মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাইবান্ধা স্টেডিয়ামে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক উন্নয়ন কনসার্ট

গাইবান্ধা স্টেডিয়ামে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক উন্নয়ন কনসার্ট

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ গাইবান্ধা শাহ আব্দুল হামিদ স্টেডিয়ামে আজ বৃহস্পতিবার অনুষ্ঠিত হয় অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক উন্নয়ন কনসার্ট। এতে সংগীত পরিবেশন করেন দেশ বরেণ্য সংগীত শিল্পী জাতীয় সংসদ সদস্য মমতাজসহ পিন্টু অ্যান্ড পারভেজ, সোলস, ব্যান্ড দলের দেশসেরা শিল্পীরা। এছাড়া স্থানীয় বিশিষ্ট শিল্পীরাও এতে সংগীত পরিবেশন করে। বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতে গোটা স্টেডিয়ামে এই উন্নয়ন কনসার্টটি সুরমুর্ছনায় প্রাণবন্ত হয়ে ওঠে। সংস্কৃতি মন্ত্রণালয়ের আয়োজনে ও গাইবান্ধা জেলা প্রশাসনের সহযোগিতায় এই উন্মুক্ত উন্নয়ন কনসার্টের আয়োজন করা হয়।

উন্নয়ন কনসার্টের শুরুতেই জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মো. ফজলে রাব্বি মিয়া এমপি, হুইপ মাহাবুব আরা বেগম গিনি ও জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল বাংলাদেশ ও বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলো তুলে বক্তব্য রাখেন। পরে শিল্পীরা সংগীত পরিবেশন শুরু করে।

গাইবান্ধা জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, ৩০ হাজারের বেশী দর্শণার্থীর উপস্থিতিতে কনসার্টে ব্যাপক নিরাপত্তা রয়েছে। অনুষ্ঠানস্থলসহ আশেপাশের এলাকায় ক্লোজ সার্কিট ক্যামেরাসহ পর্যাপ্ত আইনশৃংখলা বাহিনীর সদস্যরা নিয়োজিত রয়েছে। পাশাপাশি অনুষ্ঠান ম্যানেজমেন্টের দায়িত্বে থাকা লোকজনের আলাদা নিরাপত্তা বাহিনী এবং অনুষ্ঠান সংশ্লিষ্ট স্বেচ্ছাসেবক দল মিলে আইনশৃংখলা বাহিনীর সাথে সমন্বয় করে নিরাপত্তার বিষয়টি জোরদার ছিল।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪১২৫৩৭৪৬
আক্রান্ত
১৫৬৫৪৮৮
সুস্থ
২১৮৪৮৭৭৮৯
সুস্থ
১৫২৭৮৬২
শীর্ষ সংবাদ:
আর হত্যা ক্যু নয় ॥ দেশবাসীকে ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকার আহ্বান         বাংলাদেশের টিকে থাকার চ্যালেঞ্জ         কুমিল্লা ও রংপুরের ঘটনা একই সূত্রে গাঁথা         সাম্প্রদায়িক হামলা ॥ উস্কানিদাতাদের খুঁজছে পুলিশ         সাম্প্রদায়িক হামলার বিচার দাবিতে আল্টিমেটাম         পিছিয়ে পড়া চুয়াডাঙ্গা এখন উন্নয়নের মহাসড়কে         ইভ্যালি পরিচালনা ও নিয়ন্ত্রণে পাঁচ সদস্যের বোর্ড গঠন         শেখ রাসেল একটি আদর্শ ও ভালবাসার নাম         রেমিটেন্স হঠাৎ কমছে         ই-কমার্সে শৃঙ্খলা ফেরাতে এক মাসের মধ্যে সুপারিশ         রাসেলের হত্যাকারীরা পশুতুল্য ঘৃণ্য ও নর্দমার কীট         দেশে করোনায় ১০ জনের মৃত্যু         সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জাতিসংঘের         শেখ রাসেলের মতো আর কোন মৃত্যু দেখতে চাই না : আইনমন্ত্রী         ষড়যন্ত্র করে মিথ্যা অপবাদ দিয়ে প্রশ্নবিদ্ধ করবেন না : গাসিক মেয়র         রংপুর-ফেনীসহ ৭ এসপিকে বদলি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১৭২ রোগী হাসপাতালে         প্রকাশ হলো ৪৩তম বিসিএস প্রিলির আসন বিন্যাস         সম্প্রতির মধ্যে ভাঙন সৃষ্টি করতে কুমিল্লার ঘটনা : স্বরাষ্ট্রমন্ত্রী         এফআর টাওয়ারের নকশা জালিয়াতি: চারজনের বিচার শুরু