শনিবার ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নির্বাচন কমিশন নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করছে ॥ তোফায়েল

নিজস্ব সংবাদদাতা, ভোলা, ২৭ নবেম্বর ॥ বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী তোফায়েল আহমেদ বলেছেন, বর্তমান নির্বাচন কমিশন নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করছে। সব দলের অংশ গ্রহণের মাধ্যমে এবারের নির্বাচন প্রতিযোগিতামূলক হচ্ছে। মন্ত্রী মঙ্গলবার বিকেলে মনোনয়নপত্র দাখিলের জন্য ঢাকা থেকে বরিশাল হয়ে ভোলার ভেদুরিয়া লঞ্চঘাটে এসে পৌঁছলে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়ার ব্যাপারে আদালতের সিদ্ধান্ত। এ রকম অনেকেই আছেন। কয়েক জনের নাম পত্রিকায় বেরিয়েছে। আইনের ভিত্তিতে সংবিধানের আর্টিক্যাল ৬৬ এর ২ এর গ অনুসারে ২ বছরের বেশি যদি সাজা হয়। যদি সুপ্রীমকোর্ট তাদের সাজা মওকুফ না করে বা স্থগিত না করে তা হলে তারা নির্বাচনে অংশগ্রহণ করতে পারে না। তাই এ ব্যাপারে কোন মন্তব্য নেই বলে তিনি উল্লেখ করেন। যারা সাজাপ্রাপ্ত তাদের প্রমাণ করতে হবে তাদের সাজা হয়নি বা সাজা খারিজ হয়েছে। তিনি আরও বলেন, ভোলা খুব শান্তিপূর্ণভাবে আছে। এখানে কোন দলের সঙ্গে আমাদের কোন সংঘাত নেই। ভোলায় উন্নয়ন হয়েছে ব্যাপক। ঘরে ঘরে মানুষ উন্নয়নের ছোঁয়া পেয়েছে। তার ভিত্তিতে মানুষ ভোলার ৪টি আসনে আমাদের নির্বাচিত করবে। কারণ আমরা ৪টি আসনের সংসদ সদস্যবৃন্দ নিষ্ঠার সঙ্গে, সততার সঙ্গে দায়িত্ব পালন করেছি।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, ভোলা পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান,সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, জেলা আওয়ামী লীগ অপর যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল ইসলাম বিপ্লবসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এদিকে বিকেলে মন্ত্রী ভোলার ভেদুরিয়া ঘাটে এসে পৌঁছলে তার আগমনের খবর পেয়ে বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার নারী-পুরুষ বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদকে এক নজর দেখার জন্য ছুটে আসেন। এ সময় রাস্তার দুই পাশে দাঁড়িয়ে তারা শুভেচ্ছা জানান।

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার