মঙ্গলবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চাকরির আশায় ঢাকায় এসে গণধর্ষণের শিকার এক তরুণী

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে চাকরির আশায় সৎ বোনের বাসায় এসে গণধর্ষণের শিকার হয়েছে এক তরুণী (২৫)। সোমবার সকালে কে বা কারা ওই তরুণীকে রক্তাক্ত গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে রেখে পালিয়ে যায়। পরে ওই তরুণীকে হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় তার শরীরে ছিল গেঞ্জি ও চাদর। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বাবুল মিয়া জানান, তাৎক্ষণিকভাবে ওই তরুণীর চিকিৎসার জন্য ওসিসিতে নেয়া হয়েছে। ঢামেক হাসপাতালের ওসিসির সমন্বয়ক ডাক্তার বিলকিস বেগম জানান, ওই তরুণীর প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। সে নিজেই তার নাম ঠিকানা জানিয়েছে। তার অবস্থা গুরুতর। শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। দুপুরে গাইনি ওয়ার্ডে তার অস্ত্রোপচার করা হয়েছে।

ধর্ষিতা ওই তরুণী জানায়, কিছুদিন আগে ওই তরুণীর স্বামীর সঙ্গে তার ছাড়াছাড়ি হয়ে যায়। সে এক ছেলে সন্তানের জননী। তার গ্রামের বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলায়। ওই তরুণী আরও জানায়, রবিবার লঞ্চে করে সে সদরঘাট আসে। পরে গুলিস্তানে তার সৎ বোনের বাসায় ওঠে। সেখানে তার সৎ বোনের সহযোগিতায় চার-পাঁচ জন সারা রাত তাকে ধর্ষণ করে। পরে ধর্ষকদের একজন তাকে সঙ্গে করে নিয়ে বিবস্ত্র অবস্থায় হাসপাতালে ফেলে যায়। ওই মেয়েটি চাকরির জন্য সৎ বোনের বাসায় আসে। ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই বাবুল মিয়া জানান, ওই তরুণীর সঙ্গে কথা বলে মনে হয়নি সে মানসিক রোগী। এএসআই বাবুল মিয়া জানান, ওই তরুণীর সংবাদ শুনে শাহবাগ ও চকবাজার থানা পুলিশের টিম ঢামেক হাসপাতালে এসে ওই তরুণীর সঙ্গে কথা বলছে। ধর্ষণের ঘটনাস্থল কোথায় সেটি খুঁজে বের করার চেষ্টা চলছে। এদিকে শাহবাগ থানার পরিদর্শক (অপারেশন) মাহবুবুর রহমান জানান, ঘটনাটি তদন্ত করা হচ্ছে। ভুক্তভোগী ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। প্রাথমিকভাবে আমরা জানতে পারি, অজ্ঞাত এক ব্যক্তি ওই মেয়েকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে ফেলে রেখে গেছে। তবে কে ফেলে রেখে গেছে ভুক্তভোগী ওই নারী সেটি বলতে পারছে না।

শীর্ষ সংবাদ:
সাহেদের যাবজ্জীবন ॥ আড়াই মাসেই অস্ত্র মামলায় রায়         আনুষ্ঠানিকতা ছাড়াই শেখ হাসিনার জন্মদিন পালন         বেসরকারী মেডিক্যাল ও ডেন্টাল কলেজ আইনের খসড়া অনুমোদন         এ পর্যন্ত ৭ জন গ্রেফতার ৩ জন রিমান্ডে বিক্ষোভ, সমাবেশ         বিদেশী ঋণে জর্জরিত ঢাকা ওয়াসা         সুপ্রীমকোর্ট প্রাঙ্গণে মাহবুবে আলমকে শেষ শ্রদ্ধা         দেশে করোনা রোগী শনাক্তের হার বেড়েছে         দুর্ভোগ পিছু ছাড়ছে না সৌদি প্রবাসীদের         মুজিববর্ষে গৃহহীনদের ৯ লাখ ঘর দেবে সরকার         তদারকির অভাব নৌ যোগাযোগ খাতে         আজন্ম উন্নয়ন যোদ্ধার অপর নাম শেখ হাসিনা ॥ কাদের         অসময়ের বন্যায় ব্যাপক ক্ষতির মুখে কৃষক         মৌজা ও প্লটভিত্তিক ডিজিটাল ভূমি জোনিং ম্যাপ হচ্ছে         শেখ হাসিনার জন্মদিনে স্মারক ডাকটিকিট অবমুক্ত         নবেম্বরে আসতে পারে করোনা ভাইরাসের ভ্যাকসিন ॥ স্বাস্থ্যমন্ত্রী         শেখ হাসিনার হাত শক্তিশালী করুন ॥ স্পিকার         কর্মের মধ্য দিয়ে দলের চেয়ে অধিক জনপ্রিয় শেখ হাসিনা ॥ কাদের         এমসি কলেজে ধর্ষণ ॥ সাইফুর, অর্জুন ও রবিউল রিমান্ডে         ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা