বৃহস্পতিবার ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পল্লবীতে তরুণীর আত্মহত্যা

পল্লবীতে তরুণীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর পল্লবীতে প্রেমে ব্যর্থ হয়ে ঝর্ণা আক্তার (২০) নামে এক তরুণী আত্মহত্যা করেছে। নিহতের বাবার নাম ধলু বয়াতী। গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার দশমিনা থানার চড়হোসনাবাদ গ্রামে। তিনি মিরপুর ১২ নম্বর সেকশনের ধ ব্লকের একটি বাসায় ভাড়া থাকেন তিনি। এদিকে শুক্রবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে ঝর্নার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান।

নিহতের ভগ্নীপতি ও খালাতো ভাই মোঃ খলিল জানান, মিরপুর ১২ নম্বর সেকশনের ওই বাড়িতে ভাড়া থাকেন তারা। পাশেই একটি কক্ষে মাকে নিয়ে থাকতো ঝর্ণা। তিনি জানান, বৃহস্পতিবার গভীররাতে পাশের কক্ষে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝর্নার ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। খলিল জানান, ঝর্ণা স্থানীয় একটি গার্মেন্টসে কাজ করতো। মাকে নিয়ে এই বাসাতেই থাকতো।

তিনি জানান, ঝর্ণার ৫ বছর আগে বিয়ে হয়েছিল। সেটি ছাড়াছাড়ি হয়ে যায়। পরে গার্মেন্টসের চাকরীর সুবাদে সহকর্মী রাশেদের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। নিহতের ভগ্নিপতি খলিল জানান, বিয়ের কথাবার্তার জন্য বৃহস্পতিবার রাতে পরিবারের সদস্যদের নিয়ে ঝর্ণার বাসায় আসার কথা ছিল রাসেলের। কিন্তু আসেনি। পরে যতটুকু শুনেছি ছেলেটির পরিবার এই বিয়েতে রাজি নয়। এরই জের ধরে ঝর্না আত্মহত্যা করে থাকতে পারে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
সেনাবাহিনী বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে         ইংল্যান্ডের কাছে বড় ব্যবধানে হার বাংলাদেশের         নীলনক্সা লন্ডনে         ‘গরিবের আইনজীবী’ বাসেত মজুমদারের ইন্তেকাল         পাটুরিয়ায় তলদেশ দিয়ে পানি ঢুকে ফেরিডুবি         দেশে প্রতি চারজনে একজন স্ট্রোকে আক্রান্ত         মূল্যস্ফীতি সরকারের নিয়ন্ত্রণে ॥ অর্থমন্ত্রী         প্রধানমন্ত্রীর প্রণোদনা প্যাকেজে অর্থনীতি ঘুরে দাঁড়িয়েছে         জ্বালানি তেলের দাম বাড়ানোর চিন্তা ॥ জনজীবনে চাপ পড়ার শঙ্কা         বাবুলের মামলার চূড়ান্ত প্রতিবেদনে নারাজির শুনানি         কুমিল্লার ঘটনায় জড়িতদের শনাক্ত করা হচ্ছে         হামলা করে সার্বভৌমত্ব হুমকির মধ্যে ফেলে দেয়া হয়েছে         ফ্লাইওভারের র‌্যাম্পে কোন ফাটল সৃষ্টি হয়নি         বৃহস্পতিবার গণটিকার দ্বিতীয় ডোজ         ১ ফেব্রুয়ারিতে হচ্ছে না এসএসসি পরীক্ষা : শিক্ষামন্ত্রী         বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান         করোনা: গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, নতুন শনাক্ত ৩০৬         কোচিং সেন্টার বন্ধ থাকবে ১৮ দিন         গুলশানে ট্রান্সফরমার বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৪         টেকসই উন্নয়নের জন্য চাই ঐক্যবদ্ধ সামাজিক শক্তি