শুক্রবার ৮ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পালাতে গিয়ে মাদক বহনকারী মাইক্রোর চাপায় নিহত হোন্ডাচালক

নিজস্ব সংবাদদাতা, সাভার, ২৪ জুন ॥ পুলিশসদৃশ পোশাক পরিহিত একটি পোশাক কারখানার নিরাপত্তা কর্মীকে পুলিশ মনে করে একটি পিকআপ ভ্যান দ্রুতগতিতে পালানোর চেষ্টাকালে একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এরপর অপর একটি গাড়িকে সজোরে আঘাত করলে পিকআপ ভ্যানটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ও চালক গুরুতর আহত হয়। পরে পুলিশ পিকআপ ভ্যানটিতে তল্লাশি চালিয়ে ৫ শ’ ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এর মধ্যে ১২৬ বোতল ভেঙ্গে যায়।

নিহতের নাম হাসেম মিয়া (৪০)। তিনি শরীয়তপুরের নড়িয়া থানার সদর এলাকার মৃত হাকিম বেপারির পুত্র। তিনি সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকায় স্ত্রী পোশাক শ্রমিক মালেকা ও মাদ্রাসা পড়ুয়া দু’শিশু সন্তান নিয়ে বসবাস করতেন। পেশায় তিনি রেন্ট-এ-কারের চালক ছিলেন। গুরুতর আহত অপর ব্যক্তি হলেন মোটরসাইকেল চালক জাভেদ মিয়া (৪৫)। তিনি বর্তমানে রাজধানীর পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রবিবার সকাল সাড়ে আটটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার মডেল থানাধীন হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, জাভেদ এদিন সকালে মেরামত করতে দেয়া তার গাড়ি দেখার জন্য হাসেমকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে ঢাকার উদ্দেশে রওনা দেয়। তারা হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে এ সময় পিছন থেকে আসা দ্রুতগতির নীল রংয়ের একটি পিকআপ ভ্যান (ঢাকা-মেট্রো-ন-১৫-৫৪৫১) তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই হাসেম নিহত হয়। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে জাভেদকে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় রাজধানীর পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পিকআপ ভ্যানচালক দুর্ঘটনার পরপরই পালিয়ে যেতে সক্ষম হয়।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার         রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় এক পরিবারের ৩ জন নিহত         তিন পণ্য দ্রুত আমদানির পরামর্শ         শতবর্ষী কালুরঘাট সেতুর আরও বেহাল দশা         ঐক্য সুদৃঢ় আওয়ামী লীগের বিএনপি হতাশ         ইসি নিয়োগ আইন চলতি অধিবেশনেই পাসের চেষ্টা থাকবে         শান্তিরক্ষা মিশনে র‌্যাবকে বাদ দিতে ১২ সংগঠনের চিঠি