মঙ্গলবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পিকাবু অনলাইন শপে জেড পিসির সঙ্গে প্রিন্টার ফ্রি

শিক্ষার্থী কিংবা সদ্য চাকরিতে যোগ দিয়েছে সবারই এ্যাসায়েনমেন্ট বা প্রেজেন্টেশন তৈরি করতে গিয়ে যখন তখন লাইব্রেরি কিংবা দোকানির কাছে ধরনা দেয়াটা বিরক্তিকর মনে হতেই পারে আপনার জীবনকে সহজ ও গতিময় করার জন্য অনলাইন শপ পিকাবু দিচ্ছে পিসির সঙ্গে প্রিন্টার ফ্রি যা আপনার প্রয়োজনীয় ব্যক্তিগত ও অফিসের কাজগুলো কম সময়ের মধ্যে সম্পন্ন করতে সাহায্য করবে।

ফাইবার ও মেটাল দিয়ে তৈরি সিলভার কালারের জেড পিসি দেখতে খুবই সুন্দর, মসৃণ ও আকর্ষণীয়। ওজন কম হওয়ায় এই পিসিটি সহজে বহন করা যায়। ৫০০ জিবি হার্ড ডিস্ক যা প্রয়োজনে বর্ধিত করা যায়।

ওয়াই-ফাই, ব্লুটুথ ল্যান পোর্ট, একটি এইচডিএমআই পোর্ট, দুটি ইউএসবি ২ পোর্ট, একটি ইউএসবি ৩ পোর্ট, একটি অডিও কম্বো জ্যাক, একটিএইচডিএমআই পোর্ট এবং একটি কার্ড রিডার। এছাড়াও স্পিকার ও ওয়েবক্যাম রয়েছে। ১৭.৩ ইঞ্চি টাচ স্ক্রিন অল-ইন-ওয়ান পিসিতে রয়েছে ফুল এইচ ডি ডিসপ্লে। জীবন্ত ছবি এইচডিগান ও মুভি দেখার জন্য চমৎকার। যে কোন অফিসিয়াল কাজ খুব সহজেই করা যাবে। টাচ স্ক্রিন সুবিধা থাকায় ফিঙ্গার ব্যবহার করে পিসিতে কমান্ড দেওয়া যাবে। পিক্সেলের পরিমাণ ও বাজেট অনুযায়ী, টাচ ডিসপ্লে পিসিটির অন্যতম বড় ফিচার। এক্সট্রা সুবিধা হিসেবে রয়েছে ওয়ারলেস কি বোর্ড ও মাউস, যা পিসির সঙ্গে সম্পূর্ণ ফ্রি পাওয়া যাবে।

জেড পিসির বিল্ড কোয়ালিটি খুবই চমৎকার ও টেকসই। এ্যালুমিনিয়াম এবং মেটাল বডি খুবই নিখুঁত।এই ল্যাপটপে ইন্টেলের পাওয়ারফুল প্রসেসর এ্যাপোলো লেক ব্যবহার করা হয়েছে। ২.৪০ গিগাহার্জ গতির ডুয়াল কোর প্রসেসরটি মূলত দৈনন্দিন অফিস ও পারসনাল কাজের জন্য বেশ ভালো পারফরমেন্স দিবে। ফটোশপ ও ভিডিও এডিটিং সফটওয়ারের কাজ স্বাচ্ছন্দ্যে করা যাবে। অফিসের কাজ, ব্রাউজিং ও ভিডিও দেখার মতো কাজ সহজেই করা যাবে। এতে রয়েছে ৩ গিগাবাইট রেম ও ৩২ জিবি ই এম এম সি স্টোরেজ যা আপনাকে বড় প্রোগ্রাম দ্রুত চালাতে সাহায্য করবে। বাজারের অন্য সব আল ইন ওয়ানে সাধারণত ব্যাটারি ব্যাক আপ থাকে না তবে জেড পিসিতে ৩ থেকে ৪ ঘণ্টা ব্যাটারি ব্যাক আপ পাওয়া যাবে। অনলাইনে কেনার জন্য ভিজিট করণ : https:/ww/w.pickaboo.com/computer-pc/desktop-computer/yedair-all-in-one-pc-silver.html

বিস্তারিত জানতে : ০১৮৪৭০৫২০৮৩, ০১৮৪৭০৫২০৭৪

শীর্ষ সংবাদ:
একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         করোনা : ২৪ ঘন্টায় মৃত্যু ৫, শনাক্ত ২৯১         চিত্রনায়ক ইমন র‍্যাব সদর দফতরে         বাংলাদেশের সাথে বহুমুখী ‘কানেকটিভিটি’ বাড়াতে চাই         শ্যাডো ইকোনমিক সেক্রেটারি হলেন টিউলিপ সিদ্দিক         ‘বেগম রোকেয়া পদক ২০২১’ পাচ্ছেন পাঁচ বিশিষ্ট নারী         ওমিক্রন ॥ যুক্তরাষ্ট্রের ১৬ অঙ্গরাজ্যে শনাক্ত         ডা. মুরাদ পদত্যাগপত্রেও ভুল লিখলেন         চরফ্যাশনে দুই দিনেও উদ্ধার হয়নি ডুবে যাওয়া ট্রলাসহ ২০ জেলে         জবির তিন ইউনিটের মেধাতালিকা প্রকাশ         ডেঙ্গু : আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১৯         টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল পুনরায় শুরু         ইয়েমেনের মারিব প্রদেশে ২৫ হুতি যোদ্ধা নিহত         আড়াইহাজারে গ্যাসের আগুনে দগ্ধ গৃহকর্তার মৃত্যু         খুলনায় বীর মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি ॥ মামলা দয়ের         প্রধানমন্ত্রীর নেতৃত্বে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছে দেশ ॥ লিটন         ফেসবুকের বিরুদ্ধে ১৫ হাজার কোটি ডলারের মামলা করল রোহিঙ্গারা         উখিয়ায় অস্ত্রসহ ৯ রোহিঙ্গা ডাকাত আটক         নাইকো দুর্নীতি ॥ খালেদার বিরুদ্ধে অভিযোগ শুনানি পেছাল         ফেসবুকে পোস্ট দিয়ে ক্ষমা চাইলেন ডা. মুরাদ