রবিবার ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পালাতে গিয়ে মাদক বহনকারী মাইক্রোর চাপায় নিহত হোন্ডাচালক

নিজস্ব সংবাদদাতা, সাভার, ২৪ জুন ॥ পুলিশসদৃশ পোশাক পরিহিত একটি পোশাক কারখানার নিরাপত্তা কর্মীকে পুলিশ মনে করে একটি পিকআপ ভ্যান দ্রুতগতিতে পালানোর চেষ্টাকালে একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এরপর অপর একটি গাড়িকে সজোরে আঘাত করলে পিকআপ ভ্যানটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ও চালক গুরুতর আহত হয়। পরে পুলিশ পিকআপ ভ্যানটিতে তল্লাশি চালিয়ে ৫ শ’ ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এর মধ্যে ১২৬ বোতল ভেঙ্গে যায়।

নিহতের নাম হাসেম মিয়া (৪০)। তিনি শরীয়তপুরের নড়িয়া থানার সদর এলাকার মৃত হাকিম বেপারির পুত্র। তিনি সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকায় স্ত্রী পোশাক শ্রমিক মালেকা ও মাদ্রাসা পড়ুয়া দু’শিশু সন্তান নিয়ে বসবাস করতেন। পেশায় তিনি রেন্ট-এ-কারের চালক ছিলেন। গুরুতর আহত অপর ব্যক্তি হলেন মোটরসাইকেল চালক জাভেদ মিয়া (৪৫)। তিনি বর্তমানে রাজধানীর পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রবিবার সকাল সাড়ে আটটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার মডেল থানাধীন হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, জাভেদ এদিন সকালে মেরামত করতে দেয়া তার গাড়ি দেখার জন্য হাসেমকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে ঢাকার উদ্দেশে রওনা দেয়। তারা হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে এ সময় পিছন থেকে আসা দ্রুতগতির নীল রংয়ের একটি পিকআপ ভ্যান (ঢাকা-মেট্রো-ন-১৫-৫৪৫১) তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই হাসেম নিহত হয়। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে জাভেদকে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় রাজধানীর পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পিকআপ ভ্যানচালক দুর্ঘটনার পরপরই পালিয়ে যেতে সক্ষম হয়।

শীর্ষ সংবাদ:
হাজি সেলিমকে কারাগারে পাঠানোর নির্দেশ আদালতের         সরকার পরিবর্তনের একমাত্র উপায় নির্বাচন ॥ কাদের         পরিবেশ রক্ষায় যত্রতত্র অবকাঠামো করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         পেছাচ্ছে না ৪৪তম বিসিএস প্রিলি         জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২ ছাত্রীকে যৌন নির্যাতন, গ্রেফতার ২         ২০২৩ সালের জুনেই ঢাকা-কক্সবাজার ট্রেন যাবে         পতনে নাকাল শেয়ারবাজার, দিশেহারা বিনিয়োগকারীরা         ‘বিশ্বজুড়ে আরও মাঙ্কিপক্স শনাক্তের আশঙ্কা’         বাজেটের আগেই বেড়ে গেলো সিগারেটের দাম         পাম্পে তেল না পেয়ে মালিকের বাড়িতে আগুন         সুনামগঞ্জে নদীর পানি কমলেও হাওড়ের জনপদে দুর্ভোগ বেড়েছে         সর্বনিম্ন ২৫ হাজার টাকা বেতন চান সরকারি কর্মচারীরা         হাতিয়ায় ত্রান পেল ঝড়ে ক্ষতিগ্রস্তরা         নরসিংদীর বেলাবতে মা ও দুই সন্তানের লাশ উদ্ধার ॥ আটক ৩         খুলনায় বিস্ফোরক মামলায় ২ জঙ্গীর ২০ বছরের কারাদণ্ড         অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন         বাংলাদেশিরা মালদ্বীপে বৈধ হওয়ার সুযোগ পাচ্ছেন         চার মাসে ডায়রিয়ায় আক্রান্ত ৬ লাখ ৭৭ হাজার         বাজারে গ্যালে দাম হুইন্না কইলজাডা মোচড় মারে         কুয়াকাটায় ভেসে আসা ডলফিনের মৃত্যু