সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

খিলক্ষেতে ট্রেনের ধাক্কায় পথচারীর মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর খিলক্ষেতে ট্রেনের ধাক্কায় এক পথচারীর মৃত্যু হয়েছে। এদিকে মাদক সেবন ও বিক্রির অপরাধে ৫৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া উত্তরার রাজলক্ষ্মী কমপ্লেক্সের একটি দোকানে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে।

রাজধানীর খিলক্ষেতে ট্রেনের ধাক্কায় সিরাজুল ইসলাম (৩৫) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। তিনি একটি ইন্স্যুরেন্স কোম্পানিতে চাকরি করতেন। তার গ্রামের বাড়ি জামালপুর জেলার সরিষাবাড়িতে। ঢাকা রেলওয়ে থানার ওসি ইয়াছিন ফারুক জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে খিলক্ষেতে রেললাইন পার হচ্ছিলেন ওই যুবক। এ সময় ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়।

মাদক সেবন ও বিক্রির অপরাধে ৫৪ জন গ্রেফতার ॥ রাজধানীতে মাদক সেবন ও বিক্রির অপরাধে ৫৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। ডিএমপির মিডিয়া সূত্র জানায়, বৃহস্পতিবার সকাল ৬টা থেকে শুক্রবার সকাল ৬টা পর্যন্ত ডিএমপির ৫০টি থানা ও গোয়েন্দা পুলিশ একাধিক টিম সংশ্লিষ্ট থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৩৯৯ পিস ইয়াবা ট্যাবলেট, ৭০৪ গ্রাম হেরোইন, ১ কেজি ২৬৫ গ্রাম গাঁজা, ১১৮ বোতল ফেনসিডিল, ১০ লিটার দেশী মদ ও ১২০টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪৪টি মামলা করা হয়েছে বলে ডিএমপির ডিসি মাসুদুর রহমান জানান।

দোকানে আগুন ॥ রাজধানীর উত্তরার রাজলক্ষ্মী কমপ্লেক্সের পঞ্চম তলায় অগ্নিকান্ডে একটি দোকান ভস্মীভূত হয়েছে। উত্তরা ফায়ার স্টেশনের জ্যেষ্ঠ কর্মকর্তা সফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাত পৌনে ২টার দিকে ৩ নম্বর সেক্টরে ঢাকা-ময়মনসিংহ সড়কের পাশে রাজলক্ষ্মী কমপ্লেক্সের ৫ তলায় সূর্য কন্যা লেডিস টেইলার্স নামের একটি আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। স্টেশন কর্মকর্তা সফিকুল ইসলাম জানান, দ্রুত পদক্ষেপ নেয়ায় ওই মার্কেটে শত শত দোকান আগুন থেকে রক্ষা পেয়েছে। বৈদ্যুতিক গোলযোগ থেকে ওই দোকানে আগুন লাগতে পারে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও নিরূপন হয়নি। তদন্ত চলছে। মার্কেট কমিটির ব্যবস্থাপক মোঃ নজরুল ইসলাম বলেন, একটি দোকানে আগুন লেগেছিল। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে তা নিভিয়েছে। অন্য কোন দোকানের ক্ষতি হয়নি।

শীর্ষ সংবাদ: