মঙ্গলবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চরফ্যাশনে সড়ক দর্ঘটনায় নিহত-১, আহত-৫

চরফ্যাশনে সড়ক দর্ঘটনায় নিহত-১, আহত-৫

নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন ॥ ভোলার চরফ্যাশন- দক্ষিন আইচা সড়কের পানির কলের দক্ষিনে নুরুল ইসলামের মিয়ার বাড়ীর সামনের সড়কে সোমবার দুপুরে বালুরট্রাক-ইজিবাইকের সংঘর্ষে একজন নিহত ও পাঁচজন আহত হয়েছে। আহতদের তিন জনকে শেবাচিমে পাঠানো হয়েছে। দুই জনকে চরফ্যাশন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আটক করা হয়েছে ট্রাক ও ইজিবাইক। শশীভূষণ থানা পুলিশ এ তথ্য নিশ্চিত করেছেন।

হাসপাতাল ও পুলিশ জানায়, সোমবার দুপুরে চরফ্যাশন থেকে যাত্রবাহী ইজিবাইক শশীভূষণ যাচ্ছিল। বিপরীত দিক থেকে বালু ভর্তি ট্রাক এসে ইজিবাইককে চাপা দেয়। এতে পৌর সভা ৮নং ওয়ার্ডের সামছল হকের পুত্র আল-আমীন (২০) নিহত হয়েছে। আহত হয়েছে, জিন্নাগড় এলাকার শাহে আলম (৪৫), দক্ষিণ আইচার রুনা বেগম (৩০), দুলারহাটের অলি উদ্দিন (৪৫), ইউনুছ (৭০)) ও মাকসুদ (২৮)। তাদের মধ্যে ৩জনকে বরিশাল উন্নত চিকিৎসার জন্যে প্রেরণ করা হয়েছে। পুলিশ ইজিবাইকটি শশীভূষণ থানায় আটক করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
লুটপাটে নিঃস্ব গ্রাহক ॥ পি কে হালদারের থাবা         অর্থ ব্যয়ে সাশ্রয়ী হোন অপচয় করা যাবে না         তামিমের সেঞ্চুরি- বাংলাদেশের দাপট         প্রকল্প কমিয়ে অর্থায়ন বাড়িয়ে উন্নয়ন বাজেট অনুমোদন         জাতীয় সরকারের নামে অস্থিতিশীলতা সৃষ্টি করতে দেয়া হবে না         চুরি, ছিনতাই করতে কক্সবাজার থেকে ঢাকা আসত ওরা         পণ্যের দাম নিয়ন্ত্রণের উপায় খুঁজছে সরকার         অর্থপাচারকারীরা কোন দেশে গিয়েই শান্তি পাবে না         সিলেটে কয়েক লাখ মানুষ পানিবন্দী         সড়ক যেন ধান শুকানোর চাতাল, প্রাণ গেল বাইক আরোহীর         অবশেষে তথ্য অধিকার আইনে তথ্য দিল পুলিশ         ভোলায় বেইলি ব্রিজ ভেঙ্গে ট্রাক অটোরিক্সা খালে         ১১ ডিজিটের নতুন নম্বরে বিপাকে গ্রাহক         কিউআর কোড দিয়ে ভুয়া নিয়োগপত্র দিত ওরা         জিআই সনদ পেলো বাগদা চিংড়ি         জনগণের অর্থ ব্যয়ে সাশ্রয়ী হতে হবে ॥ প্রধানমন্ত্রী         বাস্তব শিক্ষার সঙ্গে শিক্ষার্থীদের সম্পৃক্ত করার আহ্বান শিক্ষা উপমন্ত্রীর         ডলারের দাম ১০২ টাকার বেশি         সিলেটে বন্যার আরও অবনতির আশঙ্কা         কানের ভেন্যুতে ‘মুজিব’-এর পোস্টার