বুধবার ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জামালপুরের মেলান্দহে এক গার্মেন্টসকর্মী হত্যা, সড়ক অবরোধ

জামালপুরের মেলান্দহে এক গার্মেন্টসকর্মী হত্যা, সড়ক অবরোধ

নিজস্ব সংবাদদাতা, জামালপুর ॥ জামালপুরের মেলান্দহ উপজেলায় জাকির হোসেন (৩৭) নামের একজন গার্মেন্টসকর্মীকে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। দুর্বৃত্তরা তাকে হত্যার পর কৌশলে চিকিৎসার কথা বলে বৃহস্পতিবার রাতে মেলান্দহ উপজেলা হাসপাতালে রেখে পালিয়ে যায়। নিহত জাকির হোসেন উপজেলার চরবানিপাকুরিয়া ইউনিয়নের আবুল কাশেমের ছেলে।

জানা গেছে, নিহত জাকির হোসেন ও তার স্ত্রী চায়না বেগম নারায়ণগঞ্জের মডেল গার্মেন্টেসে কাজ করতেন। দু’দিন আগে তারা বাড়িতে বেড়াতে আসেন। প্রতিবেশী মামুন নামের একজন মাদকব্যবসায়ী ও মাদকাসক্ত যুবক বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তাকে তার বাড়ি থেকে ডেকে মোটরসাইকেলে করে তুলে নিয়ে যায়। এরপর রাতে তিনি আর বাড়িতে ফিরে যাননি। মেলান্দহ উপজেলা হাসপাতালে জাকির হোসেনের লাশ পড়ে আছে শুনে শুক্রবার সকালে নিহতের স্বজনেরা হাসপাতালে গিয়ে তাকে শনাক্ত করেন।

এ ঘটনার পর থেকে মামুনও নিখোঁজ রয়েছে। পুলিশ একই এলাকার রবিন মাহমুদ নামের এক যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। এ ঘটনায় মেলান্দহ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ দিকে গার্মেন্টসকর্মী জাকির হোসেন হত্যার প্রতিবাদে এবং জড়িতদের গ্রেফতারের দাবিতে বিক্ষুব্ধ এলাকাবাসী শুক্রবার বেলা ১২টার দিকে স্থানীয় চরপলিশা তালতলা মোড়ে জামালপুর-দেওয়ানগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেন।

এ সময় বিক্ষোভকারীরা ছয়-সাতটি গাড়িও ভাংচুর করে। পরে পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মেলান্দহ থানার ওসি মো. আজিজুর রহমান জনকণ্ঠকে বলেন, মামুন নামের ওই যুবকটি একজন কুখ্যাত মাদকব্যবসায়ী ও মাদকাসক্ত। তাকে আটক করার চেষ্টা চলছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রবিন মাহমুদকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ         ভিসি প্রত্যাহার দাবিতে শাবিতে আন্দোলন অব্যাহত         সীমান্ত অপরাধ দমনে সরকার কঠোর         দুর্নীতির বিরুদ্ধে কঠোর হোন-ডিসি সম্মেলনে রাষ্ট্রপতি         ভারতের অনুকূল বাণিজ্য বাংলাদেশের জন্য উদ্বেগের কারণ         শিমু হত্যায় চলচ্চিত্র অঙ্গন তোলপাড়, বিচার দাবি         হাফ ভাড়া ॥ তিতুমীরের দুই শিক্ষার্থীকে মারধর         উন্নয়ন প্রকল্প তদারকিতে কমিটি গঠনের প্রস্তাব ডিসিদের         বিএসসির নিট আয় ৭২ কোটি টাকা, নগদ লভ্যাংশের সুপারিশ         ডায়ালাইসিসের রোগী বেড়ে যাওয়ায় চিকিৎসকরা হিমশিম         জনগণের টাকায় বেতন হয় : ডিসিদের রাষ্ট্রপতি         একদিনে করোনায় মৃত্যু ১০, শনাক্ত ৮৪০৭         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হচ্ছে না : শিক্ষামন্ত্রী         বুধবার থেকে ভার্চুয়ালি চলবে সুপ্রিম কোর্ট         নায়িকা শিমু হত্যা মামলা স্বামী ও গাড়িচালক তিনদিনের রিমান্ডে         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী