বুধবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেখ হাসিনা তৃতীয় বিশ্বের নন্দিত নেতা : বাবলা

শেখ হাসিনা তৃতীয় বিশ্বের নন্দিত নেতা :  বাবলা

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও ঢাকা -৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শুধু ১৭ কোটি বাঙালী নেতা নন, তিনি তার নিজের কর্মগুণে, দক্ষতা, সততা আর বিচক্ষনতার কারণে আজ তৃতীয় বিশ্বের নন্দিত নেতা হিসেবে স্বীকৃতি পেয়েছেন।

শুক্রবার শ্যামপুরের তামিরুল মিল্লাত মাদ্রাসায় শ্যামপুর থানা আওয়ামী লীগ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, দক্ষতার সঙ্গে রাষ্ট্র পরিচালনা করে বাংলাদেশকে বিশ্বের দরবারে উন্নয়ন রাষ্ট্রে পরিণত করেছেন প্রধানমন্ত্রী। পল্লীবন্ধু এরশাদ, বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ সহ জাতীয় পার্টির পরিবার প্রধানমন্ত্রীর সকল শুভ কাজের সহযোগী হিসেবে বিগত দশ বছর ধরে সহযোগীতা করে যাচ্ছে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন শ্যামপুর থানা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্ঝল হোসেন ও সাধারণ সম্পাদক ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী হাবিবুর রহমান হাবু, ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী নুর হোসেন, ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মাসুদ,ব্যারিস্টার সামিউর রহমান অভি, মহিলা কাউন্সিলর নাজমা খোকন প্রমুখ।

এর আগে শ্যামপুর থানার ৫৪ নং ওয়ার্ডে লাঙ্গলের পক্ষে গণসংযোগ, প্রচার মিছিল ও পথসভা করেছেন বাবলা। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রতিদিনের ধারাবাহিক গণসংযোগ ও প্রচার মিছিলের অংশ হিসেবে এই গণসংযোগ করেন তিনি। এই সময় বাবলার সঙ্গে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে, শ্যামপুর থানা জাপার সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, যুগ্ন সাধারণ সম্পাদক হাজী লিটন, ৫৪ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আসাদ মিয়া, মাহমুদ কিনা, মানিক হোসেন সহ বিপুল সংখ্যক জাতীয় পার্টির নেতাকর্মী অংশ নেন। গণসংযোগ চলাকালে একাধিক পথসভায় বাবলা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে ঢাকা-৪ আসনে আবারো লাঙ্গলে ভোট দেয়ার জন্য এলাকাবাসীর প্রতি আহবান জানান।

শীর্ষ সংবাদ:
সিনহার মৃত্যুর ঘটনায় দুই বাহিনীর সম্পর্কে চিড় ধরবে না         শেখ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত         শহীদ শেখ কামাল ছিলেন দূরদর্শী, নির্লোভ নির্মোহ ॥ কাদের         সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী         শেখ কামালের জীবন থেকে শিক্ষা নিন- তরুণ সমাজকে মেয়র তাপস         করোনা ভ্যাকসিনের আশায় বিশ্ববাসী         ভার্চুয়াল না নিয়মিত, কোন্ পদ্ধতিতে বিচার চলবে সিদ্ধান্ত আজ         বৈরুত বিস্ফোরণে ৩ বাংলাদেশী নিহত         ক্যাবল সংযোগ উচ্ছেদ কার্যক্রম শুরু         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন মার্কিন ডলার দেবে জাপান         হাওড়ে ভ্রমণে গিয়ে এক পরিবারের ৮ জনসহ ১৭ প্রাণহানি         অস্ত্র মামলায় রিমান্ড শেষে সাহেদ জেল হাজতে         লবণ দেয়া কাঁচা চামড়া সরকার নির্ধারিত দামে বেচাকেনা হবে         ৯ আগস্ট থেকে কলেজে ভর্তির আবেদন         টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         সিনহা হত্যায় দোষীদের বিচার হবে : সেনা প্রধান         ৪৪টি অনলাইন পোর্টালের বিষয়ে অনাপত্তি পেয়েছি ॥ তথ্যমন্ত্রী         আমাদের বেশী বেশী করে গাছ লাগাতে হবে : রেলপথ মন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৫৪        
//--BID Records