বুধবার ৫ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভারতের লাদাখে ইমরানের মিউজিক ভিডিও ‘আমার এ মন’

  ভারতের লাদাখে ইমরানের মিউজিক  ভিডিও ‘আমার এ মন’

স্টাফ রিপোর্টার ॥ ঈদকে সামনে রেখে দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান গানচিল মিউজিকে ব্যানারে প্রকাশ হয়েছে এই সময়ের জনপ্রিয় শিল্পী ইমরানের নতুন মিউজিক ভিডিও ‘আমার এ মন’। একক কণ্ঠে গাওয়া এ গানটির সুর-সঙ্গীতও করেছেন ইমরান নিজেই। গানের কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সবচেয়ে বড় চমক হচ্ছে গানটির ভিডিওর শূটিং হয়েছে ভারতের জম্মু ও কাশ্মীর রাজ্যের অঞ্চল লাদাখে! যেখানে মূলত বলিউড এবং টালিউডের সুপার-ডুপার হিট সব চলচ্চিত্রের শূটিং হয়। এই প্রথম বাংলাদেশের কোন শিল্পীর গানের ভিডিও হলো সেখানে। ভিডিওটিতে ইমরানের সঙ্গে মডেল হয়েছেন তার জনপ্রিয় গান ‘বলতে বলতে চলতে চলতে’ এবং ‘শেষ সূচনা’র মডেল তানজিন তিশা। ভিডিওটি নির্মাণ করেছেন এ সময়ের আলোচিত নির্মাতা তানিম রহমান অংশু। গত ১, ২ ও ৩ আগস্ট তিন দিন ধরে লাদাখের বিভিন্ন লোকেশনে ভিডিওটির শূটিং হয়। ইমরান বলেন, ‘জীবনে অনেক মিউজিক ভিডিওর কাজ করেছি তবে এই কাজটির অভিজ্ঞতা সবচেয়ে রোমাঞ্চকর! বলিউড এবং টলিউডের বিখ্যাত অভিনেতা-অভিনেত্রীরা সেখানে গিয়ে শূটিং করে থাকেন।

সেজন্য অনুমতিও নিতে হয়। এতদিন চলচ্চিত্রে এসব লোকেশন দেখেছি। এবার নিজের ভিডিওর শূটিং করতে গিয়ে আরও মুগ্ধ হয়েছি! গানটি ভালবাসার কথামালায় সাজানো। গানের কথা-সুর-গায়কীর সঙ্গে লোকশনটাকে খুবই অসাধারণ লাগছিল। প্রায় চার-পাঁচ ঘণ্টা গাড়িতে জার্নি করে করে একটা লোকেশন থেকে আরেকটা লোকেশনে গিয়ে ভিডিওটির শূটিং করেছি। এত উঁচু উঁচু জায়গায় আমাদের উঠেতে হয়েছে যে শ্বাস-প্রশ্বাস নিতে খুব কষ্ট হচ্ছিল। ফলে সারাক্ষণ সঙ্গে আলাদা অক্সিজেন রাখতে হয়েছে। দু’একবার অসুস্থবোধও করছিলাম। ভিডিও ফুটেজ দেখার পর মনে হচ্ছে সব পরিশ্রম স্বার্থক। এটা আমার জীবনের অন্যতম একটি অভিজ্ঞতা। গানচিল মিউজিক এবং অংশু ভাই উভয়ের সঙ্গে এটি আমার প্রথম মিউজিক ভিডিও। আশাকরি গানটি দর্শক-শ্রোতারা খুব ভালভাবে পছন্দ করবেন।’

তানজিন তিশা বলেন, কি বলবো! মনে হচ্ছিল শূটিংয়ের পুরোটা সময় একটা স্বপ্নের মধ্যে ছিলাম। অসাধারণ একটি কাজ হয়েছে। শ্বাস-প্রশাসের অসুবিধা, জার্নি সব ছাপিয়ে লোকেশনগুলোর ডুবে আছি এখনও। ইমরান আর আমার আগের দুটি ভিডিওর চেয়েও এটি শ্রোতাদের কাছে বেশি প্রশংসিত হবে বলে আশা করি। তানিম রহমান অংশু বলেন, লাদাখের এই লোকেশনগুলো দেখতে শ্রোতারা মুগ্ধ হবেন। শ্বাস-প্রশ্বাস এবং জার্নির করতে করতে ক্লান্ত হয়ে যাচ্ছিলাম তারপরও লোকেশন দেখে সব ভুলে থেকেছি! সব মিলিয়ে নির্মাতা হিসেবে একদম মনের মতো একটি কাজ করতে পেরেছি এটাই আনন্দের বিষয়! ভিডিওটি দেখার পরই শ্রোতারা বুঝতে পারবেন এটা কোন ধরনের প্রোডাকশন হয়েছে। গানচিলের উপদেষ্টা আসিফ ইকবাল বলেন, সমুদ্রপিষ্ঠ থেকে অনেক ওপরে এই লোকেশনগুলোর অবস্থান। লাদাখকে বলা হয় পৃথিবীর স্বর্গ।

সঙ্গীতপ্রেমীর ঈদে বাড়তি আনন্দ দিতেই আমরা গানটির ভিডিওর জন্য এই লোকেশনগুলো বেছে নিয়েছি। গানটির অডিও এবং ভিডিও দুটি নিয়েই আমরা অনেক আত্মবিশ্বাসী। ঈদের আগে গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশ করা হয়। দেখা যাচ্ছে বিভিন্ন টিভি চ্যানেলেও।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাস ॥ দেশে ৩ কোটি ৭০ লাখ শিশু ঝুঁকিতে         অপহৃত মিশনারিদের ছাড়তে জনপ্রতি ১০ লাখ ডলার মুক্তিপণ দাবি         ক্রিপ্টো প্রশ্নে ফেসবুককে বিশ্বাস করেন না মার্কিন সিনেটররা         আমিরাতে গেলেন আরও ২৪৭৭ প্রবাসী         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৬১         জেলে ধর্মগ্রন্থ পড়ছেন আরিয়ান         আশুগঞ্জে গাড়ি চাপায় ২ চাতাল শ্রমিক নিহত, আহত ৩ জন         ভারী বর্ষণের পূর্বাভাস         ভারতের উত্তরাখাণ্ডে দুর্যোগ ॥ নিহতের সংখ্যা বেড়ে ৪৬         ইয়েমেন যুদ্ধে ১০ হাজার শিশু হতাহত ॥ ইউনিসেফ         ববিতে ক্লাশ শুরু হবে বৃহস্পতিবার         বরিশালে ৯৯.৩ মিলিমিটার বৃষ্টি রের্কড         নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র সাবমেরিন থেকে ছুড়া হয়েছে ॥ উত্তর কোরিয়া         জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী         শরীয়তপুরে অবৈধভাবে বালু ও মাটি উত্তোলনে ভাঙ্গছে নদী ও খাল         তিস্তায় হটাৎ ভয়াবহ বন্যায় রেড এ্যালার্ট ॥ ফ্লাড ফিউজ বিধ্বস্থ হবার মুখে         শ্রীনগরে অগ্নিদগ্ধ ভাইয়ের পর মারা গেল বোন         মাঝে মধ্যে পাপন ভাইয়ের পরামর্শ খারাপ নয়, ভাল ॥ সাকিব         মেসি-এমবাপের নৈপুণ্যে পিএসজির রোমাঞ্চকর জয়         ৫ গোলের নাটকীয় লড়াইয়ে আতলেতিকোকে হারাল লিভারপুল