলিউড অভিনেত্রী সোফি টার্নার। সোফি বিশ্বজুড়ে জনপ্রিয় টিভি ধারাবাহিক গেম অব থ্রোনস–এর গুরুত্বপূর্ণ চরিত্র সানসা স্টার্কের চরিত্রে অভিনয় করেন। অতিথিদের জন্য একটি ওয়েলকাম পার্টিরও আয়োজন করেছেন প্রিয়াঙ্কা ও নিক জুটি। সেখানে বলিউডের কয়েকজন তারকাকেও দেখা গেছে। আলিয়া ভাট, প্রিয়াঙ্কার চাচাতো বোন পরিণীতি চোপড়া ছিলেন তাঁদের মধ্যে।

পূজার পর আগামীকাল ও এর পরদিন থাকছে সংগীত ও মেহেদি উৎসব। ২ ও ৩ ডিসেম্বর হবে বিয়ে। প্রথম দিন হবে হিন্দু রীতিতে, দ্বিতীয় দিন খ্রিষ্টান রীতিতে। বিয়ের পরপরই দুটি বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে। একটি মুম্বাইয়ে, অন্যটি দিল্লিতে। প্রিয়াঙ্কা ও নিক দুজনেই বেশ রোমাঞ্চিত। প্রিয়াঙ্কা তো এর আগেই বিয়ের সদাইপাতি ও উপহার নিয়ে একটি তালিকাও তৈরি করে ফেলেছেন। ইনস্টাগ্রামে সেটি প্রকাশও করেন তিনি। বিয়ে নিয়ে ভক্তদের আগ্রহও আছে বেশ। দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের কঠোর গোপনীয়তায় বিয়ে হয়েছে। প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়েতেও কি কঠোর গোপনীয়তা থাকবে? এটি এখনো জানা যায়নি। তবে এ নিয়ে যে তাঁরা ভাবছেন, তা বোঝা যায়। প্রথমে বিয়ে হওয়ার কথা ছিল যোধপুরের মেহরানগড় দুর্গে। পরে নিরাপত্তার জন্য সেই স্থান পরিবর্তন করে উমাইদ ভবনে বিয়ের আয়োজন করার সিদ্ধান্ত হয়েছে।

সে যা–ই হোক। একটি আলোচিত বিয়ে শেষ হওয়ার পরেই আরেকটি শুরু হচ্ছে। বলিউড–ভক্তদের জন্য এ এক আনন্দের খবর বটে। এই সময়ে বলিউডের সিনেমা নিয়ে খুব একটা হইচই শোনা না গেলেও তারকাদের বিয়ে নিয়ে সরব আছে বিটাউন। সূত্র: ডিএনএ।

শীর্ষ সংবাদ:
ঘুরে দাঁড়াচ্ছে অর্থনীতি ॥ শক্তিশালী হয়ে উঠছে সূচকগুলো         দেশের অভ্যন্তরীণ নিরাপত্তার জন্য বড় হুমকি হয়ে দাঁড়াতে পারে         রাজনৈতিক পরিচয় কোন অপরাধীর আত্মরক্ষার ঢাল হতে পারে না ॥ কাদের         বঙ্গবন্ধু হত্যায় জিয়াসহ যারা যুক্ত তাদের মুখোশ উন্মোচন করা প্রয়োজন ॥ তথ্যমন্ত্রী         সাবমেরিন কেবল কেটে ফেলেছে হাউজিং কোম্পানি         ওসি প্রদীপকে দেখানো দালিলিক প্রমাণই কাল হয় সিনহার         বিড়ম্বনা ছাড়াই শুরু হলো একাদশে ভর্তির অনলাইন আবেদন         লেনদেনের বিরোধের জেরে ব্যবসায়ী খায়েরকে খুন করে মিলন         বিশ্ব আদিবাসী দিবস পালিত         বরেণ্য সঙ্গীত পরিচালক আলাউদ্দিন আলী আর নেই         গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই         পোশাক রফতানিতে আবারো দ্বিতীয় বাংলাদেশ         সাবমেরিন কেবল লাইনে জটিলতা দেখা দেওয়ায় সারা দেশে ইন্টারনেটে ধীরগতি         স্বাধীনতাবিরোধীদের তালিকা তৈরি করবে সংসদীয় কমিটি         ডেঙ্গু মশা নিয়ন্ত্রণে ১৬ই অগাস্ট হতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করবে ডিএসসিসি         কেরালায় চা বাগানে ভূমিধসে নিহতের সংখ্যা বেড়ে ৪৩         কোভিড-১৯ কালীন অনিশ্চিয়তায় ধান উৎপাদন বৃদ্ধি অব্যাহত রাখার বিকল্প নেই ॥ কৃষিমন্ত্রী         ন্যায়ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা করতে হলে অন্যায়ের প্রতিকার করতে হয় ॥ তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ৩৪ জন, নতুন শনাক্ত ২৪৮৭         শেখ হাসিনা সরকার প্রতিটি হত্যাকাণ্ডের বিচারে সোচ্চার থেকেছে ॥ সেতুমন্ত্রী        
//--BID Records