রবিবার ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জামালপুরের মেলান্দহে এক গার্মেন্টসকর্মী হত্যা, সড়ক অবরোধ

জামালপুরের মেলান্দহে এক গার্মেন্টসকর্মী হত্যা, সড়ক অবরোধ

নিজস্ব সংবাদদাতা, জামালপুর ॥ জামালপুরের মেলান্দহ উপজেলায় জাকির হোসেন (৩৭) নামের একজন গার্মেন্টসকর্মীকে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। দুর্বৃত্তরা তাকে হত্যার পর কৌশলে চিকিৎসার কথা বলে বৃহস্পতিবার রাতে মেলান্দহ উপজেলা হাসপাতালে রেখে পালিয়ে যায়। নিহত জাকির হোসেন উপজেলার চরবানিপাকুরিয়া ইউনিয়নের আবুল কাশেমের ছেলে।

জানা গেছে, নিহত জাকির হোসেন ও তার স্ত্রী চায়না বেগম নারায়ণগঞ্জের মডেল গার্মেন্টেসে কাজ করতেন। দু’দিন আগে তারা বাড়িতে বেড়াতে আসেন। প্রতিবেশী মামুন নামের একজন মাদকব্যবসায়ী ও মাদকাসক্ত যুবক বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তাকে তার বাড়ি থেকে ডেকে মোটরসাইকেলে করে তুলে নিয়ে যায়। এরপর রাতে তিনি আর বাড়িতে ফিরে যাননি। মেলান্দহ উপজেলা হাসপাতালে জাকির হোসেনের লাশ পড়ে আছে শুনে শুক্রবার সকালে নিহতের স্বজনেরা হাসপাতালে গিয়ে তাকে শনাক্ত করেন।

এ ঘটনার পর থেকে মামুনও নিখোঁজ রয়েছে। পুলিশ একই এলাকার রবিন মাহমুদ নামের এক যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। এ ঘটনায় মেলান্দহ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ দিকে গার্মেন্টসকর্মী জাকির হোসেন হত্যার প্রতিবাদে এবং জড়িতদের গ্রেফতারের দাবিতে বিক্ষুব্ধ এলাকাবাসী শুক্রবার বেলা ১২টার দিকে স্থানীয় চরপলিশা তালতলা মোড়ে জামালপুর-দেওয়ানগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেন।

এ সময় বিক্ষোভকারীরা ছয়-সাতটি গাড়িও ভাংচুর করে। পরে পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মেলান্দহ থানার ওসি মো. আজিজুর রহমান জনকণ্ঠকে বলেন, মামুন নামের ওই যুবকটি একজন কুখ্যাত মাদকব্যবসায়ী ও মাদকাসক্ত। তাকে আটক করার চেষ্টা চলছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রবিন মাহমুদকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
শুরু হওয়ার একদিনের মাথায় আবারও পেঁয়াজ রফতানি বন্ধ করলো ভারত         ২৮ সেপ্টেম্বর সাহেদের অস্ত্র মামলার রায় ঘোষণা         সীতাকুণ্ডে ট্রাকের চাপায় এসআই নিহত         বুয়েটের আবরারের বাবা অসুস্থ, সাক্ষ্য গ্রহণ ৫ অক্টোবর         সংক্রমণ ছাড়াল ৫৪ লাখ ॥ জরুরি বৈঠক ডেকেছেন মোদি         করোনা ভ্যাকসিনের তথ্য চুরি করেছে চীনা হ্যাকাররা ॥ স্পেন         বাংলাদেশ ছাড়লেন ড. বিজন কুমার শীল         থাইল্যান্ডে রাজতন্ত্রের ক্ষমতা খর্ব করার দাবিতে বিশাল মিছিল         খালেদা জিয়ার আরও চার মামলার স্থগিতাদেশ আপিলে বহাল         স্বাস্থ্য অধিদফতরের গাড়ি চালক মালেককে আটক করেছে র‌্যাব         লকডাউনের পর উহানে দেখা দিয়েছে ভরসার নতুন সূর্য         সিরিয়ায় বাড়তি সেনা মোতায়েন ॥ ফের উত্তেজনা রাশিয়া-যুক্তরাষ্ট্রের         তালেবান ঘাঁটিতে বিমান হামলা ॥ নিহত ১২         করোনায় প্রতিটি মৃত্যুর দায় ট্রাম্পের ॥ জো বাইডেন         বিশ্বে করোনায় মৃত্যু সাড়ে ৯ লাখ ৫৫ হাজার         ট্রাম্পকে পাঠানো চিঠিতে রাইসিন বিষ         পৃথক পতাকা ও সংবিধানের দাবি এনএসসিএন’র ॥ নয়া বিড়ম্বনা মোদি         অস্ত্র কেনার সীমাবদ্ধতা অক্টোবরের শেষ নাগাদ উঠে যাবে ॥ ইরান         যুক্তরাষ্ট্রে পার্টিতে বন্দুকধারীর হামলা ॥ নিহত ২, আহত ১৪         নতুন চ্যানেল দিয়ে শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে ফেরি চলাচল শুরু