বৃহস্পতিবার ৬ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাবনায় কলেজ অধ্যক্ষসহ আটক ১৭

  • শিক্ষক নিয়োগ পরীক্ষা

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ২৬ মে ॥ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় নকল সরবরাহের দায়ে সরকারী শহীদ বুলবুল কলেজের অধ্যক্ষ ড. রেজাউল ইসলাম, অপর তিন কলেজ শিক্ষকসহ ১৭ জনকে আটক করেছে পুলিশ। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়েছে। শনিবার পরীক্ষা চলাকালে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, মোবাইল ডিভাইসসহ বিভিন্ন মাধ্যমে নকল করার দায়ে সরকারী শহীদ বুলবুল কলেজ কেন্দ্র থেকে অধ্যক্ষ ও দুই কলেজ শিক্ষকসহ ৮ জন, পাবনা জেলা স্কুল কেন্দ্র থেকে ২ জন, শহীদ ফজলুল হক উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে ২ জন, পাবনা ইসলামিয়া কলেজ কেন্দ্র থেকে ৩ জন ও পলিটেকনিক ইন্সটিটিউট কেন্দ্র থেকে ২ জনকে আটক করা হয়।

পাবনার পুলিশ সুপার জিহাদুল কবীর বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, শনিবার পরীক্ষা চলাকালে গোপন মাধ্যমে পুলিশ জানতে পায়, প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা কেন্দ্রগুলোর মধ্যে শহরের সরকারী শহীদ বুলবুল কলেজের অধ্যক্ষের কক্ষ থেকে বিশেষ প্রক্রিয়ায় কতিপয় পরীক্ষার্থীর কাছে নকল সরবরাহ করা হচ্ছে। খবর পেয়ে পুলিশ ঐ কলেজের অধ্যক্ষের কক্ষে অভিযান চালায়। এ সময় অভিযোগের সত্যতা পেয়ে পুলিশ অধ্যক্ষের কক্ষ থেকে ৪ জনকে আটক করা হয়। এরা হলেন সরকারী শহীদ বুলবুল কলেজের অধ্যক্ষ ড. রেজাউল ইসলাম, একই কলেজের শিক্ষক আব্দুল হক, জহুরুল কামাল ডিগ্রী কলেজের শিক্ষক শামিম হোসেন, আতাইকুলা-মাধপুর আমেনা খাতুন ডিগ্রী কলেজের শিক্ষক ইকবাল হোসেন।

শীর্ষ সংবাদ:
উন্নয়নশীল দেশ হলে বাণিজ্য-রফতানি বাড়বে ॥ প্রধানমন্ত্রী         লাখাই থেকে ২৭২৫ পিস ইয়াবাসহ দুইজন গ্রেফতার         অর্থ আত্মসাত ॥ এস কে সিনহা বিরুদ্ধে মামলার রায় ফের পেছাল         পূর্বাচলে প্রদর্শনী কেন্দ্রের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         নীলফামারীতে বন্যা পরিস্থিতির সার্বিক উন্নতি         সারা বিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ৭ হাজার ৪৭২ জন         মামলা হচ্ছে বদরুন্নেসার সেই শিক্ষিকার বিরুদ্ধে         নেপাল ও ভারতে বন্যা আর ভূমিধসে মৃত্যুর সংখ্যা বেড়ে ১২৯         রাজধানীতে ইয়াবাসহ গ্রেফতার ৫২         বিশ্ব বাণিজ্যে স্বল্পোন্নত দেশগুলোকে প্রবেশের সুযোগ দেওয়ার আহ্বান         কুমিল্লার পূজামণ্ডপে কোরআন রাখা ব্যক্তি শনাক্ত         করোনা : ২৪ ঘণ্টায় আরও ৬ জনের মৃত্যু, শনাক্ত ৩৬৮         ভারী বর্ষণের পূর্বাভাস         গুচ্ছ ভর্তি পরীক্ষার ‘ক’ ইউনিটের ফল প্রকাশ         করোনা ভাইরাসে টিকা নিবন্ধনে বয়সসীমা সর্বনিম্ন ১৮ বছর নির্ধারণ         কারওয়ানবাজারে বাসচাপায় স্কুটিচালক নিহত         এসকে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে রায় বৃহস্পতিবার         জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে পান্থকুঞ্জ : মেয়র তাপস         গুজব : বদরুন্নেসা কলেজের শিক্ষিকা আটক