সোমবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চোখ মারলেন রাহুল

মাত্র একটি চোখ মেরেই কোটি মানুষের হৃদয়ে ঠাঁই করে নিয়েছিলেন ভারতের অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভারিয়া। এবার একই স্টাইলে ভ্রু নাচালেন ভারতীয় কংগ্রেস প্রধান রাহুল গান্ধী।

শুক্রবার পার্লামেন্টে দীর্ঘ ভাষণ দেয়ার পর ঘটনাটি ঘটে। এরপরই দৃশ্যটি অনলাইনে পোস্ট করা হয়। শনিবার পর্যন্ত কয়েক লাখ লোক এই ভিডিও দেখেছে। ভারতজুড়ে কংগ্রেস সভাপতিকে নিয়ে আলোচনা চলছে। ইউটিউবে রাহুল লিখে সার্চ করলেই ভেসে আসছে রাহুলের চোখ মারার দৃশ্য। বিষয়টি নজরে আসে প্রিয়ার। এক প্রতিক্রিয়ায় এই অভিনেত্রী বলেন, পার্লামেন্টে রাহুল গান্ধী চোখ মেরেছেন। খবরটা আমি কলেজ থেকে ফিরেই শুনেছি। বিষয়টি আমার ছবির সঙ্গে সম্পর্কিত তাই ভাল লাগছে। খবরে বলা হয়েছে, প্রিয়ার চোখ মারার ভিডিওটি তাকে রাতারাতি তারকা খ্যাতি দেয়। ভারতের ‘মোস্ট সার্চড এ্যাকট্রেস’-এর তালিকায় জায়গা পান তিনি। তাই, সংসদে কংগ্রেস সভাপতির চোখ মারার দৃশ্যকে খুব সহজেই তুলনা করা হয়েছে প্রিয়ার ভাইরাল হওয়া ভিডিওর সঙ্গে।

শুক্রবার সংসদে মোদি সরকারের প্রতি অনাস্থা প্রস্তাব নিয়ে আলোচনার সময় প্রধানমন্ত্রীর সমালোচনা করেন রাহুল। বক্তব্য শেষে সকলকে অবাক করে মোদিকে জড়িয়ে ধরেন রাহুল। এরপরই চোখ মারেন তিনি। ইন্ডিয়া টুডে অবলম্বনে।

শীর্ষ সংবাদ:
তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, দলের নয় ॥ কাদের         কাটাখালীর বিতর্কিত মেয়র আব্বাস তিন দিনের রিমান্ডে         ভারতের সঙ্গে আমাদের রক্তের সম্পর্ক ॥ পররাষ্ট্রমন্ত্রী         বৃষ্টিতে ভেসে গেল ঢাকা টেস্টের তৃতীয় দিনের খেলা         গুণগত মান ভালো না হলে চাল গুদামে ঢুকবে না ॥ খাদ্যমন্ত্রীর সতর্কবার্তা         সুদানে সাম্প্রদায়িক সহিংসতা ॥ অন্তত ২৪ জন নিহত         জাওয়াদ’র প্রভাবে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি         বৃষ্টি উপেক্ষিত, মুখে কালো কাপড় বেঁধে রাজপথে শিক্ষার্থীরা         সু চির ৪ বছরের সাজা         তথ্য প্রতিমন্ত্রী মুরাদের পদত্যাগ দাবি ফখরুলের         শিশু তামীমকে তাৎক্ষণিক ৫ লাখ দেওয়ার নির্দেশ, ১০ কোটি দিতে রুল         স্কুলে ভর্তি ॥ বেসরকারীর তুলনায় সরকারী স্কুলে দ্বিগুণ আবেদন         বেড়িবাঁধ ভাঙ্গা স্থান দিয়ে ঢুকছে পানি ॥ রবিশস্যের ব্যাপক ক্ষতির শঙ্কা         চকরিয়ায় বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত         নাটোরে ট্রেন-ট্রাক সংঘর্ষ ॥ ৫ ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক         বরিশাল বিআরটিসি বাস ডিপো ॥ সচলের চেয়ে অচলের সংখ্যা বেশী         স্বৈরাচার পতন ও গণতন্ত্র মুক্তি দিবস আজ