রবিবার ৯ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেখ হাসিনার কোন বিকল্প নেই : মোহাম্মদ নাসিম

শেখ হাসিনার কোন বিকল্প নেই : মোহাম্মদ নাসিম

স্টাফ রিপের্টার, সিরাজগঞ্জ ॥ সমৃদ্ধশালী ও উন্নত দেশ গড়ে তুলতে শেখ হাসিনাকে আরো একবার নির্বাচিত করার আহবান জানিয়ে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন- মালয়েশিয়া ও সিঙ্গাপুরের মত উন্নত দেশ গড়ে তুলতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। একাদশ জাতীয় সংসদের নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ ও চ্যালেঞ্জের নির্বাচন উল্লেখ করে তিনি এ নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে বিজয়ী করারও আহবান জানান।

তিনি সোমবার দুপুরে তাঁর নির্বাচনী এলাকা কাজিপুরে মনোনয়ন দাখিলের পূর্ববর্তী এক সমাবেশে এ আহবান জানান। পরে তিনি দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগণের সাথে বিশেষ দোয়ায় অংশ নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবসহ তাঁর পরিবারের সকল সদস্য, জাতীয় চার নেতা ও মুক্তিযুদ্ধে শহীদানদের আত্বার শান্তি কামনা করেন। একই সাথে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা সহ দেশ ও জাতির শান্তি কামনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারো তাঁকে (মোহাম্মদ নাসিম) সিরাজগঞ্জ-১ কাজিপুরে মনোনয়ন দেয়ায় এ অঞ্চলের মানুষ ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম কৃতজ্ঞতা প্রকাশ করেন।

দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত হোসেন। এ সময় তাঁর সাথে ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু ইউসুফ সুর্য্য, যুহ্ন সম্পাদক আব্দুল বারী সেখ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান,উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক সরকার বকুল, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন, কৃষকলীগ নেতা আব্দুল লতিফ তারিন, আব্দুল বারী তালুকদার,জেলা যুবলীগের সাধারন সম্পাদক আব্দুল হাকিম, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জেহাদ আল ইসলাম, সাবেক ছাত্র নেতা রাশেদ ইউসুফ জুয়েল,ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদ প্রমুখ। পরে তিনি দুপুর পৌণে দুইটায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে তাঁর মনোনয়নপত্র দাখিল করেন।

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার ম্যাজিক উন্নয়নে, শুধু দেশের মানুষই নয় গোটা বিশ্বের সরকার প্রধানগণ আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় দেখতে চায়। আওয়ামীলীগ দেশকে উন্নয়নের ধারায় এগিয়ে নিয়ে গেছি। গত ১০ বছরে দেশে অভাবনীয় সাফল্য অর্জিত হয়েছে। সেজন্য সারা দুনিয়া শেখ হাসিনার প্রশংসা করছে। তিনি বলেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ জঙ্গী মুক্ত হয়েছে। বিদ্যুৎ সহ অন্যান্য সমস্যার সমাধান হয়েছে। পদ্মা সেতুর কাজ দ্রুত এগিয়ে চলছে। গ্রামের ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে।

এ ধারা অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনে আবারো আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে। তিনি বলেন- আওয়ামীলীগ প্রতি হিংসার রাজনীতি করে না। উন্নয়নের রাজনীতি করে। উন্নয়ন এবং মানুষের ভালবাসা নিয়ে আবারো আওয়ামীলীগ ক্ষমতায় আসবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন। পরে তিনি ছোনগাছায় একটি পথসভায় বক্তব্য দেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৩৮৫১৮০৫
আক্রান্ত
১৫৬৭৪১৭
সুস্থ
২২০৯৪৬৭৫৬
সুস্থ
১৫৩০৯৪১
শীর্ষ সংবাদ:
‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         আবরার হত্যা মামলা ॥ ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষ         বিপর্যস্ত তিস্তা অববাহিকা পরিদর্শনে বাপাউবোর প্রতিনিধি দল         অপরাধী যেই দলেরই হোক তার বিচার হবে ॥ আইনমন্ত্রী         বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহায়তায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলো ঘুরে দাঁড়াবে ॥ শিক্ষামন্ত্রী         পায়রা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         আমিরাত গেলেন অর্ধলক্ষাধিক যাত্রী         নোয়াখালীতে মন্দিরে হামলা ॥ ৩ আসামির ‘স্বীকারোক্তিমূলক’ জবানবন্দি         চাঁদা না দেওয়ায় মোটরসাইকেল শো-রুমে ডাকাতি করেন চক্রটি         শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল তাইওয়ান         যুক্তরাষ্ট্রসহ ১০ দেশের রাষ্ট্রদূতকে বহিষ্কার করল তুরস্ক         কলম্বিয়ার মাদক সম্রাট অ্যাতোনিয়েল অবশেষে আটক         যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে গোলাগুলিতে নিহত ১         ভিডিও মিউট চালু হল গুগল মিটে