মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

উন্নয়নে বিশ্বাসীরা নৌকার পক্ষে- কামরান ॥ সেবার সুযোগ দিন- আরিফুল

সালাম মশরুর সিলেট অফিস ॥ প্রার্থীদের নির্বাচনী পোস্টারে ছেয়ে গেছে নগরী। চলছে নানান ধরনের প্রচার। মেয়র প্রার্থীদের কেউই এখনও সভা সমাবেশ করেননি। প্রার্থীরা মাঠে গণসংযোগে ব্যস্ত। ভোটারদের সঙ্গে ঘুরে ঘুরে সাক্ষাত করছেন। দোয়া চাচ্ছেন। সভাসমাবেশ থেকে সরাসরি ভোটারের সাক্ষাতে ফলাফল ভাল আসবে, এমন ভাবনা থেকেই মেয়র প্রার্থীদের প্রচার কৌশল হচ্ছে দ্বারে দ্বারে ঘুরে বেড়ানো।

আওয়ামী লীগ প্রার্থী বদর উদ্দিন কামরান ও বিএনপি প্রার্থী আরিফুল হক চৌধুরী বুধবার নগরীর বিভিন্ন এলাকায় নেতাকর্মীদের সঙ্গে গণসংযোগ করেছেন। বুধবার দুপুরে নগরীর রিকাবীবাজার পয়েন্টে গণসংযোগকালে উপস্থিত সাংবাদকর্মীদের কাছে মেয়র প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরান বলেন- উন্নয়নে বিশ্বাসী বলে সিলেটের মানুষ এখন নৌকার পক্ষে ঐক্যবদ্ধ। যেখানেই যাচ্ছি মানুষের ভালবাসায় ও দোয়া সিক্ত হচ্ছি। আশাকরি আগামী ৩০ জুলাই সিলেটের মানুষ নৌকার পক্ষে মত দেবেন। তিনি বলেন, এই সিলেট আধ্যাত্মিক শহর, প্রবাসী শহর। এই নগরীকে উন্নত নগরী করে গড়ে তুলতে হলে দলমত নির্বিশেষে সবার অংশগ্রহণ প্রয়োজন। একই সঙ্গে সিলেটের সামাজিক শক্তিকে পুনরায় প্রতিষ্ঠিত করে সন্ত্রাস ও মাদকের বিপক্ষে প্রতিরোধ গড়ে তোলতে হবে। এ সময় তিনি আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে সবার সহযোগিতা কামনা করেন। বদরউদ্দিন আহমদ কামরান রিকাবীবাজারের সর্বস্তরের ব্যবসায়ীসহ সাধারণ মানুষের সঙ্গে গণসংযোগ করেন।

দলীয় নেতাদের নিয়ে আরিফুল হক চৌধুরী বুধবার বেলা ১১টার দিকে সিলেট নগরীর কোর্ট পয়েন্ট থেকে তিনি প্রচার শুরু করেন।

জুবায়েরের প্রধান নির্বাচনী কার্যালয়ের ॥ সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে সিলেট নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী নগর জামায়াতের আমির এ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরের প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। নগরীর ইলেকট্রিক সাপ্লাই রোডে একটি কমিউনিটি সেন্টারে এ কার্যালয়ের উদ্বোধন করা হয়।

ইসলামী আন্দোলন প্রার্থী ॥ সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ সমর্থিত হাতপাখা প্রতীকের মেয়র পদপ্রার্থী প্রফেসর ডাঃ মোয়াজ্জেম হোসেন খানের সমর্থনে বুধবার সকাল থেকে স্থানীয় ভোটার ও ব্যবসায়ীদের সাথে গণসংযোগ করেন। এ সময় উপস্থিত ছিলেন- ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি নজির আহমদ, বাংলাদেশ মুজাহিদ কমিটি সিলেট জেলার সদর মুফতি মোঃ ফখর উদ্দীন, সাধারণ সম্পাদক ইসহাক আহমদ, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট মহানগর সভাপতি মুহাম্মদ শিহাব উদ্দিন, সহ-সভাপতি মনির হুসাইন, সাধারণ সম্পাদক ইসমাইল আহমদ, প্রচার সম্পাদক আব্দুল কাদির মাহদী, দফতর সম্পদক অলিউর রহমান প্রমুখ।

‘জনগণের মুখোমুখি’ অনুষ্ঠানে ৭ মেয়র প্রার্থী ॥ সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচন উপলক্ষে সুশাসনের জন্য নাগরিক আয়োজিত ‘জনগণের মুখোমুখি’ অনুষ্ঠানে সিসিকের মেয়র প্রার্থীরা বক্তব্য রাখেন। নির্বাচিত হলে তারা কি কি পরিকল্পনা গ্রহণ করবেন সে সম্পর্কে উপস্থিত নাগরিকদের ধারণা দেন। এমনকি তারা সুজনের একটি অঙ্গীকারনামায় স্বাক্ষরও করেন। লটারির মাধ্যমে মেয়র প্রার্থীদের বক্তৃতার সুযোগ সৃষ্টি করা হয়। বক্তব্য পর্বে প্রথমেই সুযোগ পান ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় সদস্য ডাঃ মোয়াজ্জেম হোসেন খান। তিনি হাতপাখা প্রতীক নিয়ে নির্বাচন করছেন। তিনি তার বক্তব্যে বলেন আমি সিসিকের মেয়র নির্বাচিত হলে গতানুগতিক উন্নয়নের বাইরে সিসিকের প্রত্যেকটি এলাকায় মসজিদে মসজিদে আরবি শিক্ষা প্রথা চালু করবো। মসজিদ, মাদ্রাসা, মন্দির ও গীর্জায় কর্মরত শিক্ষকদের জন্য সিসিক থেকে মাসোয়ারা দেয়ার ব্যবস্থা করব। মহিলা ও শিশুদের জন্য শরীয়াহ মোতাবেক বিনোদনমূলক পার্ক তৈরি করব।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪১২৫৩৭৪৬
আক্রান্ত
১৫৬৫৪৮৮
সুস্থ
২১৮৪৮৭৭৮৯
সুস্থ
১৫২৭৮৬২
শীর্ষ সংবাদ:
আর হত্যা ক্যু নয় ॥ দেশবাসীকে ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকার আহ্বান         বাংলাদেশের টিকে থাকার চ্যালেঞ্জ         কুমিল্লা ও রংপুরের ঘটনা একই সূত্রে গাঁথা         সাম্প্রদায়িক হামলা ॥ উস্কানিদাতাদের খুঁজছে পুলিশ         সাম্প্রদায়িক হামলার বিচার দাবিতে আল্টিমেটাম         পিছিয়ে পড়া চুয়াডাঙ্গা এখন উন্নয়নের মহাসড়কে         ইভ্যালি পরিচালনা ও নিয়ন্ত্রণে পাঁচ সদস্যের বোর্ড গঠন         শেখ রাসেল একটি আদর্শ ও ভালবাসার নাম         রেমিটেন্স হঠাৎ কমছে         ই-কমার্সে শৃঙ্খলা ফেরাতে এক মাসের মধ্যে সুপারিশ         রাসেলের হত্যাকারীরা পশুতুল্য ঘৃণ্য ও নর্দমার কীট         দেশে করোনায় ১০ জনের মৃত্যু         সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জাতিসংঘের         শেখ রাসেলের মতো আর কোন মৃত্যু দেখতে চাই না : আইনমন্ত্রী         ষড়যন্ত্র করে মিথ্যা অপবাদ দিয়ে প্রশ্নবিদ্ধ করবেন না : গাসিক মেয়র         রংপুর-ফেনীসহ ৭ এসপিকে বদলি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১৭২ রোগী হাসপাতালে         প্রকাশ হলো ৪৩তম বিসিএস প্রিলির আসন বিন্যাস         সম্প্রতির মধ্যে ভাঙন সৃষ্টি করতে কুমিল্লার ঘটনা : স্বরাষ্ট্রমন্ত্রী         এফআর টাওয়ারের নকশা জালিয়াতি: চারজনের বিচার শুরু