মঙ্গলবার ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টি২০ দলে ফিরেছেন মুস্তাফিজ

স্পোর্টস রিপোর্টার ॥ সর্বশেষ আফগানিস্তানের বিপক্ষে সিরিজে ছিলেন না ‘কাটার মাস্টার’ মুস্তাফিজুর রহমান। আইপিএল থেকে চোট নিয়ে ফেরায় সিরিজটি খেলতে পারেননি। তবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টি২০ সিরিজে থাকছেন মুস্তাফিজ। আবার টি২০ দলে ফিরেছেন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি২০ সিরিজের দলে আছেন মুস্তাফিজও। চোট কাটিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ দিয়ে দলে ফিরেছিলেন মুস্তাফিজ। বাঁহাতি পেসার এবার ফিরলেন টি২০ দলেও। অনুমিতভাবেই জায়গা পেয়েছেন। মুস্তাফিজ ফেরায় জায়গা ছেড়ে দিতে হয়েছেন আবুল হাসান রাজুকে। আফগানদের বিপক্ষে একটি ম্যাচে খেলার সুযোগ পেয়ে এই পেসার ৩ ওভারে ৪০ রান দিয়ে নিয়েছিলেন ২ উইকেট। মুস্তাফিজের পরিবর্তে আফগানিস্তানের বিপক্ষে টি২০ সিরিজের দলে ছিলেন রাজু। ওয়ানডে স্কোয়াডে না থাকা ক্রিকেটারদের মধ্যে টি২০ দলে আছেন সৌম্য সরকার ও আরিফুল হক। এই দুইজন আগেই ওয়েস্ট ইন্ডিজে গিয়েছেন। দলের সঙ্গে যোগ দিয়েছেন। টি২০ সিরিজের ম্যাচ তিনটি হবে ১, ৫ ও ৬ আগস্ট। প্রথম ম্যাচ সেন্ট কিটসে হওয়ার পর দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ হবে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়। ওয়ানডে সিরিজ শেষে দেশে ফিরে আসছেন মাশরাফি বিন মর্তুজা, এনামুল হক বিজয় ও নাজমুল হোসেন শান্ত।

টি২০ দল ॥ সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মুশফিকুর রহীম, সাব্বির রহমান, মাহমুদল্লাহ, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, আবু হায়দার, আবু জায়েদ চৌধুরী, আরিফুল হক।

শীর্ষ সংবাদ:
জার্মানির সঙ্গে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধিতে কাজ করতে হবে : স্পিকার         অর্থনীতি সচল রেখে করোনার দ্বিতীয় ওয়েভ মোকাবিলা করা হবে : মন্ত্রিপরিষদ সচিব         ৫৪ হাজার রোহিঙ্গাকে ফেরত দিতে চায় সৌদি : পররাষ্ট্রমন্ত্রী         শ্রমিকের বেতন নিয়ে তালবাহানা মানা হবে না : সাকি         আইন অনুযায়ী নুরের বিরুদ্ধে ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী         বাড়ির পাশ দিয়ে রাস্তা নেয়ার জন্য বাড়তি সড়ক না নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর         কারা ডিআইজি বজলুরের সম্পতি ক্রোক ও ব্যাংক হিসাব ফ্রিজের নির্দেশ         একনেকে ১২৬৬ কোটি খরচে ৫ প্রকল্প অনুমোদন         করোনা ভাইরাসে মৃতের সংখ্যা পাঁচ হাজার ছাড়াল, নতুন শনাক্ত ১৫৫৭         মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর মায়ের দাফন সম্পন্ন         বিশ্বাসযোগ্য ও বাস্তবসম্মত রোডম্যাপ তৈরি করুন ॥ জাতিসংঘে শেখ হাসিনা         নুরের বিরুদ্ধে অপহরণ-ধর্ষণ ও ডিজিটাল আইনে আরেক তরুণীর মামলা         নারায়ণগঞ্জে বিস্ফোরণ ॥ আরও একজনের মৃত্যু         ব্যাংকিং খাত তদারকি ও খেলাপি ঋণ কমাতে ১০ সুপারিশ টিআইবির         ডা. সাবরিনার জামিন নামঞ্জুর         সাগরে লঘুচাপ ॥ ভারী বৃষ্টি, সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         করোনা টিকার সমবণ্টনে ১৫৬ দেশের চুক্তি         আমরা প্রথম দেশে অ্যান্টিবডি তৈরি করি ॥ ড. জাফরুল্লাহ চৌধুরী         কক্সবাজার জেলা পুলিশের ৭ শীর্ষ কর্মকর্তাকে একযোগে বদলি         শীতের সময় করোনা মোকাবেলায় বাংলাদেশ সরকারের পরিকল্পনা কী ?