শুক্রবার ৭ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পৃথক বন্দুকযুদ্ধে তিন মাদক কারবারি নিহত

জনকণ্ঠ ডেস্ক ॥ পুলিশের সঙ্গে পৃথক বন্দুকযুদ্ধে যশোরের চৌগাছা, ময়মনসিংহের ভালুকা এবং চাঁপাইনবাবগঞ্জের বাংলাদেশ-ভারত সীমান্তের কাছাকাছি এলাকায় অন্তত তিন মাদক কারবারি নিহত হয়েছে। এসব বন্দুকযুদ্ধে পুলিশসহ একাধিক সন্ত্রাসী আহত হয়। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়। -খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার।

জানা গেছে, যশোরের চৌগাছায় পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের বন্দুকযুদ্ধে শহীদ মল্লিক (৪০) নামে একজন নিহত হয়েছে। বুধবার ভোরে চৌগাছা উপজেলার আফরা গ্রামে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলি ও ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। নিহত শহীদ মল্লিক বেনাপোলের কাগমারি গ্রামের শওকত মল্লিকের ছেলে। তবে পরিবারের দাবি, মঙ্গলবার সন্ধ্যায় শার্শা ভূমি অফিস এলাকা থেকে তাকে পুলিশ আটক করে নিয়ে যায়। চৌগাছা থানার ওসি খন্দকার শামীম উদ্দিন জানান, বুধবার ভোররাতের দিকে পুলিশ খবর পায় উপজেলার আফরা গ্রামে দু দল সন্ত্রাসী বন্দুকযুদ্ধে লিপ্ত হয়েছে। এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ এক দুর্বৃত্তকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে ভাইয়ের লাশ দেখতে এসে মনির হোসেন মল্লিক সাংবাদিকদের জানান, তার ভাই শহীদ মল্লিককে মঙ্গলবার শার্শা উপজেলার ভূমি অফিস এলাকা থেকে পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়। এরপর থেকে বিভিন্ন থানা ও পুলিশে খোঁজ নিয়েও সন্ধান মেলেনি। বুধবার সকালে হাসপাতাল মর্গে এসে লাশ দেখে তারা শনাক্ত করেন।

ভালুকা, ময়মনসিংহ ॥ ময়মনসিংহ ডিবি পুলিশ ও ভালুকা মডেল থানা পুলিশের যৌথ অভিযানে বুধবার ভোররাতে উপজেলার হবিরবাড়ির খন্দকার পাড়ায় বন্দুকযুদ্ধে জালাল উদ্দিন (৩৫) নামে এক মাদক কারবারি নিহত হয়েছে। এ সময় জেলা ডিবি পুলিশের এএসআই জুয়েল, কনস্টেবল ফজলুল হক আহত হয়। ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মোঃ মাজহারুল ইসলাম বন্দুকযুদ্ধে এক মাদক কারবারি নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে হবিরবাড়ি খন্দকার পাড়ায় মাদক বিক্রেতাদের আস্তানায় যৌথ অভিযান পরিচালনা করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রতিপক্ষরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ ও এলোপাথাড়ি গুলি ছোড়ে। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে তারা পালিয়ে যায়। এ সময় উপজেলার রাজৈ ইউনিয়নের পাইলাব গ্রামের মোতালেব মিয়ার ছেলে মাদক বিক্রেতা জালাল উদ্দিন গুলিতে আহত হয়।

চাঁপাইনবাবগঞ্জ ॥ বাংলাদেশ-ভারত সীমান্তের কাছাকাছি পারচৌকা গ্রামে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে একজন নিহত এবং অপর একজন আহত হয়েছে। হতাহত ব্যক্তিরা শুধু মাদক বিক্রেতাই নন, হুন্ডি ব্যবসায়ী হিসেবেও এলাকায় চিহ্নিত। তারা উভয় দেশের টাকা জাল করে ছড়িয়ে দিত এখানে সেখানে। শিবগঞ্জ থানার পুলিশ জানায়, আহত ফিরোজের বিরুদ্ধে জাল টাকা ও মাদকের ৫টি মামলা রয়েছে।

শীর্ষ সংবাদ:
রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৩৫ জনকে গ্রেফতার         চট্টগ্রামে মণ্ডপে হামলার ঘটনায় দশজনকে গ্রেফতার করেছে পুলিশ         তালেবানকে জাতিসংঘে আসন না দেওয়ার আকুতি আফগান নারীদের         কক্সবাজারে আটক ইকবালকে কুমিল্লায় নেওয়া হচ্ছে         এক দিন পর হাসপাতাল থেকে প্রাসাদে ফিরলেন রনি এলিজাবেথ         ভারতে পাচারের সময় স্বর্ণের বারসহ একজন আটক         উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১০, আহত ২০         জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ         অভিনেতা শামীম ভিস্তি মারা গেছেন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ১৮৬ জন         সুপার টুয়েলভে ॥ টাইগারদের চমৎকার নৈপুণ্য         সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে নজরদারি বাড়ান         জনকণ্ঠ ডিজিটাল প্ল্যাটফর্ম         বিশ্বকাপে সর্বোচ্চ উইকেটের রেকর্ড সাকিবের         অবশেষে কুমিল্লাকাণ্ডের হোতা ইকবাল গ্রেফতার         মূল্যস্ফীতি বাড়ছে         হঠাৎ বন্যায় তিস্তাপাড়ে ১৫ হাজার মানুষ পানিবন্দী         শেখ হাসিনার হাতের ছোঁয়ায় উন্নত হচ্ছে রাজবাড়ী         সরকারের ধারাবাহিকতা থাকায় অভ‚তপূর্ব উন্নয়ন ॥ প্রধানমন্ত্রী