বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেখ হাসিনা তৃতীয় বিশ্বের নন্দিত নেতা : বাবলা

শেখ হাসিনা তৃতীয় বিশ্বের নন্দিত নেতা :  বাবলা

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও ঢাকা -৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শুধু ১৭ কোটি বাঙালী নেতা নন, তিনি তার নিজের কর্মগুণে, দক্ষতা, সততা আর বিচক্ষনতার কারণে আজ তৃতীয় বিশ্বের নন্দিত নেতা হিসেবে স্বীকৃতি পেয়েছেন।

শুক্রবার শ্যামপুরের তামিরুল মিল্লাত মাদ্রাসায় শ্যামপুর থানা আওয়ামী লীগ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, দক্ষতার সঙ্গে রাষ্ট্র পরিচালনা করে বাংলাদেশকে বিশ্বের দরবারে উন্নয়ন রাষ্ট্রে পরিণত করেছেন প্রধানমন্ত্রী। পল্লীবন্ধু এরশাদ, বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ সহ জাতীয় পার্টির পরিবার প্রধানমন্ত্রীর সকল শুভ কাজের সহযোগী হিসেবে বিগত দশ বছর ধরে সহযোগীতা করে যাচ্ছে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন শ্যামপুর থানা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্ঝল হোসেন ও সাধারণ সম্পাদক ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী হাবিবুর রহমান হাবু, ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী নুর হোসেন, ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মাসুদ,ব্যারিস্টার সামিউর রহমান অভি, মহিলা কাউন্সিলর নাজমা খোকন প্রমুখ।

এর আগে শ্যামপুর থানার ৫৪ নং ওয়ার্ডে লাঙ্গলের পক্ষে গণসংযোগ, প্রচার মিছিল ও পথসভা করেছেন বাবলা। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রতিদিনের ধারাবাহিক গণসংযোগ ও প্রচার মিছিলের অংশ হিসেবে এই গণসংযোগ করেন তিনি। এই সময় বাবলার সঙ্গে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে, শ্যামপুর থানা জাপার সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, যুগ্ন সাধারণ সম্পাদক হাজী লিটন, ৫৪ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আসাদ মিয়া, মাহমুদ কিনা, মানিক হোসেন সহ বিপুল সংখ্যক জাতীয় পার্টির নেতাকর্মী অংশ নেন। গণসংযোগ চলাকালে একাধিক পথসভায় বাবলা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে ঢাকা-৪ আসনে আবারো লাঙ্গলে ভোট দেয়ার জন্য এলাকাবাসীর প্রতি আহবান জানান।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
সেনাবাহিনী বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে         ইংল্যান্ডের কাছে বড় ব্যবধানে হার বাংলাদেশের         নীলনক্সা লন্ডনে         ‘গরিবের আইনজীবী’ বাসেত মজুমদারের ইন্তেকাল         পাটুরিয়ায় তলদেশ দিয়ে পানি ঢুকে ফেরিডুবি         দেশে প্রতি চারজনে একজন স্ট্রোকে আক্রান্ত         মূল্যস্ফীতি সরকারের নিয়ন্ত্রণে ॥ অর্থমন্ত্রী         প্রধানমন্ত্রীর প্রণোদনা প্যাকেজে অর্থনীতি ঘুরে দাঁড়িয়েছে         জ্বালানি তেলের দাম বাড়ানোর চিন্তা ॥ জনজীবনে চাপ পড়ার শঙ্কা         বাবুলের মামলার চূড়ান্ত প্রতিবেদনে নারাজির শুনানি         কুমিল্লার ঘটনায় জড়িতদের শনাক্ত করা হচ্ছে         হামলা করে সার্বভৌমত্ব হুমকির মধ্যে ফেলে দেয়া হয়েছে         ফ্লাইওভারের র‌্যাম্পে কোন ফাটল সৃষ্টি হয়নি         বৃহস্পতিবার গণটিকার দ্বিতীয় ডোজ         ১ ফেব্রুয়ারিতে হচ্ছে না এসএসসি পরীক্ষা : শিক্ষামন্ত্রী         বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান         করোনা: গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, নতুন শনাক্ত ৩০৬         কোচিং সেন্টার বন্ধ থাকবে ১৮ দিন         গুলশানে ট্রান্সফরমার বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৪         টেকসই উন্নয়নের জন্য চাই ঐক্যবদ্ধ সামাজিক শক্তি