মঙ্গলবার ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাটকীয় জয়ে লিগ শুরু বায়ার্নের

নাটকীয় জয়ে লিগ শুরু বায়ার্নের

অনলাইন ডেস্ক ॥ শেষ দিকে দুই গোল করে নাটকীয় জয়ে বুন্ডেসলিগা শুরু করেছে বায়ার্ন মিউনিখ। শুক্রবার রাতে নিজেদের মাঠে হফেনহাইমকে ৩-১ গোলে হারিয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা।

স্বাগতিকদের ২৩তম মিনিটে হেডে গোল করে এগিয়ে দেন ফরোয়ার্ড টমাস মুলার। ৫৭তম মিনিটে নিচু শটে সমতা ফেরান হাঙ্গেরির ফরোয়ার্ড আদাম সালাই।

৮২তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে বায়ার্নকে এগিয়ে দেন রবের্ত লেভানদোভস্কি। গতবারের লিগের সর্বোচ্চ গোলদাতা প্রথমবার প্রথম প্রচেষ্টা গোলরক্ষক ঠেকিয়ে দিলেও ফিরতি বল জালে পাঠিয়েছিলেন আরিয়েন রবেন। তবে তিনি আগেই ডি-বক্স ঢুকে পড়ায় গোলটা বাতিল করেন রেফারি। দ্বিতীয় প্রচেষ্টায় ভুল করেননি লেভানদোভস্কি।

তবে স্পটকিকের সিদ্ধান্তটি নিয়েই বিতর্ক ছিল। এক্ষেত্রে ভিএআর প্রযুক্তি আশ্রয় নেননি রেফারি।

৯০তম মিনিটে কাছ থেকে বল জালে পাঠান রোবেন। জয় দিয়ে তাই লিগ শুরু হয় ইয়ুপ হাইনকেসের জায়গায় আসা নতুন কোচ নিকো কোভাচের।

শীর্ষ সংবাদ:
সুনির্দিষ্ট আশ্বাস না পেলে রাজপথ ছাড়বেন না সৌদি প্রবাসীরা         এইচএসসি পরীক্ষা গ্রহণে বোর্ডের তিন প্রস্তাব         বিশ্বে করোনায় প্রতি ২৪ ঘণ্টায় ৫৪০০ জনের বেশি প্রাণহানি         পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতায় লেনদেন চলছে         আজারবাইজানে চার হাজার যোদ্ধা পাঠিয়েছে তুরস্ক : আর্মেনিয়া         এমসি কলেজে ধর্ষণ ॥ মামলার এজাহারভুক্ত শেষ আসামি গ্রেফতার         মালির নতুন প্রধানমন্ত্রীর নাম ঘোষণা         আজারবাইজান- আর্মেনিয়া যুদ্ধ ॥ নিহত বেড়ে ৯৫         মার্কিন নিষেধাজ্ঞা অকার্যকর করে ফের ভেনিজুয়েলায় ইরানি ট্যাংকার         যুক্তরাষ্ট্র থেকে ২২৯০ কোটি টাকার অস্ত্র কিনছে ভারত         সাহেদের যাবজ্জীবন ॥ আড়াই মাসেই অস্ত্র মামলায় রায়         আনুষ্ঠানিকতা ছাড়াই শেখ হাসিনার জন্মদিন পালন         বেসরকারী মেডিক্যাল ও ডেন্টাল কলেজ আইনের খসড়া অনুমোদন         এ পর্যন্ত ৭ জন গ্রেফতার ৩ জন রিমান্ডে বিক্ষোভ, সমাবেশ         বিদেশী ঋণে জর্জরিত ঢাকা ওয়াসা         সুপ্রীমকোর্ট প্রাঙ্গণে মাহবুবে আলমকে শেষ শ্রদ্ধা         দেশে করোনা রোগী শনাক্তের হার বেড়েছে         দুর্ভোগ পিছু ছাড়ছে না সৌদি প্রবাসীদের         মুজিববর্ষে গৃহহীনদের ৯ লাখ ঘর দেবে সরকার