মঙ্গলবার ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেখ হাসিনা তৃতীয় বিশ্বের নন্দিত নেতা : বাবলা

শেখ হাসিনা তৃতীয় বিশ্বের নন্দিত নেতা :  বাবলা

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও ঢাকা -৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শুধু ১৭ কোটি বাঙালী নেতা নন, তিনি তার নিজের কর্মগুণে, দক্ষতা, সততা আর বিচক্ষনতার কারণে আজ তৃতীয় বিশ্বের নন্দিত নেতা হিসেবে স্বীকৃতি পেয়েছেন।

শুক্রবার শ্যামপুরের তামিরুল মিল্লাত মাদ্রাসায় শ্যামপুর থানা আওয়ামী লীগ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, দক্ষতার সঙ্গে রাষ্ট্র পরিচালনা করে বাংলাদেশকে বিশ্বের দরবারে উন্নয়ন রাষ্ট্রে পরিণত করেছেন প্রধানমন্ত্রী। পল্লীবন্ধু এরশাদ, বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ সহ জাতীয় পার্টির পরিবার প্রধানমন্ত্রীর সকল শুভ কাজের সহযোগী হিসেবে বিগত দশ বছর ধরে সহযোগীতা করে যাচ্ছে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন শ্যামপুর থানা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্ঝল হোসেন ও সাধারণ সম্পাদক ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী হাবিবুর রহমান হাবু, ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী নুর হোসেন, ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মাসুদ,ব্যারিস্টার সামিউর রহমান অভি, মহিলা কাউন্সিলর নাজমা খোকন প্রমুখ।

এর আগে শ্যামপুর থানার ৫৪ নং ওয়ার্ডে লাঙ্গলের পক্ষে গণসংযোগ, প্রচার মিছিল ও পথসভা করেছেন বাবলা। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রতিদিনের ধারাবাহিক গণসংযোগ ও প্রচার মিছিলের অংশ হিসেবে এই গণসংযোগ করেন তিনি। এই সময় বাবলার সঙ্গে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে, শ্যামপুর থানা জাপার সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, যুগ্ন সাধারণ সম্পাদক হাজী লিটন, ৫৪ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আসাদ মিয়া, মাহমুদ কিনা, মানিক হোসেন সহ বিপুল সংখ্যক জাতীয় পার্টির নেতাকর্মী অংশ নেন। গণসংযোগ চলাকালে একাধিক পথসভায় বাবলা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে ঢাকা-৪ আসনে আবারো লাঙ্গলে ভোট দেয়ার জন্য এলাকাবাসীর প্রতি আহবান জানান।

শীর্ষ সংবাদ:
ভারতে দৈনিক করোনাভাইরাস সংক্রমণে বড়সড় পতন ঘটেছে         এমসি’তে গণধর্ষণ ॥ কলেজ কর্তৃপক্ষের ব্যর্থতা চ্যালেঞ্জ করে রিট         নকল মাস্ক সরবরাহ ॥ জেএমআই চেয়ারম্যান গ্রেফতার         এমসি কলেজে গণধর্ষণ ॥ আরও ৩ জন রিমান্ডে         সুনির্দিষ্ট আশ্বাস না পেলে রাজপথ ছাড়বেন না সৌদি প্রবাসীরা         এইচএসসি পরীক্ষা গ্রহণে বোর্ডের তিন প্রস্তাব         দুই আসামির জামিন বাতিলে রুল জারি করেছে হাইকোর্ট         জাহালমের ক্ষতিপূরণের রায় পিছিয়ে বুধবার         এমসি কলেজে ধর্ষণ ॥ মামলার এজাহারভুক্ত শেষ আসামি গ্রেফতার         ওয়ানডে দিয়ে শুরু বাংলাদেশের নিউ জিল্যান্ড সফর         স্লোভেনিয়ায় বাংলাদেশিসহ ১১৩ অভিবাসী আটক         আজারবাইজানে আর্মেনীয় আগ্রাসনের নিন্দা ওআইসি-র         আজারবাইজান- আর্মেনিয়া যুদ্ধ ॥ নিহত বেড়ে ৯৫         বিশ্বে করোনায় প্রতি ২৪ ঘণ্টায় ৫৪০০ জনের বেশি প্রাণহানি         জরুরি বৈঠকে বসছে নিরাপত্তা পরিষদ         মালির নতুন প্রধানমন্ত্রীর নাম ঘোষণা         ফিলিস্তিনি কিশোরকে ৫ বছরের কারাদণ্ড দিল ইসরাইল!         আজারবাইজানে চার হাজার যোদ্ধা পাঠিয়েছে তুরস্ক : আর্মেনিয়া         পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতায় লেনদেন চলছে         নেদারল্যান্ডে করোনার দ্বিতীয় ঢেউ ঠেকাতে নতুন নিয়ম