মঙ্গলবার ১১ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নরসিংদীতে উন্নয়নের বার্তা নিয়ে সিরাজুলের জনসংযোগ

স্টাফ রিপোর্টার, নরসিংদী ॥ নরসিংদী ৩ (শিবপুর) আসনের সংসদ সদস্য আলহাজ সিরাজুল ইসলাম মোল্লা সংসদীয় এলাকার বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ডে নিয়মিত গণসংযোগ করছেন। পাশাপাশি মতবিনিময় ও পথসভায় সরকারের বিভিন্ন উন্নয়নচিত্র তুলে ধরে সাধারণ ভোটারদের কাছে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে চলেছেন। তিনি তৃণমূল পর্যায়ের মানুষের খোঁজ-খবর নিচ্ছেন এবং সরকারের নানামুখী উন্নয়ন প্রকল্প সম্পর্কে অবহিত করছেন। যুবলীগ প্রেসিডিয়াম সদস্য, পিপলস্ ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ক্লিন ইমেজের রাজনীতিবিদ আলহাজ সিরাজুল ইসলাম মোল্লা নৌকার বিজয় নিশ্চিত করার জন্য দলীয় নেতাকর্মী-সমর্থকদের নিয়ে মাঠে নেমেছেন। তিনি শিবপুর পৌরসভার বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়ন পরিষদ ও ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের ভোট সেন্টারে দলীয় সমাবেশ, সুধী সমাবেশ, সেন্টার কমিটি গঠন, মহিলাদের উঠান বৈঠক কার্যক্রম শুরু করেছেন। প্রতিদিনই তার নির্বাচনী এলাকায় জনসংযোগ করছেন। সভা সমাবেশে তিনি বিএনপি জামায়াতের দুঃশাসনের কথা মনে করিয়ে দিয়ে আগামী নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে উন্নয়নের স্বার্থে নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান এবং উন্নয়নের পাশাপাশি সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার্থে আওয়ামী লীগ সরকারকে পুনরায় জয়ী করার অনুরোধ জানান। এছাড়া বিভিন্ন সভা সমাবেশে গত পাঁচ বছরে তার নির্বাচনী এলাকায় তিনি যে উন্নয়ন করেছেন তার যে সততা, উদ্যোম আর মানুষের ভালবাসা রয়েছে সেটিই হবে আগামী নির্বাচনী বৈতরণী পার হবার মোক্ষম হাতিয়ার।

পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে সিরাজুল ইসলাম মোল্লা আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাচ্ছেন এমন বাতাস বইছে নরসিংদীর শিবপুরে। আর এ ধারণায় আলোচনার কেন্দ্রবিন্দুতে, মানুষের মনের মণি কোঠায় পৌঁছেছেন সিরাজুল ইসলাম মোল্লা এমপি। নির্বাচিত হলে তিনি এলাকার বেকার সমস্যা সমাধানসহ উন্নয়নের ক্ষেত্রে আমূল পরিবর্তন আনবেন বলে তিনি ইতোমধ্যেই এলাকাবাসীকে নিশ্চিত করেছেন। ইতোমধ্যে তার পোস্টার, লিফলেট, ব্যানারে ছেয়ে গেছে নির্বাচনী এলাকার মাঠ, ঘাটসহ বিভিন্ন সড়ক, মহাসড়ক। তার রয়েছে বিশাল কর্মীবাহিনী। তারা বাড়ি বাড়ি গিয়ে নৌকার পক্ষে ভোট চাচ্ছেন এবং দেশের উন্নয়নের কথা জনগণকে অবহিত করছেন।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবিলায় একসঙ্গে কাজ করবে অস্ট্রেলিয়া-বাংলাদেশ         ‘শিগগিরই পূজামণ্ডপে সহিংসতায় ইন্ধনদাতাদের নাম প্রকাশ’         দেশের সম্প্রীতি বিনষ্টে পরিকল্পনা হয়েছে লন্ডনে বসে ॥ তথ্যমন্ত্রী         সমিতির নামে ‘কর্ণফুলী মাল্টিপারপাসের প্রতারণা, টার্গেট নিম্নবিত্তরা         মাদক মামলায় পরীমনির জামিন মঞ্জুর         খালেদা জিয়াকে কেবিনে স্থানান্তর         নতুন রাজনৈতিক দল ঘোষণা করলেন নুর         রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যা ॥ তিন আসামি ২ দিনের রিমান্ডে         ঢাবি থেকে নবজাতকের মরদেহ উদ্ধার         মুক্তিযোদ্ধা হিসেবে ইসমাইল হোসেনের নাম অন্তর্ভুক্তির দাবি         স্বনামে চাল বিপণনের উদ্যোগ নিয়েছে নীলফামারীর মিলাররা         পুলিশের লাঠিচার্জ ॥ বিএনপির সম্প্রীতি মিছিল পণ্ড         খুলনায় স্বামী, স্ত্রী ও মেয়েকে হত্যা করে লাশ পুকুরে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা         সাকিব ছাড়াও টি-টোয়েন্টি বিশ্বকাপে আসর মাতাবেন যেসব ক্রিকেটার         নাইজেরিয়ায় মসজিদে বন্দুকধারীদের হামলায় নিহত ১৮         মতিঝিলে বিআইসিসি ভবনের আগুন নিয়ন্ত্রণে