মঙ্গলবার ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেখ হাসিনা তৃতীয় বিশ্বের নন্দিত নেতা : বাবলা

শেখ হাসিনা তৃতীয় বিশ্বের নন্দিত নেতা :  বাবলা

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও ঢাকা -৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শুধু ১৭ কোটি বাঙালী নেতা নন, তিনি তার নিজের কর্মগুণে, দক্ষতা, সততা আর বিচক্ষনতার কারণে আজ তৃতীয় বিশ্বের নন্দিত নেতা হিসেবে স্বীকৃতি পেয়েছেন।

শুক্রবার শ্যামপুরের তামিরুল মিল্লাত মাদ্রাসায় শ্যামপুর থানা আওয়ামী লীগ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, দক্ষতার সঙ্গে রাষ্ট্র পরিচালনা করে বাংলাদেশকে বিশ্বের দরবারে উন্নয়ন রাষ্ট্রে পরিণত করেছেন প্রধানমন্ত্রী। পল্লীবন্ধু এরশাদ, বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ সহ জাতীয় পার্টির পরিবার প্রধানমন্ত্রীর সকল শুভ কাজের সহযোগী হিসেবে বিগত দশ বছর ধরে সহযোগীতা করে যাচ্ছে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন শ্যামপুর থানা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্ঝল হোসেন ও সাধারণ সম্পাদক ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী হাবিবুর রহমান হাবু, ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী নুর হোসেন, ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মাসুদ,ব্যারিস্টার সামিউর রহমান অভি, মহিলা কাউন্সিলর নাজমা খোকন প্রমুখ।

এর আগে শ্যামপুর থানার ৫৪ নং ওয়ার্ডে লাঙ্গলের পক্ষে গণসংযোগ, প্রচার মিছিল ও পথসভা করেছেন বাবলা। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রতিদিনের ধারাবাহিক গণসংযোগ ও প্রচার মিছিলের অংশ হিসেবে এই গণসংযোগ করেন তিনি। এই সময় বাবলার সঙ্গে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে, শ্যামপুর থানা জাপার সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, যুগ্ন সাধারণ সম্পাদক হাজী লিটন, ৫৪ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আসাদ মিয়া, মাহমুদ কিনা, মানিক হোসেন সহ বিপুল সংখ্যক জাতীয় পার্টির নেতাকর্মী অংশ নেন। গণসংযোগ চলাকালে একাধিক পথসভায় বাবলা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে ঢাকা-৪ আসনে আবারো লাঙ্গলে ভোট দেয়ার জন্য এলাকাবাসীর প্রতি আহবান জানান।

শীর্ষ সংবাদ:
বিশ্বাসযোগ্য ও বাস্তবসম্মত রোডম্যাপ তৈরি করুন ॥ জাতিসংঘে শেখ হাসিনা         নুরের বিরুদ্ধে অপহরণ-ধর্ষণ ও ডিজিটাল আইনে আরেক তরুণীর মামলা         নারায়ণগঞ্জে বিস্ফোরণ ॥ আরও একজনের মৃত্যু         ব্যাংকিং খাত তদারকি ও খেলাপি ঋণ কমাতে ১০ সুপারিশ টিআইবির         করোনা টিকার সমবণ্টনে ১৫৬ দেশের চুক্তি         আমরা প্রথম দেশে অ্যান্টিবডি তৈরি করি ॥ ড. জাফরুল্লাহ চৌধুরী         কক্সবাজার জেলা পুলিশের ৭ শীর্ষ কর্মকর্তাকে একযোগে বদলি         শীতের সময় করোনা মোকাবেলায় বাংলাদেশ সরকারের পরিকল্পনা কী ?         এবার দেশের ভেতরই চ্যালেঞ্জের মুখে সু চি         মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর মায়ের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         করোনায় আক্রান্ত ৩ কোটি ১২ লাখ, মৃত্যু ৯ লাখ ৬৩ হাজার         ভারতে তিনতলা ভবনে ধস, নিহত বেড়ে ২০         রিজেন্টের সাহেদের বিরুদ্ধে মুন্সীগঞ্জে চেক জালিয়াতির মামলা         অস্ট্রেলিয়ার উপকূলে ৯০ তিমির মৃত্যু         ইরানের বিরুদ্ধে আবারও নিষেধাজ্ঞা যুক্তরাষ্ট্রের         যুক্তরাষ্ট্রকে মধ্যপ্রাচ্যে তাদের ভবিষ্যৎ নিয়েও ভাবতে হবে ॥ লাভরভ         করোনা ভাইরাস নিয়ে শি জিনপিংয়ের সমালোচনাকারীর ১৮ বছরের কারাদণ্ড         চীনের হয়ে গুপ্তরচরবৃত্তির অভিযোগে নিউইয়র্ক পুলিশ কর্মকর্তা গ্রেফতার         আমিরাতের মানবসম্পদ মন্ত্রীর সঙ্গে বাংলাদেশ রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ