বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিএনপিও চায় না তারেক রহমান দেশে আসুন

বিএনপিও চায় না তারেক রহমান দেশে আসুন

অনলাইন রিপোর্টার ॥ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এতোদিন শুনতাম চিকিৎসার জন্য তারেক রহমান লন্ডন গিয়েছেন। এখন দেখি অন্য কথা। তারেক দেশ থেকে চলে গেছেন আর রাজনীতি করবেন না বলে। বিএনপিও চায় না তিনি দেশে আসুন।

আজ শনিবার দুপুরে নারায়ণগঞ্জের ভুলতা-আড়াইহাজার সড়কের কাজ পরিদর্শন শেষে এক জনসভায় এ কথা বলেন ।

তিনি বলেন, নারীর উন্নয়ন ও ক্ষমতায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ ভূমিকা রাখছেন। আজ দেশের নারীরা পিছিয়ে নেই। এসব ভূমিকার জন্য তিনি অস্ট্রেলিয়ায় ‘গ্লোবাল উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড’ পেয়েছেন।

কাদের আরও বলেন, খালেদা জিয়া বলেছিলেন আওয়ামী লীগ একশ বছরেও ক্ষমতায় আসতে পারবে না। কিন্তু আওয়ামী লীগই সবচেয়ে বেশি সময় ক্ষমতায় রয়েছে। বিএনপি আন্দোলন করবে এ বছর নাকি সে বছর? রোজার ঈদের পর নাকি কোরবানির ঈদের পর সেটাই তারা ঠিক করতে পারছে না।

উপস্থিত সবার উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, কাজের লোককে ভোট দেবেন, দলের লোককে নয়। যিনি কাজ করেন তাকেই নির্বাচিত করবেন। মনে রাখবেন, টাকা-পয়সা কিন্তু থাকবে না, মানুষের কাজে আসলে সেটাই থাকবে।

দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ক্ষমতার দাপট দেখাবেন না, জনগণ যেভাবে ভালো থাকে সে কাজ করুন। ক্ষমতার দাপট দেখিয়ে মানুষের ভালোবাসা হারাবেন না। জনগণের কাছে যান, তাদের জন্য কাজ করুন।

এসময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু্, আড়াহাজার উপজেলা চেয়ারম্যান শাহজাহান মিয়া প্রমুখ।

শীর্ষ সংবাদ:
আপনাদের প্রতি অনুরোধ আপনারা বিশৃঙ্খলা করবেন না ॥ পররাষ্ট্রমন্ত্রী         করোনার সেকেন্ড ওয়েভ মোকাবিলায় স্বাস্থ্যবিভাগ প্রস্তুত রয়েছে ॥ স্বাস্থ্যমন্ত্রী         প্রবাসী কল্যাণ ভবনের সামনে সৌদি প্রবাসীদের বিক্ষোভ         করোনা মেট্রোরেলের সবকিছু ওলট-পালট করে দিয়েছে         করোনা আছে এবং সেটা শীতকালে বাড়তে পারে ॥ তথ্যমন্ত্রী         জাহালমের ক্ষতিপূরণের রায় ২৯ সেপ্টেম্বর         করোনার কারণে এবার নোবেল পুরস্কার অনুষ্ঠান স্থগিত         যানবাহন পরীক্ষায় আরও ফিটনেস সেন্টার স্থাপনের নির্দেশ         ওমরাহ পালনে কাবা ঘর খুলে দিচ্ছে সৌদি         বাংলাদেশে বায়োফ্লক পদ্ধতিতে তরুণরা মাছ চাষে আগ্রহী হয়ে উঠছেন         করোনা ॥ ভারতে সুস্থতার হার ৮০ শতাংশ         জাতিসংঘের অধিবেশন : সংহতির ওপর জোর দিলেন মহাসচিব         যেখানে ডেঙ্গু বেশি সেখানে করোনা কম ॥ গবেষণা         যুক্তরাষ্ট্র মৃতের সংখ্যা ২ লাখ ছাড়িয়েছে         করোনা না যেতেই যুক্তরাষ্ট্রে ‘টুইনডেমিক’ আতঙ্ক         আবার জাতিসংঘের ভাষণে করোনাকে ‘চীনা ভাইরাস’ বললেন ট্রাম্প         শুধু মাত্র মুসলিম হওয়ার কারণে হোটেল থেকে তাড়িয়ে দেয়া হল         আমেরিকার ইরানবিরোধী পদক্ষেপ মানবে না ইউরোপ ॥ ম্যাকরন         ইরানের কাছে অস্ত্র বিক্রির ব্যাপারে চীন ও রাশিয়াকে পম্পেও'র হুমকি         আমেরিকার পরবর্তী প্রেসিডেন্ট ইরানের কাছে আত্মসমর্পণ করবে ॥ জাতিসংঘে রুহানি