মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফ্রন্টে যোগ দেয়ার বিষয়ে এখনও কথা হয়নি ॥ কাদের সিদ্দিকী

  • ড. কামালের সঙ্গে বৈঠক

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান নেতা ড. কামালের সঙ্গে কাজ করতে আগ্রহ প্রকাশ করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী। তিনি বলেছেন, আামি বঙ্গবন্ধুর নেতৃত্বে যুদ্ধ করেছি, দেশ স্বাধীন করেছি। ড. কামাল বঙ্গবন্ধুর নেতৃত্বে সংবিধান রচনা করেছেন। এখন ড. কামালের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্ট হয়েছে। আমরা একসঙ্গে কাজ করতে চাই। তবে ফ্রন্টে যোগ দেয়ার বিষয়ে এখনও কথা হয়নি।

বৃহস্পতিবার রাতে ড. কামালের বেইলি রোডের বাসায় বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। রাত আটটা থেকে নয়টা পর্যন্ত ড. কামালের সঙ্গে বৈঠক করেন কাদের সিদ্দিকী। বৈঠক থেকে বেরিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে কাদের সিদ্দিকী বলেন, দেশের মানুষ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চায়। আমি ড. কামালের সাত দফা দাবির সঙ্গে পুরোপুরি একমত না হলেও এগুলোর প্রতি আমার যথেষ্ট সমর্থন রয়েছে। আমি জাতীয় ঐক্যফ্রন্টকে শুভকামনা জানাই। একটি গাড়ি চলতে থাকলে অনেক যাত্রী ওঠে। আমি এখন না উঠলেও পরে উঠতে পারি। মানুষ এর আগে ভোটারবিহীন নির্বাচন দেখেনি। বাংলাদেশে এখন খুব খারাপ অবস্থা চলছে।

তিনি বলেন, ড. কামালের সঙ্গে একত্রে চলতে চাই। বৈঠকে কাদের সিদ্দিকীর সঙ্গে ছিলেন দলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ও সফিকুল ইসলাম দেলোয়ার। অন্যদিকে ড. কামালের সঙ্গে বৈঠকে অংশ নেন গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, এ্যাডভোকেট সুব্রত চৌধুরী, মোস্তাক আহমেদ, জগলুল হায়দার আফ্রিক ও আ অ ম শফিক উল্লাহ।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা         মেয়র আতিকের বিরুদ্ধে করা মামলার আবেদন খারিজ         কুমিল্লার ঘটনার মুলহোতা পলাতক, শিগগিরই গ্রেফতার ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         দুর্নীতির মামলার ভয় দেখিয়ে চিকিৎসকের ৯৫ লাখ টাকা আত্মসাত ॥ গ্রেফতার ২         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের দ্রুত খুঁজে বের করা হবে’         অপরাধী শনাক্তে সক্ষমতা বাড়ল র‍্যাবের         যবিপ্রবিতে ফিজিওথেরাপি চিকিৎসায় রোবোটিক্স প্রযুক্তি ব্যবহার শীর্ষক সেমিনার         সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দেওয়ার প্রত্যয় আ.লীগের         হামলাকারীদের দ্রুত শাস্তির আওতায় আনতে প্রধানমন্ত্রীর নির্দেশ         হাজারো রাজনৈতিক বন্দিকে মুক্তি দিল মিয়ানমারের সামরিক জান্তা         সিরাজগঞ্জে ৬ ডাকাত গ্রেফতার ॥ গুলিসহ ২ রিভালবার উদ্ধার         দেশে বসেই বিদেশিদের পাসপোর্ট করতেন তিনি         সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে গফরগাঁওয়ে আওয়ামী লীগের প্রতিবাদ মিছিল         পদত্যাগ করেছেন যুক্তরাষ্ট্রের শীর্ষ আফগানিস্তান দূত খলিলজাদ         ডিজিটাল নিরাপত্তা আইনে মেয়র আতিকের বিরুদ্ধে মামলা         অস্ট্রেলিয়া-নিউ জিল্যান্ডের দারুণ লড়াই         তাসনিম ও সামিসহ ৪ জনের সম্পত্তি ক্রোকের আদেশ         নাটোরে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত