রবিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিশ্বকাপ নিযে কী বলছে জ্যোতিষী উট

বিশ্বকাপ নিযে কী বলছে জ্যোতিষী উট

অনলাইন ডেস্ক ॥ রাশিয়া বিশ্বকাপে গ্রুপ পর্বের শেষ ম্যাচে আজ নাইজেরিয়ার মুখোমুখি হবে আর্জেন্টিনা। রোস্তভোয় ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় মঙ্গলবার দিবাগত রাত ১২টায়। এতোমধ্যে শেষ হওয়া দুই ম্যাচে এক পয়েন্ট নিয়ে গ্রুপ 'ডি' এর একেবারে তলানিতে অবস্থান করছে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। তবে নক আউট পর্বের আশা এখনও শেষ হয়ে যায়নি। এজন্য আজ নাইজেরিয়ার বিপক্ষে জিততেই হবে।

অবশ্য সেটাই শেষ কথা নয়, কারণ এর পাশাপাশি মেসিদের তাকিয়ে থাকতে হবে ক্রোয়েশিয়া-আইসল্যান্ডের ম্যাচের ফলাফলের দিকেও। এই যখন অবস্থা তা জ্যোতিষীরা কী বলছে সেটা একটু দেখে নেওয়া যাক। বিশ্বকাপ ফুটবল নিয়ে ভবিষ্যদ্বাণীকারীদের মধ্যে রয়েছে শাহীন নামের এক উটও। সে যা বলছে তাকে হাসি ফুটতে পারে আর্জেন্টাইন সমর্থকদের মধ্যে। কারণ তার মতে, 'ডি' গ্রুপের গুরুত্বপূর্ণ এই ম্যাচটি জিতবে আর্জেন্টিনা।

এদিন, উটের সামনে দুটি পতাকা রাখা হয়। কিন্তু উটটি ভেবে যেন কূল-কিনারা পাচ্ছিল না কোনটি বেছে নেবে। প্রথম নাইজেরিয়ার পতাকার দিকে মুখ নিয়ে গেলেও শেষ পর্যন্ত মত পরিবর্তন করে আর্জেন্টিনার পতাকাটি বেছে নেয় সে। আর তার এই ভবিষ্যদ্বাণী সত্যি হবে কিনা সেটা জানার জন্য অপেক্ষা করতে হবে মধ্যরাত পর্যন্ত।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২৬৪২৬৮৬
আক্রান্ত
১৮১১২৯
সুস্থ
৭৩৭৯৪১১
সুস্থ
৮৮০৩৪
শীর্ষ সংবাদ:
আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত         উগ্র-ধর্মান্ধদের এখনই প্রতিরোধ করা না হলে মহাসঙ্কটে পড়তে হবে         মাদকের সঙ্গে জড়িত পুলিশের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা         আখাউড়া-সিলেট রুটে ডুয়েলগেজ লাইন স্থাপন অনিশ্চিত         বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা        
//--BID Records