বুধবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় দুই নারী নিহত ॥ সড়ক অবরোধ

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ১৪ জুন ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনায় পুলিশের ধাওয়ায় পিকআপ চাপায় রিক্সা আরোহী দুই নারীর মৃত্যু হয়েছে। ঘটনার পর পর পুলিশের ওপর ক্ষিপ্ত হয়ে মহাসড়কে বৈদ্যুতিক খুঁটি ফেলে অবরোধ করে বিক্ষুব্ধ রিক্সাচালক ও এলাকাবাসী। নিহত দুই নারী হলেন চান্দিনা উপজেলার বেলাশ্বর গ্রামের মাজেদা বেগম ও জান্নাতুল। বৃহস্পতিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা পালকি সিনেমা হলের সামনে এ ঘটনা ঘটে। প্রায় এক ঘণ্টা মহাসড়ক অবরোধের পর পুলিশ ফাঁকা গুলি ও লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে আবুল হোসেন ও কাউসার হোসেন নামে দুই অবরোধকারীকে আটক করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সড়ক ও সেতুমন্ত্রী আসছে শুনে মহাসড়ক যানজট মুক্ত রাখতে এবং থ্রি-হুইলার চলাচল বন্ধ রাখতে কঠোর হয়ে ডিউটি করছিল হাইওয়ে পুলিশ। দুপুরে চান্দিনা বাস স্টেশন থেকে দুই নারী যাত্রীকে নিয়ে হাড়িখোলা যাচ্ছিল ব্যাটারি চালিত একটি রিক্সা। ওই রিক্সাটি চান্দিনা পালকি সিনেমা হল সংলগ্ন স্থানে পৌঁছার পর হাইওয়ে পুলিশের এক সদস্য রিক্সাটিকে ধাওয়া করে। এ সময় পেছন থেকে আসা একটি মাল ভর্তি পিকআপের সঙ্গে ধাক্কায় পিকআপ ও রিক্সা উল্টে ঘটনাস্থলে রিক্সাযাত্রী মাজেদা বেগম (৬২) নিহত হন। অপর যাত্রী জান্নাতুলকে (২৬)গুরুতর আহত অবস্থায় চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এসময় রিক্সাচালক, পিকআপ চালক ও তার ভাই গুরুতর আহত হয়।

.

রাজশাহীতে যুবক

স্টাফ রিপোর্টার রাজশাহী থেকে জানান, রাজশাহী মহানগরীর শিরোইল এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় মোটারসাইকেল আরোহী যুবকর নিহত হয়েছে। নিহত যুবকের নাম ফারুক আহমেদ (২২)। তার বাড়ি নওগাঁর মান্দা উপজেলার চৌবাড়িয়া গ্রামে। বুধবার রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, ফারুকসহ আরেকজন মোটরসাইকেলযোগে ঢাকা বাস টার্মিনাল হয়ে নগরীর বালিয়াপুকুর এলাকায় যাচ্ছিলেন। পথে দোশর ম-লের মোড় এলাকায় বিপরীত দিকে থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে তার মুখোমুখি ধাক্কা লাগে। এতে মোটারসাইকেল আরোহী ফারুক ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

.

গাইবান্ধায় দুই

নিজস্ব সংবাদদাতা গাইবান্ধা থেকে জানান, রংপুর-ঢাকা মহাসড়কের গাইবান্ধার গোবিন্দগঞ্জের বোয়ালিয়া এলাকায় একটি বেসরকারী চক্ষু হাসপাতালের সম্মুখে বৃহস্পতিবার সকালে দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ২১ জন আহত হয়েছে। নিহত দুজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। সে জয়পুরহাটের কালাই উপজেলার বকলগাড়ী গ্রামের মোজাহার আলীর ছেলে মেহেদী হাসান (৩৫)।

শীর্ষ সংবাদ:
স্বপ্ন পূরণে ভাগ্য বদল ॥ পদ্মা সেতু নামেই ২৫ জুন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         রোহিঙ্গারা অপরাধে জড়াচ্ছে প্রত্যাবাসন অনিশ্চয়তায়         ১৩৫ বিলাসবহুল পণ্যে ২০ ভাগ নিয়ন্ত্রণমূলক শুল্ক আরোপ         আমি ত্রাস সঞ্চারি ভুবনে সহসা সঞ্চারি ভূমিকম্প...         দিনের ভোট দিনেই হবে, রাতে হবে না ॥ সিইসি         সম্রাটকে জামিন না দিয়ে কারাগারে পাঠালেন আদালত         হাতিরঝিলের পানির ক্ষতি করা যাবে না ॥ হাইকোর্ট         এগিয়ে যাওয়ার লক্ষ্যে লড়ছে দুদল         মাঙ্কিপক্সের প্রবেশ রোধে সর্বোচ্চ সতর্ক হতে হবে         ঢাবিতে ছাত্রলীগ ছাত্রদল সংঘর্ষ ॥ আহত ৩০         জামায়াতের সঙ্গেও সংলাপে বসবে বিএনপি ॥ ফখরুল         সিলেটে বন্যার পানি নামছে ধীরে, নানা সঙ্কট         জলাবদ্ধতা থেকে এবারের বর্ষায়ও মুক্তি মিলছে না চট্টগ্রামবাসীর         শেখ হাসিনা সরকার পাহাড়ে শান্তি ফিরিয়ে এনেছে ॥ কাদের         প্রত্যাবাসন নিয়ে রোহিঙ্গারা দীর্ঘ অনিশ্চয়তার কারণে হতাশ হয়ে পড়ছে : প্রধানমন্ত্রী         হাতিরঝিলে স্থাপনা উচ্ছেদসহ ওয়াটার ট্যাক্সি নিষিদ্ধে রায় প্রকাশ         মাদকাসক্ত সন্তানকে গ্রেফতারে বাবা-মা আসেন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         রোহিঙ্গা শরণার্থীদের স্বেচ্ছায় প্রত্যাবাসনই স্থায়ী সমাধান         ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন