সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে ছুরিকাঘাতে চালক নিহত

বিডিনিউজ ॥ রাজশাহী নগরে ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন; আহত হয়েছেন তার বন্ধু। সোমবার রাত ১০টার দিকে ভেড়িপাড়া পুলিশ লাইনের পাশে এ ঘটনা ঘটে বলে রাজপাড়া থানার ওসি হাফিজুর রহমান হাফিজ জানান। নিহত প্রশান্ত কুমার ঘোষ (২২) নগরীর বুলনপুর ঘোষপাড়ার স্বপন কুমার ঘোষের ছেলে। তিনি পুলিশের ভাড়ার টহল গাড়ি (হিউম্যান হলার) চালাতেন। আহত শাকিলকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয়দের বরাত দিয়ে ওসি হাফিজুর রহমান হাফিজ জানান, প্রশান্ত ও শাকিল পুলিশ লাইন হাসপাতালের সামনে দিয়ে হেঁটে যাচ্ছিলেন। ওই সময় চার থেকে পাঁচ জন লোক তাদের ওপর হামলা করে।

“হামলাকারীরা প্রথমে শাকিলকে এবং তাকে রক্ষা করতে গেলে প্রশান্তকে মারপিট করে। এক পর্যায়ে হামলাকারীরা প্রশান্তের বুকের বাম পাশে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।” ওসি বলেন, ওই সময় এলাকায় বিদ্যুত ছিল না। ঘটনাস্থলের পাশের মসজিদে তারাবির নামাজ চলছিল। স্থানীয়রা প্রশান্ত ও শাকিলকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যায়। সেখানে চিকিৎসক প্রশান্তকে মৃত ঘোষণা করেন বলে জানান ওসি। পূর্ব শক্রতার জের ধরে এ হামলার ঘটনা হতে পারে বলে পুলিশের ধারণা।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪১২৫৩৭৪৬
আক্রান্ত
১৫৬৫৪৮৮
সুস্থ
২১৮৪৮৭৭৮৯
সুস্থ
১৫২৭৮৬২
শীর্ষ সংবাদ:
সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জাতিসংঘের         শেখ রাসেলের মতো আর কোন মৃত্যু দেখতে চাই না : আইনমন্ত্রী         ষড়যন্ত্র করে মিথ্যা অপবাদ দিয়ে প্রশ্নবিদ্ধ করবেন না : গাসিক মেয়র         রংপুর-ফেনীসহ ৭ এসপিকে বদলি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১৭২ রোগী হাসপাতালে         প্রকাশ হলো ৪৩তম বিসিএস প্রিলির আসন বিন্যাস         সম্প্রতির মধ্যে ভাঙন সৃষ্টি করতে কুমিল্লার ঘটনা : স্বরাষ্ট্রমন্ত্রী         এফআর টাওয়ারের নকশা জালিয়াতি: চারজনের বিচার শুরু         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১০         পদোন্নতি পেলেন ডিএমপি কমিশনার ও র‌্যাব মহাপরিচালক         শেখ রাসেলের হত্যাকারীরা নর্দমার কীট ও পশুতুল্য ॥ কৃষিমন্ত্রী         ‘শেখ রাসেল স্বর্ণপদক’ দিলেন প্রধানমন্ত্রী         অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ গড়তে চাই ॥ প্রধানমন্ত্রী         বিএনপি হত্যা-ষড়যন্ত্র-সাম্প্রদায়িক রাজনীতির বাহক ॥ কাদের         ২৪ ঘণ্টার আল্টিমেটাম ॥ অবরোধ তুলে নিলেন ঢাবি শিক্ষার্থীরা         ‘১৫ আগস্টের হত্যাকাণ্ড জাতীয় ও আন্তর্জাতিক চক্রান্তের ফসল’         ইভ্যালি পরিচালনায় বোর্ড গঠন করে দিলেন হাইকোর্ট         ঝিনাইদহে জাকির মন্ডল হত্যা মামলায় ৮ জনের যাবজ্জীবন কারাদন্ড         ‘রাসেল মানবিক সত্তা হিসেবে সবার মাঝে বেঁচে আছেন’         ট্রেনে ভ্রমণরত শিশুদের উপহারসামগ্রী বিতরণ রেলমন্ত্রীর