বৃহস্পতিবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পালাতে গিয়ে মাদক বহনকারী মাইক্রোর চাপায় নিহত হোন্ডাচালক

নিজস্ব সংবাদদাতা, সাভার, ২৪ জুন ॥ পুলিশসদৃশ পোশাক পরিহিত একটি পোশাক কারখানার নিরাপত্তা কর্মীকে পুলিশ মনে করে একটি পিকআপ ভ্যান দ্রুতগতিতে পালানোর চেষ্টাকালে একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এরপর অপর একটি গাড়িকে সজোরে আঘাত করলে পিকআপ ভ্যানটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ও চালক গুরুতর আহত হয়। পরে পুলিশ পিকআপ ভ্যানটিতে তল্লাশি চালিয়ে ৫ শ’ ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এর মধ্যে ১২৬ বোতল ভেঙ্গে যায়।

নিহতের নাম হাসেম মিয়া (৪০)। তিনি শরীয়তপুরের নড়িয়া থানার সদর এলাকার মৃত হাকিম বেপারির পুত্র। তিনি সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকায় স্ত্রী পোশাক শ্রমিক মালেকা ও মাদ্রাসা পড়ুয়া দু’শিশু সন্তান নিয়ে বসবাস করতেন। পেশায় তিনি রেন্ট-এ-কারের চালক ছিলেন। গুরুতর আহত অপর ব্যক্তি হলেন মোটরসাইকেল চালক জাভেদ মিয়া (৪৫)। তিনি বর্তমানে রাজধানীর পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রবিবার সকাল সাড়ে আটটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার মডেল থানাধীন হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, জাভেদ এদিন সকালে মেরামত করতে দেয়া তার গাড়ি দেখার জন্য হাসেমকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে ঢাকার উদ্দেশে রওনা দেয়। তারা হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে এ সময় পিছন থেকে আসা দ্রুতগতির নীল রংয়ের একটি পিকআপ ভ্যান (ঢাকা-মেট্রো-ন-১৫-৫৪৫১) তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই হাসেম নিহত হয়। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে জাভেদকে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় রাজধানীর পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পিকআপ ভ্যানচালক দুর্ঘটনার পরপরই পালিয়ে যেতে সক্ষম হয়।

শীর্ষ সংবাদ:
রেকর্ড দামে ১৭ পণ্য ॥ নাভিশ্বাস নিম্ন ও মধ্য আয়ের মানুষের         জলবায়ু ক্ষতিগ্রস্ত দেশকে প্রতিশ্রুত অর্থ দিন         দিনে ফল-সবজি বিক্রেতা, রাতে দুর্ধর্ষ ডাকাত         ইভিএমকে চমৎকার মেশিন বললেন প্রযুক্তি বিশেষজ্ঞরা         দুই মামলার মৃত্যুদ-প্রাপ্ত আসামি গ্রেফতার         চতুর্থ দিনে নাটকীয়তার অপেক্ষা মিরপুরে         পরিবেশ রক্ষা করেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে         মধ্য জ্যৈষ্ঠেই এবার দেশে ঢুকবে বর্ষার বাতাস         সততা ও দক্ষতার মূল্যায়ন, অসৎদের শাস্তির ব্যবস্থা         সিলেটে বন্যার উন্নতি ॥ এখন প্রধান সমস্যা ময়লা আবর্জনা         গণতন্ত্র ও ভোটের অধিকার আদায়ে সবাই জেগে উঠুন         টেক্সাসে স্কুলে বন্দুকধারীর গুলি, ১৯ শিশুসহ নিহত ২১         অসাম্প্রদায়িক স্বদেশ গড়ার প্রত্যয়ে নজরুলজয়ন্তী উদ্যাপিত         শহর ছাপিয়ে প্রান্তিক পর্যায়ে ছড়াবে সংস্কৃতির আলো         ‘পর্যাপ্ত সবুজ ও বৃষ্টির পানি সংরক্ষণের ব্যবস্থা রেখেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে’         প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা : ফাঁসির আসামি গ্রেফতার         বাংলাদেশ ও সার্বিয়ার মধ্যে দু’টি সমঝোতা স্মারক সই         লক্ষ্য সাশ্রয়ী মূলে নিরবচ্ছিন্ন বিদ্যুত ও জ্বালানি সরবরাহ ॥ নসরুল হামিদ         জাতীয় সংসদের জন্য ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট অনুমোদন         দিনাজপুরে ঘুষের ৮০ হাজার টাকাসহ কর্মকর্তা আটক